Home /News /entertainment /
স্বপ্নকে ছুঁতে চেয়েছিলেন, ঐশ্বর্যের ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবেও নেচেছিলেন সুশান্ত! ভাইরাল ভিডিও

স্বপ্নকে ছুঁতে চেয়েছিলেন, ঐশ্বর্যের ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবেও নেচেছিলেন সুশান্ত! ভাইরাল ভিডিও

সে সময় মামুলি একজন ব্যাকগ্রাউন্ড ডান্সার ছিলেন সুশান্ত । কিন্তু সে সমস্ত ছোট ছোট পদক্ষেপই একদিন তাঁকে খ্যাতির চূড়ায় পৌঁছে দিয়েছিল ।

  • Share this:

    #মুম্বই: পাঁচ দিন হয়ে গেল সেই হাসিটা আর নেই । স্বপ্ন ভরা চোখ দু’টো চিরকালের মতো গভীর ঘুমে মগ্ন । পর্দার ধোনির সেই হেলিকপ্টার শট মারা ছেলেটা, জীবনের মাঠে খুব একা হয়ে গিয়েছিল । তাই জীবন ছেড়েই চলে গিয়েছে সে নীরবে । সুশান্ত সিং রাজপুতের মৃত্যু যেন এক ঝটকায় অনেকগুলো প্রশ্নের মুখোমুখি করে দিয়েছে গোটা বলিউড তথা তামাম দেশকে ।

    সে সব প্রশ্ন, বিতর্ক, তরজা বাদেও বহু মানুষ আজ তাঁদের প্রিয় সুশকে স্মরণ করছেন অন্তরের গভীর ভালবাসায় । কখনও পুরনো ছবি, কখনও ভিডিও, কখনও জনপ্রিয় ডায়লগ, বারবারই ঘুরে ফিরে আসছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে । ইঞ্জিয়ারিং ছেড়ে নায়ক হওয়ার স্বপ্ন নিয়ে বলিউডে এসেছিলেন সুশান্ত । তবে তাঁর জন্য অনেক স্ট্রাগল করতে হয়েছে তাঁকে ।

    এক সময় শিয়ামক দেভর ডান্স ট্রুপে নাচ করতেন সুশান্ত । ২০০৬ সালে কমনওয়েলথ গেমসের ক্লোজিং সেরিমনিতে অস্ট্রেলিয়ার মেলবোর্নে ঐশ্বর্য রাইয়ের সঙ্গে নেচেছিলেন তিনি । সে সময় মামুলি একজন ব্যাকগ্রাউন্ড ডান্সার ছিলেন সুশান্ত । কিন্তু সে সমস্ত ছোট ছোট পদক্ষেপই একদিন তাঁকে খ্যাতির চূড়ায় পৌঁছে দিয়েছিল । ‘ধূম’-এও হৃত্বিকের ব্যাকগ্রাউন্ড ডান্সার হয়ে নেচেছিলেন তিনি । ডান্স রিয়্যালিটি শো ‘জারা নাচকে দিখা’, ‘ঝলক দিখলা যা’-র মতো শোয়ে অংশগ্রহণ করেছিলেন সুশান্ত ।

    একটি সাক্ষাৎকারে সুশান্ত একবার ঐশ্বর্য রাইয়ের সঙ্গে নাচের সময় এক মজার অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন । একবার নাকি রাই সুন্দরীকে কোলে তুলে নেওয়ার কথা ছিল সুশান্তের । বিশ্বসুন্দরীকে কোলে তোলার পর নামাতেই নাকি ভুলে যান সুশান্ত । ঐশ্বর্য্য অবাক হয়ে যান । শেষ পর্যন্ত টানা এক মিনিট নায়িকাকে কোলে রাখার পর নামিয়েছিলেন সুশান্ত ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Aishwarya Rai Bachcha, Background Dancer, Sushant singh Rajput

    পরবর্তী খবর