Home /News /entertainment /
Arti Singh on Sidharth Shukla: সিদ্ধার্থের জন্য অনুশোচনা হয় আরতির! শেহনাজকে দেখেই কি তিনি দূরে সরে গিয়েছিলেন

Arti Singh on Sidharth Shukla: সিদ্ধার্থের জন্য অনুশোচনা হয় আরতির! শেহনাজকে দেখেই কি তিনি দূরে সরে গিয়েছিলেন

Arti Singh on Sidharth Shukla: 'বিগ বস'-এ একই সিজনে অংশ নিয়েছিলেন সিদ্ধার্থ ও আরতি। বিগ বসে প্রবেশ করার আগে বহু বছর ধরে বন্ধুত্বের সম্পর্ক ছিল টেলিভিশন জগতের দুই অভিনেতার।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) অন্যতম ঘনিষ্ঠ বন্ধু ছিলেন অভিনেত্রী আরতি সিং (Arti Singh)। 'বিগ বস'-এ একই সিজনে অংশ নিয়েছিলেন সিদ্ধার্থ ও আরতি। বিগ বসে প্রবেশ করার আগে বহু বছর ধরে বন্ধুত্বের সম্পর্ক ছিল টেলিভিশন জগতের দুই অভিনেতার। তবে শুধু বন্ধুত্বই নয়। গুঞ্জন ছিল দুই অভিনেতার মধ্যে নাকি সম্পর্ক ছিল একসময়। যদিও এই গুঞ্জনের সত্যতা কত তা নিয়ে প্রশ্ন রয়ে যায়। কারণ সিদ্ধার্থ এবং আরতি কেউ কখনও এই বিষয়ে কিছু বলেননি।

বিগ বসের ঘরে পাঞ্জাবের নায়িকা ও গায়িকা শেহনাজ গিলের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় সিদ্ধার্থের। দুজনের জুটি দর্শকরা খুব পছন্দ করেছিলেন। সিদ্ধার্থের সঙ্গে শেহনাজের ঘনিষ্ঠতা দেখে নাকি নিরাপত্তাহীনতায় ভুগতেন আরতি। দর্শকরা অন্তত তেমন দাবি করেছিলেন। বিগ বস শেষ হয়ে যাওয়ার পরে সিদ্ধার্থের সঙ্গে আর কোনও যোগাযোগ রাখেননি আরতি (Arti Singh)।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই কথা অভিনেত্রী নিজেই জানিয়েছেন। প্রায় ২ বছর সিদ্ধার্থের সঙ্গে নাকি তাঁর কোনও যোগাযোগই ছিল না। ২০২০-র বাড়িতে সিদ্ধার্থের সঙ্গে তাঁর শেষবার কথা হয়েছিল বলে আরতি জানান। সিদ্ধার্থের সঙ্গে শেহনাজের সম্পর্ক দেখে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন এমন মন্তব্য শুনে খুবই আহত হয়েছিলেন আরতি। আর সেই প্রভাব তাদের বন্ধুত্বের মধ্যে পড়েছিল বলে অভিনেত্রী জানান।

আরও পড়ুন- খুকরি নিয়ে সাংবাদিকের বাড়িতে হামলা করেছিলেন, জেল হয়েছিল শাহরুখের! ঠিক কী ঘটেছিল সেই রাতে

এমনকি দর্শকরা এও বলেছিলেন, সিদ্ধার্থ (Sidharth Shukla) ও শেহনাজের মাঝখানে নাকি তিনি চলে আসছেন। আর তাই দূরত্ব বজায় রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন আরতি (Arti Singh)। সমস্ত রকমের সম্পর্ক ভেঙে দিয়েছিলেন। তাঁর কথায়, তিনি কখনও কারোর জীবনে চিন্তার কারণ হয়ে দাঁড়াতে চাননি। কিন্তু সিদ্ধার্থের মৃত্যুর পর অনুতপ্ত আরতি। কারণ তিনি কোনও যোগাযোগই রাখেননি। জন্মদিন এবং অন্যান্য অনুষ্ঠানে ফোন করার কথা ভেবেছিলেন। কিন্তু সিদ্ধার্থ খুশি আছেন দেখে আর ফোন করেননি।

আরও পড়ুন- শমিতাকে নিয়ে ভক্তের 'নোংরা' প্রশ্নের জবাব দিয়ে মন জয় করলেন রাকেশ!

সিদ্ধার্থের মৃত্যু তাঁর কাছে কল্পনাতীত বলে জানান আরতি। এখনও বিশ্বাস করতে উঠতে পারেন না। পাশাপাশি শেহনাজকেও আন্তরিক সমবেদনা জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা ছিলেন সিদ্ধার্থ। দুটি রিয়্য়ালিটি শো খতরো কে খিলাড়ি ও বিগবস-এ জয়ী হয়েছিলেন তিনি। শুধু ছোট পর্দা নয়। বলিউডে বড় পর্দাতেও কাজ করেছেন সিদ্ধার্থ। ২০১৪ সালে 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' ছবিতে কাজ করেছিলেন তিনি। তাই বলিউডের বহু তারকাও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেন।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Sidharth Shukla