Home /News /entertainment /
Raj Kundra | Shilpa Shetty: রাজ কুন্দ্রাকে শেরলিনের পুজো করা উচিত! ফেটে পড়লেন গেহেনা বশিষ্ঠ

Raj Kundra | Shilpa Shetty: রাজ কুন্দ্রাকে শেরলিনের পুজো করা উচিত! ফেটে পড়লেন গেহেনা বশিষ্ঠ

Raj Kundra | Shilpa Shetty: কিছুদিন আগে শিল্পা শেট্টি সম্পর্কে কয়েকটি মন্তব্য করেন শেরলিন। সেই প্রসঙ্গেই গেহেনা বলেছেন যে শুধু মাত্র প্রচারের আলোয় আসার জন্য শেরলিন চোপড়া এসব বলছেন।

  • Share this:

    #মুম্বই: কিছুদিন আগেই জামিন পেয়েছেন শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। পর্ন ছবি তৈরি করা ও সেই ছবিগুলিকে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন তিনি। এই ঘটনায় বার বার নাম উঠে এসেছে মডেল তথা অভিনেত্রী গেহেনা বশিষ্ঠের (Gehena Vashishth)। রাজ কুন্দ্রা জেল থেকে মুক্তি পাওয়ার পরে তাঁকেই সমর্থন করছেন গেহেনা। পাশাপাশি আর এক মডেল-অভিনেত্রী শেরলিন চোপড়াকেও (Sherlyn Chopra) কটাক্ষ করেছেন গেহেনা।

    কিছুদিন আগে শিল্পা শেট্টি সম্পর্কে কয়েকটি মন্তব্য করেন শেরলিন। সেই প্রসঙ্গেই গেহেনা বলেছেন যে শুধু মাত্র প্রচারের আলোয় আসার জন্য শেরলিন চোপড়া এসব বলছেন। গেহেনা এও বলেন, "রাজ কুন্দ্রার জন্যই আজ কিছু হতে পেরেছেন শেরলিন। রাজ কুন্দ্রাকে ওর পুজো করা উচিত।"

    রাজের এই ঘটনায় গ্রেফতার হয়েছিলেন গেহেনাও। তিনিও জামিন পেয়েছেন। গেহেনা অলট বালাজিতে গন্দি বাত নামে এক‌টি ওয়েব সিরিজে অভিনয় করে পরিচিতি পেয়েছেন। এই মাসের প্রথম দিকেই রাজ কুন্দ্রা জামিন পেয়েছেন। এই ঘটনার প্রথম দিকে অর্থাৎ রাজ গ্রেফতার হওয়ার পরে শেরলিন দাবি করেছিলেন, অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁকে আসার প্রস্তাব রাজই দিয়েছিলেন।

    রাজ জামিন পাওয়াপ শিল্পাকে ব্যঙ্গ করে একটি টুইট করেন শেরলিন। রাজ গ্রেফতার হওয়ার পরে শিল্পা জানিয়েছিলেন, তিনি তাঁর স্বামীর এই কাজ সম্পর্কে ওয়াকিবহল নন। তখনও শেরলিন ব্যঙ্গ করে বলেছিলেন, "দিদি বলছেন তিনি তার স্বামীর কাণ্ড কারখানা কিছুই জানতেন না। দিদি এও বলছেন যে তাঁর স্বামীর স্থাবর অস্থাবর কী সম্পত্তি রয়েছে তাও জানেন না। এই মন্তব্য কতটা সত্যি, তা আপনারা নিজেরাই বুঝতে পারছেন।"

    আরও পড়ুন- প্রাইভেট বিমানে পা তুলে বসে পড়লেন প্রিয়াঙ্কা! দেশি গার্ল-কে দেখে উচ্ছসিত নেটিজেন

    এই সব বিষয়ে দেখে গেহেনা বলছেন, "শেরলিন আসলে শিল্পা শেট্টিকে নিয়ে মন্তব্য করে খবরে থাকতে চাইছে। ওর আর কোনও কাজ নেই। ও নিজেও সাহসী কনটেন্টে কাজ করেছে। ওকে যাতে টানা না হয় এই ঘটনায় তাই এসব বলছে। শিল্পাকে ব্যক্তিগত আক্রমণ করা শুরু করেছে ও। কিন্তু শিল্পা কোনও গুরুত্বই দিচ্ছেন না। ওর বিরুদ্ধে মানহানির মামলা ফাইল করার মতোও গুরুত্ব দিচ্ছেন না শিল্পা। বরং শেরলিন যত টাকা কামিয়েছে তার জন্য রাজ কুন্দ্রাকে পুজো করা উচিত।"

    আ্ররও পড়ুন- বিগবসের ইতিহাসে রিয়াকে সবচেয়ে বেশি পারিশ্রমিক দেবে নির্মাতারা? অভিনেত্রী কি অংশ নেবেন

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Raj Kundra

    পরবর্তী খবর