Home /News /entertainment /
Shah Rukh Khan: খুকরি নিয়ে সাংবাদিকের বাড়িতে হামলা করেছিলেন, জেল হয়েছিল শাহরুখের! ঠিক কী ঘটেছিল সেই রাতে

Shah Rukh Khan: খুকরি নিয়ে সাংবাদিকের বাড়িতে হামলা করেছিলেন, জেল হয়েছিল শাহরুখের! ঠিক কী ঘটেছিল সেই রাতে

খুকরি নিয়ে সাংবাদিকের বাড়িতে হামলা করেছিলেন, জেল হয়েছিল শাহরুখের! ঠিক কী ঘটেছিল সেই রাতে

খুকরি নিয়ে সাংবাদিকের বাড়িতে হামলা করেছিলেন, জেল হয়েছিল শাহরুখের! ঠিক কী ঘটেছিল সেই রাতে

Shah Rukh Khan: এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে রয়েছেন শাহরুখ, এমন গুজব ছড়ায়। আর এই প্রতিবেদন প্রকাশ করায় এক সাংবাদিককে মারতে পর্যন্ত গিয়েছিলেন কিং খান।

  • Share this:

    #মুম্বই: আজ তিনি বলিউডের কিং খান (King Khan)। কিন্তু এই জায়গায় পৌঁছনোর পিছনে রয়েছে নানা ইতিহাস। এখন শাহরুখ খান মুম্বইয়ের বাসিন্দা। বহু বছর হয়ে গেল তিনি মুম্বইতে থাকছেন। কিন্তু তার আগে তিনি থাকতেন দিল্লিতে। শাহরুখ খান (Shah Rukh Khan) নিজেই একাধিক বার বিভিন্ন সাক্ষাৎকারে স্বীকার করেছেন, দিল্লির বাসিন্দাদের মধ্যে যেমন একটা ধরন থাকে। তেমনই তাঁর মধ্যেও ছিল। বিশেষ করে রেগে গেলে সেই আচরণগুলি বেরিয়ে আসত।

    এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে রয়েছেন শাহরুখ, এমন গুজব ছড়ায়। আর এই প্রতিবেদন প্রকাশ করায় এক সাংবাদিককে মারতে পর্যন্ত গিয়েছিলেন কিং খান। নিজেই এক সাক্ষাৎকারে তা তিনি জানিয়েছেন। গৌরী খানের (Gauri Khan) সঙ্গে বিয়ের দুবছর পরেই 'কভি হা কভি না' ছবির শ্যুটিং শুরু করেন শাহরুখ (Shah Rukh Khan)। আর তখনই সেই প্রতিবেদন প্রকাশিত হয়। যার জেরে গৌরী ভাবতে শুরু করে দেন, তিনি তি একজন অভিনেতাকে বিয়ে করে ভুল করেছেন। শাহরুখের নায়িকাদের নিয়ে নাকি বেশ চিন্তায় পড়ে গিয়েছিলেন গৌরী। তখন সেই সাংবাদিককে রেগে গিয়ে চরম কথা শোনান শাহরুখ।

    আরও পড়ুন- এখনও ত্রাণের ১৭কোটি টাকা রয়ে গিয়েছে! এই অর্থ দিয়ে কী পরিকল্পনা, জানালেন সোনু সুদ

    সেই সাংবাদিক জানান, তিনি নাকি কেবল মজার ছলেই খবরটি প্রকাশ করেছেন। তখন নাকি শব্দচয়ন, সঠিক ভাষা প্রয়োগ ইত্যাদি ভুলে গিয়ে সাংবাদিককে যা নয় তাই শুনিয়েছিলেন এসআরকে। এই ধরনের ভাষা দিল্লির রাস্তায় নাকি শোনা যায়। নিজেই জানান শাহরুখ (Shah Rukh Khan)। অভিনেতা বলেন, "আমি সত্যি খুব খারাপ ব্যবহার করেছিলাম। আমার জেল হয়েছিল। আমার শ্বশুর আমায় একটা খুকরি দিয়েছিলেন পাঞ্জাবি রীতি মেনে। সেই খুকরি নিয়ে আমি সাংবাদিকের বাড়ি যাই। আমার শ্বশুরমশাই পেশায় সেনা আধিকারিক। তিনি আমায় বলেছিলেন, 'বাবা, আমার মেয়েকে কিন্তু তোমাকেই দেখতে হবে।' তাঁর মেয়েকে কিন্তু কেউই কিছু বলেনি। কিন্তু আমি ভেবেছিলাম ভারতীয় সেনার দ্বারা অনুমোদিত এই অস্ত্র খুব ভালো।"

    আরও পড়ুন- "সিদ্ধার্থের সঙ্গে এই চ্যাট আপনাদের দেখাবো না", হিনা অভিনেতার মৃত্যুতে এখনও শোকাচ্ছন্ন

    সেই খুকরি নিয়ে সাংবাদিকের বাড়ি গিয়ে একজনকে আঘাত করেছিলেন শাহরুখ। এই কাণ্ড ঘটিয়ে ছবির শ্যুটিং সেটে ফিরে আসেন তিনি। কিছুক্ষণের মধ্যেই সেট থেকে তাঁকে পুলিশ এসে তুলে নিয়ে যায়। তারকা সুলভ আচরণ নিয়ে থানায় ঢুকলেও, উচ্চপদস্থ পুলিশ আধিকারিক তাঁকে খুব বকুনি দিয়েছিলেন বলে জানান শাহরুখ। জেল থেকেই একটা ফোন করার অনুমতি দেওয়া হয় তাঁকে। তখন সেই সাংবাদিকের বাড়িতেই ফোন করে হুমকি দেন তিনি, 'এবার জেল থেকে বেরোলে কেটেই ফেলব'। এর পরে অভিনেতা নানা পটেকর তাঁকে জেল থেকে ছাড়িয়ে আনেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Shah Rukh Khan

    পরবর্তী খবর