• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHILPA SHETTY SOCIAL MEDIA POST BEFORE RAJ KUNDRA ARREST RAISES SEVERAL QUESTIONS TC DC

স্বামীর পর্নোগ্রাফি ব্যবসার ব্যাপারে জানতেন সবটাই? শিল্পার সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে ঘনীভূত জল্পনা!

File Photo

নায়িকার সোশ্যাল মিডিয়া পোস্টে গিয়ে নজর পড়েছে নেটাগরিকদের, বিশেষ করে সেই পোস্টে, যা রাজের গ্রেফতার হওয়ার কিছু আগেই শেয়ার করেছিলেন তিনি ৷

  • Share this:

#মুম্বই: ইতিমধ্যেই বলিউডের আনাচে-কানাচে শুরু হয়ে গিয়েছে গুঞ্জন- উদ্যোগপতি রাজ কুন্দ্রাকে (Raj Kundra) পর্নোগ্রাফি কেসে ফাঁসানো হয়েছে না কি তাঁর সেলিব্রিটি স্ত্রী শিল্পা শেট্টি কুন্দ্রার (Shilpa Shetty Kundra) সুনাম খারাপ করার জন্য! অনেক দিন পরে আবার শো-বিজনেসে ফিরে একের পর এক কাজ ধরছিলেন নায়িকা, সেই বাড়া ভাতে ছাই দিতেই না কি এত সব কাণ্ড! এই কথা স্পষ্টাস্পষ্টি বলতে কসুর করেননি রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)! তবে যে যা-ই বলুন, শিল্পা আপাতত এসব নিয়ে মুখ খুলছেন না মিডিয়ার কাছে। চট করে তিনি যে কোনও বিবৃতি দেবেন না, এটা হিসেবের মধ্যেই পড়ে! ফলে, নায়িকার সোশ্যাল মিডিয়া পোস্টে গিয়ে নজর পড়েছে নেটাগরিকদের, বিশেষ করে সেই পোস্টে, যা রাজের গ্রেফতার হওয়ার কিছু আগেই শেয়ার করেছিলেন তিনি। কী লেখা আছে সেই পোস্টে?

"আমাদের চার পাশে কী ঘটছে, তা বদলে দেওয়ার ক্ষমতা আমাদের সব সময়ে থাকে না, তবে নিজের মধ্যে কী ঘটছে তা অনেকটাই নিয়ন্ত্রণ করা সম্ভব। এই ব্যাপারে একমাত্রই যোগা-ই কাজে আসে। নিজের মনকে তাই এর মাধ্যমে প্রশান্তি দেওয়া উচিত, অবাঞ্ছিত দুশ্চিন্তা যাতে মনকে বিব্রত করতে না পারে সেই লক্ষ্যে এর ব্যবহার করা উচিত।" এর পরে শিল্পা তাঁর Instagram পোস্টে উল্লেখ করেছেন ত্রটক ধ্যানের কথা। যোগাসন নিয়ে নায়িকার যোগাযোগ নতুন কিছু নয়, হামেশাই তিনি যোগব্যায়ামের নানা অনুশীলনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। কিন্তু নেটাগরিকদের দাবি- এবারে ব্যাপারটা সম্পূর্ণ যোগাসনের প্রচার না-ও হতে পারে, হয় তো নায়িকা স্বামীর গোপন ব্যবসার ব্যাপারে সবটাই জানতে পেরেছিলেন, সে ব্যাপারে তাঁর হাত নেই, এটাই বোঝাতে চেয়েছেন এই পোস্টে।

শিল্পার বক্তব্য যা-ই হোক, রাজের পর্নোগ্রাফি ব্যবসা প্রভাব ফেলেছে তাঁর কেরিয়ারে, তেমনটাই দাবি করছে বলিউড। কেন না, বিখ্যাত রিয়্যালিটি শো সুপার ডান্সার ৪-এর (Super Dancer 4) বিচারক হিসেবে আর শ্যুটিং করছেন না শিল্পা। সুপার ডান্সার সিজন ১ থেকে এই শোয়ের সঙ্গে যুক্ত শিল্পা। মাঝে পরিবারের কোনও সদস্য কোভিড আক্রান্ত হওয়ায় শ্যুটিং থেকে ব্রেক নিয়েছিলেন তিনি। পরে অবশ্যই কোভিড আক্রান্তের হার কমতে শুরু করায় ফের শ্যুটিং শুরু হয়। প্রতি সপ্তাহে সোমবার ও মঙ্গলবার এই শোয়ের শ্যুটিং চলে। কিন্তু এই সপ্তাহে এলেন না অভিনেত্রী। বলিউডে গুঞ্জন, তিনি যুক্ত থাকলে শোয়ের বদনাম হবে, তাই তাঁকে বিচারকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে!

Published by:Dolon Chattopadhyay
First published: