Samantha Akkineni: তিন খানের কেউ না, বলিউডে অন-স্ক্রিন রোম্যান্সে কাকে চাইছেন সামান্থা?

সামান্থা আক্কিনেনি।

মনোজ বাজপেয়ীর (Manoj Bajpayee) 'দ্য ফ্যামিলি ম্যান' সিজন ২-এ (The Family Man Season 2) দেখা যাবে সামান্থাকে (Samantha Akkineni)।

  • Share this:

    #মুম্বই: দক্ষিণী ফিল্মের তারকা অভিনেত্রী সামান্থা আক্কিনেনি (Samantha Akkineni)। সম্প্রতি বলিউডের হয়ে ডিজিটাল অভিষেক হতে চলেছে তাঁর। মনোজ বাজপেয়ীর (Manoj Bajpayee) 'দ্য ফ্যামিলি ম্যান' সিজন ২-এ (The Family Man Season 2) দেখা যাবে সামান্থাকে। সিজনের ট্রেলার মুক্তির পর থেকেই নজর কেড়েছেন সামান্থা। ট্রেলারে দেখা গিয়েছে একজন জঙ্গির চরিত্রে অভিনয় করছেন তিনি। স্বাভাবিক ভাবেই ফ্যানেদের মনে প্রশ্ন জাগছে, কবে তাঁকে বলিউডের ছবিতে দেখা যাবে? কার সঙ্গে অন-স্ক্রিনে কাজ করতে চান অভিনেত্রী?

    সম্প্রতি বলিউডের একটি সংবাদসংস্থা সাক্ষাৎকারে সামান্থাকে কয়েকটি প্রশ্ন করেছিল। আর সেখানেই নিজের মনের কথা শেয়ার করেছেন নায়িকা। বলিউডের কোন হিরোর সঙ্গে কাজ করতে চান সামান্থা? কোন নায়কের সঙ্গে অন-স্ক্রিন রোম্যান্স করতে পছন্দ করবেন তিনি? প্রশ্নের সপাট জবাবে কোনও খান-কুমার বা সিংয়ের নাম নেননি অভিনেত্রী। বরং সামান্থার পছন্দ রণবীর কাপুরকে (Ranbir Kapoor)। এরই সঙ্গে তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে, দ্য ফ্যামিলি ম্যান দক্ষিণে হলে কাকে মনোজ বাজপেয়ীর চরিত্রে মানাবে? সেখানেও এক মুহূর্ত সময় ব্যয় না করে সামান্থার জবাব, নাগার্জুনা আক্কিেননি, অর্থাৎ তাঁর শ্বশুর।

    রণবীর কাপুর। রণবীর কাপুর।

    তবে এখনই বলিউডে কোনও প্রজেক্টে কাজের পাকা কথা হয়নি তাঁর। আপাতত নায়িকা ব্যস্ত তাঁর দক্ষিণী ছবিগুলি নিয়েই। সুন্দরী সামান্থা ইতিমধ্যেই দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রিতে এক দশক পার করে ফেলেছেন। নয়নতারা ও বিজয় সেতুপতির সঙ্গে তাঁর আগামী কাজ পরিচালক ভিগনেশ শিবানের 'কাথু ভাকুলা রেন্ডু কাঢাল'। এর পাশাপাশি কয়েকদিনের মধ্যেই 'শকুন্তলম' ছবির কাজ শুরু করবেন তিনি।

    অন্যদিকে, দ্য ফ্যামিলি ম্যান সিজন ২-তে জাতীয় ইন্টেলিজেন্স এজেন্সির একজন ইন্টেলিজেন্স অফিসারকে ফের একবার মিশনের জন্য তৈির হতে হয়। প্রাক্তন সহকর্মীর সঙ্গে একবার ফোনে কথা বলার পরই শ্রীকান্তকে চেপে ধরে কিছু একটা হারানোর ভয়। তার পরেই চেন্নাইয়ে জঙ্গি হামলা রোধের মিশনে নেমে পড়েন তাঁরা। দ্য ফ্যামিলি ম্যান ২-এ ডিজিটাল দুনিয়ায় অভিষেক হতে চলেছে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ওরফে সামান্থা আক্কিনেনির। সিজনে সামান্থাই সন্ত্রাসবাদীর চরিত্রে রয়েছেন, নাম রাজি। চেন্নাইকে পুরো ধ্বংস করে দেওয়ার ছক কষে কাজে নেমে পড়ে রাজি। আইএসআইয়ের সঙ্গে কাজ শুরু করে সে। শ্রীকান্ত তিওয়ারির বিরুদ্ধে গিয়ে সকলতে খতম করাই তার একমাত্র লক্ষ্য।

    Published by:Raima Chakraborty
    First published: