Shah Rukh Khan: শেষে কিনা শাশুড়িই ভরসা! শাহরুখ খানের বড় ঘোষণা ভাইরাল

হরুখ খানের বড় ঘোষণা ভাইরাল

বলিউডের রোম্যান্স কিং মানেই শাহরুখ খান (Shah Rukh Khan)।

  • Share this:

    #মুম্বই: বলিউডের রোম্যান্স কিং মানেই শাহরুখ খান (Shah Rukh Khan)। নিজের অভিনয়, রোম্যান্সের দক্ষতা, নাচের স্কিলে বিগত প্রায় ৩০ বছর ধরে দর্শকের মনে রাজত্ব করছেন তিনি। তাঁর সামান্য কোনও ট্যুইট থেকে নতুন ছবি নিয়ে কোনও ঘোষণা সব সময়ই দর্শকের পছন্দের তালিকায়। রুপোলি পর্দায় এক ঝলক তাঁকে দেখার জন্য হাজার হাজার মানুষের দিনের পর দিন অপেক্ষা। সেই শাহরুখ খানই এবার নিজের নাচের স্কিল নিয়ে বড়সড় ঘোষণা করে দিলেন।

    সম্প্রতি মায়ের জন্মদিন উপলক্ষে তাঁর একটি নাচের ভিডিও ট্যুইটারে পোস্ট করেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। সেখানে দেখা গিয়েছে, গোলাপি রঙের সালোয়ার কামিজ পরে 'ড্যাডি কুল' গানে নাচছেন গৌরীর মা সবিতা ছিবা। উচ্ছ্বসিত হয়ে দিব্যি নিজের মতো করে নাচছেন তিনি। বার্ধক্যজনিত কোনও সমস্যার ছাপ নেই তাঁর নাচে। এই ভিডিও শেয়ার করে গৌরী ক্যাপশনে লিখেছেন, 'তোমার মতো করে কেউ নাচের তালে তাল মেলাতে পারবে না। শুভ জন্মদিন মা।'

    শাশুড়ির এমন খোশমেজাজে নাচের ভিডিও মন জয় করেছে শাহরুখেরও। নিজেই গৌরীর সেই ট্যুইটটি ফের শেয়ার করে তিনি লিখেছেন, 'হুম, মায়ের কাছ থেকে নাচের প্রশিক্ষণ নিতে হবে।' শাশুড়ির সঙ্গে এমনিতে দারুণ সম্পর্ক শাহরুখের। বাড়িতে একসঙ্গে সময় কাটানো, বেড়াতে যাওয়া নানা সময়ই তাঁদের একসঙ্গে দেখা যায়। জন্মদিনে শাশুড়ির এমন মন খোলা নাচে মুগ্ধ হয়েছেন শাহরুখ নিজেও। তাই মজা করে তাঁর কাছ থেকেই নাচ শিখবেন বলে মন্তব্য করেছেন তিনি। আর ফ্যানেরা শাহরুখের এই মন্তব্যকে ঘোষণা বলেই আরও উচ্ছ্বাস বাড়িয়ে তুলেছেন।

    আরও পড়ুন: বলিউডে আজকের দিনেই 'দিওয়ানা' এক তারকার জন্ম হয়েছিল, নাম শাহরুখ খান!

    বলিউড সূত্রে জোর খবর, দক্ষিণের পরিচালক অ্যাটলি কুমারের নতুন ছবিতে সেপ্টেম্বর থেকেই শ্যুটিং শুরু করতে চলেছেন বলিউড বাদশা। তবে এবার রোম্যান্সিং হিরোই শুধু নয়, থাকবে বড়সড় ট্যুইস্ট। ভারতীয় গুপ্তচর সংস্থা র (RAW)-এর একজন অফিসারের চরিত্রে দেখা যাবে শাহরুখকে। ছবির শ্যুটিং শুরু হবে সেপ্টেম্বর থেকেই। আপাতত প্রথম দফায় ১০ দিনের ডেট ঠিক করা হয়েছে। পরে আবার শিডিউল তৈরি করা হবে। ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা নয়নতারা। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার এবং সানিয়া মালহোত্রাকে।

    Published by:Raima Chakraborty
    First published: