• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Taapsee Pannu Production: এবার বলিউড প্রযোজক তাপসী পান্নু, প্রথম ছবিতেই থাকছে বড়সড় চমক!

Taapsee Pannu Production: এবার বলিউড প্রযোজক তাপসী পান্নু, প্রথম ছবিতেই থাকছে বড়সড় চমক!

Taapsee Pannu Production

Taapsee Pannu Production

এমনই এক গল্প নিয়ে প্রথম প্রযোজনা করতে চলেছেন তাপসী (Taapsee Pannu Production)।

  • Share this:

    #মুম্বই: সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থা 'আউটসাইডার্স ফিল্মস' খুলেছেন বলিউডের নতুন হার্টথ্রব অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu Production)। এবার শুধু অভিনয় নয়, বরং প্রযোজনাতেও বিশেষ কাজ করতে চান তিনি (Taapsee Pannu Production)। আর সেই মতো প্রথম ছবিতেই থাকছে চমক। মহিলাকেন্দ্রিক ছবিতে রয়েছে থ্রিলারের টানটান রোমাঞ্চ। এমনই এক গল্প নিয়ে প্রথম প্রযোজনা করতে চলেছেন তাপসী (Taapsee Pannu Production)। তবে নিজের ছবিতে নিজেই নায়িকা না হয়ে, বরং চমক দিতে চলেছেন দর্শককে।

    বলিউড সূত্রে খবর, তাপসী পান্নুর প্রথম প্রযোজনার ছবি দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভুর (Samantha Ruth Prabhu)। ইতিমধ্যেই মনোজ বাজপেয়ীর 'দ্য ফ্যামিলি ম্যান ২'-তে রাজির ভূমিকায় অভিনয় করে হিন্দি দর্শকের মন জয় করেছেন সামান্থা। ফলে হিন্দি ছবিতে তাঁর অভিষেকের এটিই আদর্শ সময় বলে মনে করছেন অনেকে। তাপসীও সেই অঙ্কেই বিশ্বাস রেখে নিজের জীবনের প্রথম প্রযোজনার ছবিতে সামান্থাকেই নিতে চাইছেন বলে শোনা যাচ্ছে।

    আরও পড়ুন: ছেলে চৈতন্য ও বউমা সামান্থার বিবাহ-বিচ্ছেদ নিয়ে এবার মুখ খুললেন নাগার্জুন!

    যদিও অফিশিয়ালি এখনও এই ছবি নিয়ে তাপসী বা সামান্থা কেউই কিছু জানাননি। তবে বলিউড সূত্রে খবর, খুব শীঘ্রই এই ছবির ঘোষণা করতে চলেছেন তাপসী পান্নু। শোনা যাচ্ছে, বলিউডের সঙ্গে যুক্ত হওয়ার জন্য নিজেকে তৈরি করছেন সামান্থাও। ইতিমধ্যেই মুম্বইতে একটি ফ্ল্যাটও কিনে ফেলেছেন তিনি। তামিলের একাধিক ফিল্মের শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন নায়িকা। নাগার্জুনের ছেলে নাগা চৈতন্যর সঙ্গে গত মাসেই বিবাহ-বিচ্ছেদ হয়েছে সামান্থার। তার পর থেকে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন তিনি। কিছুদিন আগেই উত্তরাখণ্ড ও দুবাইতে বেড়াতে গিয়েছিলেন সামান্থা।

    আরও পড়ুন: তিন খানের কেউ না, বলিউডে অন-স্ক্রিন রোম্যান্সে কাকে চাইছেন সামান্থা?

    গত ২ অক্টোবর যৌথ বিবৃতি দিয়ে নিজেদের চার বছরের বিয়ে ভাঙার ঘোষণা করেছিলেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তাঁরা লিখেছিলেন, 'আমাদের সকল শুভানুধ্যায়ীদের শ্রদ্ধা জানিয়েই ঘোষণা করছি যে, আমি আর স্যাম (সামান্থা) স্বামী-স্ত্রী সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছি। এবার আমাদের দুজনের পথ আলাদা। গত এক দশক ধরে আমরা আমাদের সম্পর্কে বন্ধুত্বকেই প্রাধান্য দিয়ে এসেছি। আমি অনুরোধ করছি সকলকে যে তাঁরা যেন এই কঠিন সময়ে আমাদের পাশে থাকেন। আপনাদের সমর্থনের জন্য অসংখ্য ধন্যবাদ।' উল্লেখ্য, চৈতন্যই প্রথম সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন সামান্থার সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের কথা। বলেন, 'বিচ্ছেদের পথে হাঁটলেও আমাদের বন্ধুত্ব চিরকাল বেঁচে থাকবে।'

    Published by:Raima Chakraborty
    First published: