Home /News /entertainment /
Kangana Ranaut | Thalaivi: থালাইভি চরিত্রে ২০ কেজি ওজন বাড়িয়ে বড় ক্ষতি কঙ্গনার! অভিনেত্রী বললেন, 'এটা চিরকালের!'

Kangana Ranaut | Thalaivi: থালাইভি চরিত্রে ২০ কেজি ওজন বাড়িয়ে বড় ক্ষতি কঙ্গনার! অভিনেত্রী বললেন, 'এটা চিরকালের!'

Kangana Ranaut | Thalaivi: জয় ললিতার চরিত্রে অভিনয় করার জন্য কঙ্গনাকে প্রায় ২০ কেজি ওজন বাড়াতে হয়েছিল।

  • Share this:

    #মুম্বই: থালাইভি (Thalaivi) ছবিতে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয় ললিতার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সেই চরিত্রের জন্য ওজন অনেকটাই বাড়িয়েছিলেন অভিনেত্রী। আর সেই জন্য সারা জীবনের মতো বেশ কিছু ক্ষতিও হয়েছে কঙ্গনার। কঙ্গনা নিজেই জানিয়েছেন, ওজন বাড়াতে হয়েছিল তাঁকে। আর তার জন্য আজীবনের মতো তাঁর শরীরে বেশ কিছু পরিবর্তন এসেছে। চিরকালের জন্য শরীরে স্ট্রেচমার্কস তৈরি হয়ে গিয়েছে।

    জয় ললিতার চরিত্রে অভিনয় করার জন্য কঙ্গনাকে (Kangana Ranaut) প্রায় ২০ কেজি ওজন বাড়াতে হয়েছিল। যার ফলে শরীরে বেশ কিছু পরিবর্তন এসেছে। ইনস্টাগ্রাম পোস্টে কঙ্গনা জানিয়েছেন, ৬ মাস ধরে এত বেশি ওজন থাকায় তাঁর শরীরে স্ট্রেচমার্কস তৈরি হয়েছে। আবার ৬ মাসেই তাঁকে এই ওজন কমাতে হয়েছে।

    কঙ্গনা ছবি শেয়ার করে লিখেছেন, "৬ মাসের মধ্যে ২০ কেজি ওজন বাড়িয়ে আবার ৬ মাসের মধ্যেই সেই ওজন কমানো ৩০ এর ঘরে এসে বেশ কঠিন। শরীরে অনেক সমস্যা হয়েছে। আমার শরীরে স্ট্রেচমার্কস হয়ে গিয়েছে চিরকালের জন্য।" কিন্তু শিল্পের জন্য এটুকু মূল্য দিতে হয়ে বলেই মনে করেন কঙ্গনা। জয়ললিতার চরিত্রে অভিনয় করতে গিয়ে ভরতনাট্যমও শিখতে হয়েছে অভিনেত্রীকে।

    আরও পড়ুন- সিদ্ধার্থের জন্য অনুশোচনা হয় আরতির! শেহনাজকে দেখেই কি তিনি দূরে সরে গিয়েছিলেন

    কঙ্গনা (Kangana Ranaut) জানিয়েছিলেন যে এই চরিত্র করার আগে তিনি বেশ দ্বিধায় ছিলেন। কঙ্গনা হিমাচল প্রদেশের মেয়ে। সুদূর তামিলনাড়ু, সেখানকার রাজনৈতিক পরিবেশ এবং তামিল ফিল্ম জগৎ- কোনও কিছু সম্পর্কেই তিনি কিছুই জানতেন না। মূলত এই ভাবনা থেকেই তাঁর মনে হয়েছিল এই চরিত্রের জন্য তিনি বোধ হয় সঠিক নির্বাচন নন। কারণ পর্দার নায়িকা থেকে কী ভাবে জয়ললিতা মুখ্যমন্ত্রী হলেন ছবিতে সেই জার্নি পুরোটা তুলে ধরা হয়েছে। এই ছবিতে জয়ললিতার মায়ের চরিত্রে অভিনয় করেছেন ভাগ্যশ্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে থালাইভি।

    প্রসঙ্গত, কিছুদিন আগেই কপিল শর্মার শোয়ে ছবির প্রচার করতে এসে এক অদ্ভুত প্রশ্নের মুখে পড়েন কঙ্গনা (Kangana Ranaut)। অভিনেত্রী নানা সময় নানা বিতর্কে জড়িয়ে পড়েন৷ তা সে হৃতিক রোশনের সঙ্গে হোক মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহিরাগতদের নিয়ে সরব হওয়া, সবেতেই সরব কঙ্গনা৷ তাই তো বিতর্কের অন্য নাম যেন কঙ্গনা রনাওয়াত! আর সেখানেই অভিনেত্রীকে কপিল জিজ্ঞাসা করেন, এতদিন বিতর্ক ছাড়া থেকে তাঁর কেমন লাগছে। তবে এই প্রশ্ন নিয়ে দুজনের মধ্যে হাসাহাসিও হয়।

    আরও পড়ুন- অক্ষয়ের 'পৃথ্বীরাজ', দুই রণবীরের 'জয়েশভাই' ও 'শামশেরা'র মুক্তির দিন ঘোষিত! জানুন

    উল্লেখ্য, ধাকড় ছবি নিয়েও ব্যস্ত কঙ্গনা। এই ছবিতে অভিনয় করেছেন অর্জুন রামপাল। ছবির জন্য বেশ কিছুদিন বিদেশ থেকে শ্যু‌টিং করে তিনি ফিরেছেন।বুদাপেস্টে কঙ্গনা শ্যুটিং করছেন। আসন্ন থ্রিলার ছবি ধাকড় নিয়ে বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। এই ছবিতে এক স্পাইয়ে চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে দিব্যা দত্তও রয়েছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut

    পরবর্তী খবর