Home /News /entertainment /
Rhea Chakraborty | Bigg boss: বিগবসের ইতিহাসে রিয়াকে সবচেয়ে বেশি পারিশ্রমিক দেবে নির্মাতারা? অভিনেত্রী কি অংশ নেবেন

Rhea Chakraborty | Bigg boss: বিগবসের ইতিহাসে রিয়াকে সবচেয়ে বেশি পারিশ্রমিক দেবে নির্মাতারা? অভিনেত্রী কি অংশ নেবেন

বিগবসের ইতিহাসে রিয়াকে সবচেয়ে বেশি পারিশ্রমিক নির্মাতারা! অভিনেত্রী কি অংশ নেবেন

বিগবসের ইতিহাসে রিয়াকে সবচেয়ে বেশি পারিশ্রমিক নির্মাতারা! অভিনেত্রী কি অংশ নেবেন

Rhea Chakraborty | Bigg boss: দর্শকরা জল্পনা শুরু করে দিয়েছেন, এবারে কোন কোন তারকাদের দেখা যাবে বিগ বসে। কানাঘুষো শোনা যাচ্ছে যে, এবার নাকি বিগবসে দেখা যাবে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে।

  • Share this:

    #মুম্বই: শুরু হতে চলেছে টেলিভিশনের অন্যতম রিয়ালিটি শো 'বিগ বস' (Bigg boss 15) । ইতিমধ্যেই দর্শকরা জল্পনা শুরু করে দিয়েছেন, এবারে কোন কোন তারকাদের দেখা যাবে বিগ বসে। তার সঙ্গে কানাঘুষো শোনা যাচ্ছে যে, এবার নাকি বিগবসে দেখা যাবে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty)। সম্প্রতি দলজিৎ কৌর ও তেজস্বী প্রকাশের সঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন অভিনেত্রী। জানা যাচ্ছে সম্প্রতি বিউটি পার্লারের গিয়েছিলেন রিয়া।

    বিগ বসের ঘরে ঢোকার আগে অংশগ্রহণকারীরা বিউটি পার্লারে সৌন্দর্য চর্চা করতে যান। আর সেজন্যই জল্পনা বেড়েছে যে, সলমন খান সঞ্চালিত রিয়ালিটি শো এবার দেখা যাবে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবীকে। সুশান্তের মৃত্যুর পর থেকেই রিয়াকে নিয়ে নেটিজেনদের কৌতূহলের শেষ নেই। তাই তিনি যদি এই শোয়ে অংশ নেন তাহলে প্রথম থেকেই টিআরপি বেশ উপরের দিকেই থাকবে।

    সূত্রের খবর, বিগ বস (Bigg boss 15) -এর নির্মাতারা এই নিয়ে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) সঙ্গে কথাবার্তা চালাচ্ছেন। এমনকি অভিনেত্রীকে তারা বড় অঙ্কের অর্থ দিতেও প্রস্তুত। জানা যাচ্ছে যে, রিয়াকে যে পরিমাণ পারিশ্রমিক এর প্রস্তাব দেওয়া হচ্ছে তা বিগবসের ইতিহাসের সবচেয়ে বেশি। তাই এখন দেখার শেষ পর্যন্ত রিয়া এই শোয়ে যোগ দেন কি না। এর বিগবসে বড় অঙ্কের পারিশ্রমিক দেওয়া হয়েছিল অভিনেত্রী রিমি সেনকে।

    আরও পড়ুন- ৮৬ কেজি থেকে এখন ত্বন্বী পরিণীতি! কোন ডায়েটে এমন ওজন কমালেন অভিনেত্রী

    মুক্তি পেয়েছে রুমি জাফরি পরিচালিত ছবি চেহরে। এই ছবিতে অভিনয় করেছেন রিয়া (Rhea Chakraborty)। এছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, ইমরান হাশমিও। ছবি‌টি নিয়ে আলোচনাও কম হয়নি। প্রসঙ্গত কিছুদিন আগেই শেষ হয়েছে বিগবস ওটিটি। জয়ী হয়েছে দিব্যা আগরওয়াল। এবার অপেক্ষা টেলিভিশন স্ক্রিনে এই শো আসার।

    উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়ার সঙ্গে দূরত্ব বজায় রাখছিলেন তিনি। কারণ সুশান্তের মৃত্যুর জন্য তাঁকে কাঠগড়ায় দাঁড় করছিল নেটিজেন। ঘটনায় মাদকযোগ বড় আকার নেওয়ার পরে গ্রেফতারও হন অভিনেত্রী। বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যান তিনি। তবে জেল থেকে মুক্তি পাওয়ার পরেও তিনি দূরেই থাকছিলেন সামাজিক মাধ্যম থেকে।আবার তিনি চেহরে ছবির মাধ্যমে দর্শকদের কাছে ফিরেছেন এবং ইদানিং সোশ্যাল মিডিয়ায়ও সক্রিয় থাকছেন।

    আরও পড়ুন- থালাইভি চরিত্রে ২০ কেজি ওজন বাড়িয়ে বড় ক্ষতি কঙ্গনার! অভিনেত্রী বললেন, 'এটা চিরকালের!'

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: #Bigg Boss, Rhea Chakraborty

    পরবর্তী খবর