• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shehnaaz Gill | Sidharth Shukla : কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ! সিদ্ধার্থের কথা ভেবেই কি আবেগপ্রবণ অভিনেত্রী

Shehnaaz Gill | Sidharth Shukla : কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ! সিদ্ধার্থের কথা ভেবেই কি আবেগপ্রবণ অভিনেত্রী

কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ! সিদ্ধার্থের কথা ভেবেই কি আবেগপ্রবণ অভিনেত্রী

কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ! সিদ্ধার্থের কথা ভেবেই কি আবেগপ্রবণ অভিনেত্রী

Shehnaaz Gill | Sidharth Shukla : সংবাদমাধ্যমের সঙ্গেও সিদ্ধার্থের মৃত্যুর (Sidharth Shukla death) পরে প্রথমবার কথা বলেছিলেন শেহনাজ এই ছবির প্রচারের সময়েই। আর তখনই হঠাৎ কান্নায় ভেঙে পড়েন পঞ্জাবি অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী শেহনাজ (Shehnaaz Gill) গিলের ছবি 'হসলা রাখ' মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। ছবিটি পঞ্জাবের বক্স অফিসে ভালো কাজ করেছে। ছবির প্রচারেও উপস্থিত ছিলেন শেহনাজ। অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) মৃত্যুর পরে এই ছবির প্রচারেই ফের ক্যামেরার সামনে আসেন শেহনাজ। সংবাদমাধ্যমের সঙ্গেও সিদ্ধার্থের মৃত্যুর (Sidharth Shukla death) পরে প্রথমবার কথা বলেছিলেন শেহনাজ এই ছবির প্রচারের সময়েই। আর তখনই হঠাৎ কান্নায় ভেঙে পড়েন পঞ্জাবি অভিনেত্রী।

    বিগবস ১৩-র সময় থেকে সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সম্পর্ক শেহনাজের। সেই সম্পর্ক থেকে যায় শোয়ের বাইরেও। গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)। এই ঘটনায় ভেঙে পড়েছিলেন শেহনাজ। ফের নিজের ছবি হসলা রাখ-এর প্রচারের সময়ে ক্যামেরার সামনে আসেন তিনি। সংবাদমাধ্যমের সঙ্গে ঠান্ডা মাথাতেই কথা বলেছিলেন তিনি। কিন্তু হঠাৎই কেঁদে ফেলেন অভিনেত্রী। সেই ভিডিও ক্লিপ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওয়ে দেখা যাচ্ছে, কথা বলতে বলতেই ভেঙে পড়েন শেহনাজ (Shehnaaz Gill)। তবে ঠিক কী কারণে তিনি হঠাৎ কেঁদে ফেলেন তার কারণ পরিষ্কার নয়। যদিও নেটিজেনরা মনে করছেন, সিদ্ধার্থের কথা ভেবেই কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি।

    আরও পড়ুন- কঙ্গনাকে 'দেশ কি গদ্দার' বলার পরেই রাখির জয়জয়কার শুরু নেটদুনিয়ায়

    ১৫ অক্টোবর মুক্তি পেয়েছে শেহনাজের ছবি হসলা রাখয ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন দিলজিৎ দোসঞ্জ। ভিডিওয় দেখা যাচ্ছে, শেহনাজ কান্নায় ভেঙে পড়তেই তাঁকে শান্ত করার চেষ্টা করছেন দিলজিৎ। ভিডিওটি দেখে শেহনাজের অনুরাগীরা আবেগপ্রবণ হয়ে পড়েন। এই ভিডিওটি শেহনাজ (Shehnaaz Gill) ও সিদ্ধার্থের (Sidharth Shukla) এক অনুরাগী সোশ্যালে শেয়ার করেছিলেন। বিগবসের ঘর থেকে শেহনাজ ও সিদ্ধার্থকে একসঙ্গে ভক্তরা সিদনাজ বলে ডাকতেন। দুজনের রসায়ন পছন্দ ছিল ভক্তদের।

    আরও পড়ুন- ক্যাটরিনা-ভিকির বিয়েতে কি সলমন আসবেন না? কারণ নিয়ে বি-টাউনে জল্পনা তুঙ্গে

    প্রসঙ্গত, গত মাসেই মুক্তি পেয়েছে শেহনাজের মিউজিক ভিডিও তু ইয়াহা হ্যায়। এই গানটি শেহনাজ উৎসর্গ করেছেন সিদ্ধার্থকে। এই ভিডিওতে বিগবসে তাঁদের কিছু সুন্দর মুহূর্ত তুলে ধরা হয়েছে। ভিডিওটি মুক্তি পায় ২৯ অক্টোবর। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় শেহনাজের এই মিউজিক ভিডিও।

    Published by:Swaralipi Dasgupta
    First published: