Home /News /entertainment /
Bigg boss 15: করোনা বিধি ভাঙলেন পঞ্জাবি গায়িকা! বিগবসে ঢোকার আগেই জুটল কড়া শাস্তি

Bigg boss 15: করোনা বিধি ভাঙলেন পঞ্জাবি গায়িকা! বিগবসে ঢোকার আগেই জুটল কড়া শাস্তি

Bigg boss 15: বিগবসের ঘরে ঢোকার আগেই যাত্রা থেমে গেল পঞ্জাবের গায়িকা আফসানা খানের (Singer Afsana Khan)।

  • Share this:

    #মুম্বই: বিগবসের ঘরে ঢোকার আগেই যাত্রা থেমে গেল পঞ্জাবের গায়িকা আফসানা খানের (Singer Afsana Khan)। বিগবসে (Bigg boss 15) যাঁদের অংশ নেওয়ার কথা তাঁদের মধ্যে একজন ছিলেন আফসানা খান। দর্শকরা এই মুহূর্তে বিগবস শুরু হওয়ার অপেক্ষায় রয়েছেন। কিন্তু শো শুরু হওয়ার আগেই বিদায় নিতে হচ্ছে পঞ্জাবি গায়িকা। এই নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়।

    মহামারীর জন্য বিগবসের (Bigg boss 15) নিয়ম অনুযায়ী, শোয়ে প্রবেশ করার আগে একট‌ি হোটেলে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হয়। করোনা সংক্রমণ এড়াতেই এই নিয়ম তৈরি করেছে বিগবস কর্তৃপক্ষ। আর এই নিয়মই নাকি ভেঙেছেন আফসানা। হঠাৎই হোটেল থেকে চম্পট দিয়েছিলেন তিনি। জানা যাচ্ছে, গায়িকার প্যানিক অ্যাটাক হওয়ায় তিনি হোটেল থেকে বেরিয়ে যান। তবে এই খবর কতটা সত্যি নাকি গুজব তা নিয়ে এখনও আলোচনা হচ্ছে।

    গায়িকার ম্যানেজার এই খবর উড়িয়ে দিয়েছেন এবং দাবি করেছেন, আফসানাকে বিগবসে দেখা যাবে। কিন্তু গায়িকার নিজের সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়েই জল্পনা শুরু হয়েছে। গায়িকা পঞ্জাবিতে লেখেন, "আমার শরীর ঠিক নেই। প্রার্থনা করুন যাতে আমি ঠিক হই শীঘ্র।" এর পরেই নিজের ওষুধের ছবি পোস্ট করেন তিনি। এর পরেই এক সংবাদমাধ্যমের রিপোর্ট শেয়ার করেন আফসানা, যেখানে দাবি করা হয়েছে যে তিনি বিগবস শুরু হওয়ার আগেই বিদায় নিয়েছেন। ক্যাপশনে গায়িকা লিখেছেন, "আমার অনুরাগীদের কাছে ক্ষমাপ্রার্থী।"

    আফসানার পোস্টের তলায় কমেন্ট করেছেন ইয়ো ইয়ো হানি সিং, যুবিকা সিং। গায়ক সেলিম মার্চেন্ট কমেন্ট করেছেন, "চিন্তা কোরো না। তুমি নিজেই তোমার বস।" আর এর থেকেই মনে করা হচ্ছে, আফসানাকে বের করে দেওয়া হয়েছে শো থেকে। এবারের সিজনে যাঁদের নিশ্চিত দেখা যাবে তাঁরা হলেন, করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল ও তেজস্বী প্রকাশ।

    আরও পড়ুন- বিগবসের ইতিহাসে রিয়াকে সবচেয়ে বেশি পারিশ্রমিক দেবে নির্মাতারা? অভিনেত্রী কি অংশ নেবেন

    প্রসঙ্গত, তেজস্বী প্রকাশের সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রী তথা প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। আর তার পরেই জল্পনা শুরু হয়েছে বিগবসে এবার দেখা যাবে রিয়া চক্রবর্তীকে। জানা যাচ্ছে সম্প্রতি বিউটি পার্লারেও গিয়েছিলেন রিয়া। বিগ বসের ঘরে ঢোকার আগে অংশগ্রহণকারীরা বিউটি পার্লারে সৌন্দর্য চর্চা করতে যান। আর সেজন্যই জল্পনা বেড়েছে যে, সলমন খান সঞ্চালিত রিয়ালিটি শো এবার দেখা যাবে তাঁকে।

    আরও পড়ুন- রাজ কুন্দ্রাকে শেরলিনের পুজো করা উচিত! ফেটে পড়লেন গেহেনা বশিষ্ঠ

    সূত্রের খবর, বিগ বস (Bigg boss 15) -এর নির্মাতারা এই নিয়ে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) সঙ্গে কথাবার্তা চালাচ্ছেন। এমনকি অভিনেত্রীকে তারা বড় অঙ্কের অর্থ দিতেও প্রস্তুত। জানা যাচ্ছে যে, রিয়াকে যে পরিমাণ পারিশ্রমিক এর প্রস্তাব দেওয়া হচ্ছে তা বিগবসের ইতিহাসের সবচেয়ে বেশি। তাই এখন দেখার শেষ পর্যন্ত রিয়া এই শোয়ে যোগ দেন কি না। এর বিগবসে বড় অঙ্কের পারিশ্রমিক দেওয়া হয়েছিল অভিনেত্রী রিমি সেনকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bigg Boss 15

    পরবর্তী খবর