Home /News /entertainment /
Parineeti Chopra diet: ৮৬ কেজি থেকে এখন ত্বন্বী পরিণীতি! কোন ডায়েটে এমন ওজন কমালেন অভিনেত্রী

Parineeti Chopra diet: ৮৬ কেজি থেকে এখন ত্বন্বী পরিণীতি! কোন ডায়েটে এমন ওজন কমালেন অভিনেত্রী

Parineeti Chopra diet: খুবই ফাস্ট ফুড খেতেন তিনি। কিন্তু ওজন কমাতে গেলে ডায়েটে রাশ টানতেই হয়। দেখে নেওয়া যাক পরিণীতির ডায়েট চার্ট।

  • Share this:

    #মুম্বই: শুধু তথাকথিত বাহ্যিক সৌন্দর্য্যের জন্য নয়। শারীরিক ভাবে সুস্থ থাকতেও ওজন নিয়ন্ত্রণে রাখা প্রয়োজন। অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) যখন বলিউডে পা রাখেননি তখন তাঁর ওজন ছিল ৮৬ কেজি। বলিউডে নায়িকার চরিত্রে অভিনয় করার জন্য ওজন কমান তিনি। তবে তার জন্য কম কাঠখড় পোড়াতে হয়নি তাঁকে।

    পরিণীতি (Parineeti Chopra) নিজেই জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে যে বেশি ওজনের জন্য তিনি বিভিন্ন রকমের পোশাক পরতেও স্বাচ্ছন্দ্য বোধ করতেন না। তাঁর পর থেকেই সঠিক ডায়েট ও শরীরচর্চার মাধ্যমে ওজন কমানো শুরু করেন অভিনেত্রী। জানা যায়, দুর্বল হজম শক্তির জন্যই ওবেসিটিতে ভুগছিলেন তিনি। এছাড়াও খুবই ফাস্ট ফুড খেতেন তিনি। কিন্তু ওজন কমাতে গেলে ডায়েটে রাশ টানতেই হয়। দেখে নেওয়া যাক পরিণীতির ডায়েট চার্ট (Parineeti Chopra diet)কেমন-

    সকালে ঘুম থেকে উঠেই প্রথমে এক গ্লাস গরম জলে লেবুর রশ মিশিয়ে খান অভিনেত্রী (Parineeti Chopra)। এর পরে ব্রেকফাস্টে খান ২ টি ডিম সেদ্ধর সাদা অংশ। একটি ব্রাউন ব্রেড। এক গ্লাস ফ্যাট ফ্রি দুধ। এবং একটি ফল। দুপুরে অর্থাৎ লাঞ্চে পরিণীতি খান ব্রাউন রাইস, একটা রুটি, এবং সবুত তরকারি। লাঞ্চের দুই ঘণ্টা পরে এক কাপ ফ্যাট ফ্রি ইয়োগআর্ট অথবা এক কাপ গ্রিন টি খান। আর রাতে ডিনার সারেন সময় মতো। ডিনারে থাকে ভেজ স্যালাড, ফ্যাট ফ্রি দুধ ও অল্প ফ্যাট যুক্ত খাবার।

    আরও পড়ুন- গায়ের রং এর জন্য খেসারত দিতে হয়েছে হিনা খানকে! প্রকাশ্যে আনলেন একটি ঘটনা

    তবে ডায়েটের পাশাপাশি শরীরচর্চাও করেন তিনি। সকালে উঠে আগে ১০ মিনিট জগিং করেন। ১৫ মিনিট মেডিটেশন করেন। এক ঘণ্টার জন্য যোগ ব্যায়াম করেন। ট্রেডমিলে হাঁটেন। এক থেকে ২ ঘণ্টা নাচেন। এছাড়াও কার্ডিও এক্সারসাইজ করেন। বিভিন্ন ওয়ার্কআউটের ছবি তিনি শেয়ার করেন।

    প্রসঙ্গত, এই বছরে পরিণীতির একাধিক ছবির মুক্তি রয়েছে। কিছুদিন আগেই 'দ্য গার্ল অন দ্য ট্রেন' ও অর্জুন কাপুরের সঙ্গে 'সন্দীপ অওর পিঙ্কি ফরার' ছবি মুক্তি পেয়েছে পরিণীতির।

    আরও পড়ুন- থালাইভি চরিত্রে ২০ কেজি ওজন বাড়িয়ে বড় ক্ষতি কঙ্গনার! অভিনেত্রী বললেন, 'এটা চিরকালের!'

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Parineeti Chopra

    পরবর্তী খবর