Home /News /entertainment /
Shweta Tiwari hospitalized: 'খতরো কে খিলাড়ি'-র পরেই অসুস্থ শ্বেতা! হাসপাতালে ভর্তি অভিনেত্রী

Shweta Tiwari hospitalized: 'খতরো কে খিলাড়ি'-র পরেই অসুস্থ শ্বেতা! হাসপাতালে ভর্তি অভিনেত্রী

Shweta Tiwari hospitalized: সম্প্রতি শ্বেতা তিওয়ারিকে দেখা গিয়েছিল 'খতরো কে খিলাড়ি ১১'-এ (Khatro Ke Khiladi 11)।

  • Share this:

    #মুম্বই: অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari hospitalized)। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল 'খতরো কে খিলাড়ি ১১'-এ (Khatro Ke Khiladi 11)। এছাড়াও বিভিন্ন কাজে ব্যস্ত থাকেন শ্বেতা। অতিরিক্ত কাজের চাপের জন্যই তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন বলে খবর। কাজ আন্দাজে যথেষ্ট বিশ্রাম পাচ্ছিলেন না তিনি। তবে খুব শীঘ্রই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে জানা যাচ্ছে।

    অভিনেত্রীর মুখপাত্র সংবাদমাধ্যমকে বলেছেন, "শ্বেতা ঠিক মতো বিশ্রাম পাচ্ছিলেন না। সেই আন্দাজে অনেক পরিশ্রম করছিলেন এবং কাজের জন্যই বিভিন্ন জায়গায় যেতে হচ্ছিল। তাই ঘনঘন আবহাওয়া বদলেও তাঁর উপরে প্রভাব পড়েছে। তবে দ্রুত সুস্থ হচ্ছেন তিনি। তাড়াতাড়িই তাঁকে হাসপাতাল (Shweta Tiwari hospitalized) থেকে ছেড়ে দেওয়া হবে।" খতরো কে খিলাড়ির ১১ তম সিজনের জন্য শ্বেতা বেশ কিছুদিন ছিলেন দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে। গত জুন মাসে দেশে ফিরেছেন শ্বেতা।

    আরও পড়ুন- অষ্টমী-নবমী কী প্ল্যান, পুজোর সাজ কেমন হবে এবার? খোলামেলা আড্ডায় সৌরসেনী

    শ্বেতার প্রাক্তন স্বামী অভিনব কোহলি শ্বেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে দ্রুত সুস্থ হয়ে ওঠার বার্তা দিয়েছেন তিনি। শ্বেতা ও অভিনবের এক পুত্র সন্তানও রয়েছে। সেই সন্তান কার কাছে থাকবে, তা নিয়ে দুজনের মধ্য়ে তরজাও চলছে। তবে সম্পর্ক ছিন্ন হলেও শ্বেতার সুস্থতার জন্য তিনি প্রার্থনা করছেন।

    আরও পড়ুন - করোনা বিধি ভাঙলেন পঞ্জাবি গায়িকা! বিগবসে ঢোকার আগেই জুটল কড়া শাস্তি

    প্রসঙ্গত, কাজের দিক থেকে শ্বেতা সবচেয়ে পরিচিত কসৌটি জিন্দেগি কি ধারাবাহিকে প্রেরণা চরিত্রে অভিনয় করার জন্য। এছাড়াও বিগবসের সিজন ৪-এর বিজেতা ছিলেন শ্বেতা। মেরে ড্যাড কি দুলহান ধারাবাহিকেও কাজ করেছেন তিনি। সব মিলিয়ে হিন্দি টেলিভিশনের এক অতি পরিচিত মুখ শ্বেতা তিওয়ারি। খতরো কে খিলাড়ি-তে ৪০ বছর বয়সেও তাঁর শারীরিক ফিটনেসের প্রশংসা করেছিলেন অনেকেই। কিন্তু অতিরিক্ত পরিশ্রমের জন্য হাসপাতালে ভর্তি হল তাঁকে (Shweta Tiwari hospitalized)।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Shweta Tiwari

    পরবর্তী খবর