Home /News /entertainment /
Shah Rukh Khan-Nayanthara Film Lion: নতুন নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন শাহরুখ খান, ছবির নাম কী জানেন?

Shah Rukh Khan-Nayanthara Film Lion: নতুন নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন শাহরুখ খান, ছবির নাম কী জানেন?

নয়নতারা ও শাহরুখ খান।

নয়নতারা ও শাহরুখ খান।

সেই থেকেই বলিউডে জোর জল্পনা ছবির নাম হতে চলেছে 'লায়ন' (Shah Rukh Khan-Nayanthara Film Lion)।

  • Share this:

    #মুম্বই: দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার (Nayanthara) সঙ্গে প্রথম বার জুটি বেঁধে পর্দায় ফিরছেন বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan-Nayanthara Film Lion)। ছবির পরিচালক অ্যাটলি কুমার (Atlee)। অবশেষে সেই ছবির নাম জানা গেল বৃহস্পতিবার। মুম্বইয়ের সন্ত তুকারাম নগর মেট্রো স্টেশনে শ্যুটিং করার জন্য একটি অনুমতি পত্র পাওয়া গিয়েছে ইন্টারনেটে। সেই থেকেই বলিউডে জোর জল্পনা ছবির নাম হতে চলেছে 'লায়ন' (Shah Rukh Khan-Nayanthara Film Lion)। যদিও নির্মাতাদের তরফ থেকে এই নাম নিয়ে কোনও ঘোষণা এখনও করা হয়নি।

    কিছুদিন আগেই শোনা গিয়েছিল, সেপ্টেম্বর থেকেই নয়নতারার সঙ্গে নিজের পরের ছবির শ্যুটিং শুরু করবেন শাহরুখ খান (Shah Rukh Khan-Nayanthara Film Lion)। বলিউড সূত্রে খবর, সেই মতো মুম্বইয়ের মেট্রো স্টেশনে শুরু হয়েছে শ্যুটিং। সেই স্টেশনেই শ্যুটিংয়ের অনুমতিপত্র থেকে ছবির নাম নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তবে এবার রোম্যান্সিং হিরোই শুধু নয়, থাকবে বড়সড় ট্যুইস্ট। ভারতীয় গুপ্তচর সংস্থা র (RAW)-এর একজন অফিসারের চরিত্রে দেখা যাবে শাহরুখকে।

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই অনুমতিপত্র। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই অনুমতিপত্র।

    আপাতত প্রথম দফায় ১০ দিনের ডেট ঠিক করা হয়েছে। পরে আবার শিডিউল তৈরি করা হবে। ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা নয়নতারা। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার এবং সানিয়া মালহোত্রাকে। এরই মধ্যে শাহরুখের কামব্যাক ছবি 'পাঠান'-এর শ্যুটিং প্রায় শেষের পথে। তবে অক্টোবরের শুরুর দিকে স্পেনে উড়ে যাবেন শাহরুখ-দীপিকা। সম্প্রতি, ইউরোপ থেকে এই ছবিরই এক দফা শ্যুটিং সেরে ফিরেছেন তাঁরা। তবে পাঠানের শেষ দফা কাজের আগেই অ্যাটলি কুমারের ছবির কাজ শুরু করে দিয়েছেন শাহরুখ।

    আরও পড়ুন: শেষে কিনা শাশুড়িই ভরসা! শাহরুখ খানের বড় ঘোষণা ভাইরাল

    শাহরুখকে শেষ দেখা গিয়েছিল অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফের সঙ্গে 'জিরো' ছবিতে। ছবিটি বক্স অফিসে তেমন কোনও সাফল্য পায়নি। তার পর থেকে দীর্ঘদিন ছবির জগতে নেই শাহরুখ। ফলে বাদশার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন তাঁর পরবর্তী ছবির। আগে মুক্তি পাওয়ার কথা 'পাঠান'-এর। তার পরেই সম্ভবত অ্যাটলি কুমারের এই ছবি দেখতে পারবেন দর্শক।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Shah Rukh Khan

    পরবর্তী খবর