Home /News /entertainment /
Shamita Shetty-Raqesh Bapat: শমিতাকে নিয়ে ভক্তের 'নোংরা' প্রশ্নের জবাব দিয়ে মন জয় করলেন রাকেশ!

Shamita Shetty-Raqesh Bapat: শমিতাকে নিয়ে ভক্তের 'নোংরা' প্রশ্নের জবাব দিয়ে মন জয় করলেন রাকেশ!

শমিতাকে নিয়ে ভক্তের 'নোংরা' প্রশ্নের জবাব দিয়ে মন জয় করলেন রাকেশ!

শমিতাকে নিয়ে ভক্তের 'নোংরা' প্রশ্নের জবাব দিয়ে মন জয় করলেন রাকেশ!

অর্থাৎ, লিভ টুগেদার করেছেন শমিতা শেট্টি ও রাকেশ বাপাত (Shamita Shetty-Raqesh Bapat)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: সম্প্রতি ইনস্টাগ্রামের লাইভ সেশনে ভক্তদের সঙ্গে আড্ডা দিতে বসেছিলেন শমিতা শেট্টি (Shamita Shetty) ও রাকেশ বাপাত (Raqesh Bapat)। বিগ বস ওটিটির ঘরে যাওয়ার পর থেকে তাঁদের দু'জনের সম্পর্কের এই রসায়ন কী ভাবে এতটা জমে উঠল, তা নিয়ে একাধিক প্রশ্ন করেছেন ভক্তরা। রবিবারও একই সঙ্গে দু'জনে লাইভে বসেছিলেন, কিন্তু উইন্ডো ছিল আলাদা (Shamita Shetty-Raqesh Bapat)। আসলে, বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে, বিগ বস ওটিটি থেকে ফেরার পর থেকে নাকি শমিতা ও রাকেশ একসঙ্গেই থাকছেন (Shamita Shetty-Raqesh Bapat)। অর্থাৎ, লিভ টুগেদার করেছেন শমিতা শেট্টি ও রাকেশ বাপাত (Shamita Shetty-Raqesh Bapat)।

কিন্তু রবিবার সেই জল্পনায় জল ঢেলে সে কারণে একসঙ্গেই লাইভ করলেন দুই অভিনেতা। তবে উইন্ডো আলাদা রেখেই বসেছিলেন তাঁরা। রাকেশ বাপাতকে লাইভের সময় এক ভক্ত প্রশ্ন করেন, 'যদি আপনি সুযোগ পান শমিতাকে রং করার, তবে কোথায় দাঁড়িয়ে আপনি তাঁকে রং করতে চাইবেন?' ভক্তের করা এই প্রশ্নের জবাব দেওয়া থেকে পিছিয়ে যাননি রাকেশ। বরং দারুণ জবাব দিয়ে শমিতার মন জয় করে নিয়েছেন তিনি। রাকেশের জবাবে শমিতা বলে উঠেছেন, 'অঅঅ, দারুণ সুন্দর'।

ভক্তের এমন 'অশ্লীল' প্রশ্নের উত্তরে কী বলেছেন রাকেশ? জবাবে তিনি বলেছেন, 'আমার মনে হয়, আমি ওকে সমুদ্রের ধারে দাঁড়িয়ে রং করতে চাইব। ওর সামনে নীল সমুদ্র থাকবে, হাওয়া খেলে যাবে ওর চুলের মধ্যে দিয়ে। সঙ্গে একটা ফ্লোয়ি ড্রেস। আমার মনে হয় আমি ওকে বালির উপরেই রং করতে চাইব, বিচের ওপর দাঁড়িয়ে সমুদ্র দেখতে দেখতে।' অন্যদিকে, শমিতাকেও প্রশ্ন করা হয় রাকেশকে নিয়ে।

শমিতাকে এক ভক্ত তিন শব্দে রাকেশের বর্ণনা দিতে বলেন। সেখানে শমিতার জবাব, 'গভীর, প্যাশনেট ও চাপা স্বভাবের'। রাকেশও তিন শব্দে শমিতাকে বর্ণনা করতে গিয়ে বলেন, 'উষ্ণ, আদুরে ও খুবই কেয়ারিং'। তারই সঙ্গে জুড়ে দেন, শমিতাকে বর্ণনা করার অনেক কথা রয়েছে। তিনটি শব্দে বলা যাবে না। ফ্যানেরা ইতিমধ্যেই শমিতা ও রাকেশকে নিয়ে নানা জল্পনা শুরু করেছেন। যদিও সম্পর্ক নিয়ে এখনও খুল্লমখুল্লা কেউই কিছু বলেননি।

আরও পড়ুন: একরঙা শিফনে হৃদয় কেড়েছেন শ্রীদেবী-রেখারা, পুজোয় এবার এই শাড়িতেই সাজুন...

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bigg Boss OTT, Bollywood, Shamita Shetty