Home /News /entertainment /
Bollywood Films Release Dates: অক্ষয়ের 'পৃথ্বীরাজ', দুই রণবীরের 'জয়েশভাই' ও 'শামশেরা'র মুক্তির দিন ঘোষিত! জানুন

Bollywood Films Release Dates: অক্ষয়ের 'পৃথ্বীরাজ', দুই রণবীরের 'জয়েশভাই' ও 'শামশেরা'র মুক্তির দিন ঘোষিত! জানুন

অক্ষয়ের 'পৃথ্বীরাজ', দুই রণবীরের 'জয়েশভাই' ও 'শামশেরা'র মুক্তির দিন ঘোষিত! জানুন

অক্ষয়ের 'পৃথ্বীরাজ', দুই রণবীরের 'জয়েশভাই' ও 'শামশেরা'র মুক্তির দিন ঘোষিত! জানুন

২০২২ সালে বেশ কয়েকটি বিগ বাজেটের ছবির মুক্তি হতে চলেছে (Bollywood Films Release Dates)।

  • Share this:

    #মুম্বই: দীর্ঘদিন ধরে বলিউডে বড় বাজেটের কোনও ছবি মুক্তি পায়নি। করোনাভাইরাসের কালবেলাতে ছবির শ্যুটিং থেকে মুক্তি সবই পিছিয়ে গিয়েছে অনন্তকালের জন্য (Bollywood Films Release Dates)। তবে বলিউডপ্রেমীদের জন্য সুখবর। ২০২২ সালে বেশ কয়েকটি বিগ বাজেটের ছবির মুক্তি হতে চলেছে (Bollywood Films Release Dates)। এবং এই প্রতিটি ছবিই বড় পর্দায় মুক্তি পাবে (Bollywood Films Release Dates)। তালিকায় রয়েছে অক্ষয় কুমারের (Akshay Kumar) 'পৃথ্বীরাজ', রণবীর সিংয়ের (Ranveer Singh) 'জয়েশভাই জোরদার' ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) 'শামশেরা'। জানা গিয়েছে, এই তিনটি ছবিই ২০২২ সালে বড় পর্দায় মুক্তি পাবে।

    সইফ আলি খান ও রানি মুখোপাধ্যায় অভিনীত 'বান্টি অওর বাবলি ২' ছবির মুক্তির দিনও ঘোষণা করা হয়েছে। এ বছরের ১৯ নভেম্বর মুক্তি পাবে এই ছবি। সইফ-রানির সঙ্গে এই ছবিতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদীকে, বড় পর্দায় মুক্তি পাবে 'বান্টি অওর বাবলি ২'। শনিবার অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ অভিনেতী রোহিত শেট্টির 'সূর্যবংশী'রও মুক্তির দিন জানানো হয়েছে। এ বছরের দিওয়ালিতে বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি। অক্ষয় কুমারের 'পৃথ্বীরাজ' ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে মানুষী চিল্লার, সঞ্জয় দত্ত, মানব ভিজ, আশুতোষ রানা ও সোনু সুদকে। বলিউডে মানুষী চিল্লারের এটি প্রথম ছবি।

    ছবির মুক্তির কথা জানিয়ে আগেই অক্ষয় কুমার ট্যুইট করেছিলেন, 'ভারতের সবচেয়ে সাহসী রাজা পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে অভিনয় করতে পেরে আমি গর্বিত। দেশের নাগরিক হিসেবে এই মানুষগুলির মতো নায়কদের উদযাপন করা উচিত আমাদের।...' অন্যদিকে, রণবীর সিংয়ের 'জয়েশভাই জোরদার' ছবিটি মুক্তি পাবে ২০২২ সালের ২৫ ফেব্রুয়ারি। ছবির পরিচালক দিব্যাঙ্গ ঠাক্কর। প্রযোজনা করেছেন মণীশ শর্মা। এই ছবিতে দেখা যাবে শালিনী পান্ডেকেও। ছবির প্রথম ঝলক শেয়ার করে রণবীর লিখেছিলেন, 'জয়েশভাই একেবারে জোরদার'।

    রণবীর কাপুরের 'শামশেরা' ছবিটিও ২০২২ সালের ১৮ মার্চ মুক্তি পাওয়ার কথা। এই ছবিতে বাণী কাপুর ও সঞ্জয় দত্তকেও দেখা যাবে। ১৮০০ সালের পটভূমিতে তৈরি এই ছবিটি। ব্রিটিশ রাজ থেকে মুক্তির আশায় একদল ডাকাতের সংগ্রামের গল্প বলবে এই ছবি। শামশেরা পরিচালনা করেছেন করণ মালহোত্রা। রানি ও সইফের 'বান্টি অওর বাবলি ২' এই বছরের ১৯ নভেম্বর মুক্তির অপেক্ষায়। ছবির পরিচালক বরুণ শর্মা, এটি ২০০৫ সালের 'বান্টি অওর বাবলি' ছবির সিক্যুয়েল।

    আরও পড়ুন: করোনার সংকটে শিল্পীদের পাশে দাঁড়াতে চারণের অভিনব উদ্যোগ 'হোপ ২১'

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Akshay Kumar, Bollywood, Coronavirus, Ranbir Kapoor, Ranveer Singh

    পরবর্তী খবর