corona virus btn
corona virus btn
Loading

পাঁচ বছর পর কামব্যাক সুস্মিতা সেনের ! 'আরিয়া' দেখে মুগ্ধ সলমন খান ! করলেন প্রশংসা !

পাঁচ বছর পর কামব্যাক সুস্মিতা সেনের ! 'আরিয়া' দেখে মুগ্ধ সলমন খান ! করলেন প্রশংসা !
photo source collected

সকলকে তিনি 'আরিয়া' দেখতে অনুরোধও করলেন।

  • Share this:

#মুম্বই: ১৯৯৪ সাল। ছিপছিপে সুন্দরী মিষ্টি মেয়েটার বুদ্ধিদীপ্ততা ও সৌন্দর্যে মাতাল হয়েছিল গোটা দুনিয়া। মিস ইউনিভার্সের মুকুট তাঁর মাথায়! তিনি সু্স্মিতা সেন। মডেলিং, বিজ্ঞাপন, ১৯৯৬ সালে 'দস্তক' ছবি দিয়ে বলিউডে পা। একের পর এক ছবি। এর পর ১৯১৫তে 'নির্বাক' শেষ ছবি। মাঝ খানে পাঁচ বছর তিনি ছিলেন না ইন্ডাস্ট্রিতে। দুই দত্তক কন্যার সিঙ্গল মাদার তিনি। ফের পাঁচ বছর কাজে ফিরেও সমান দক্ষ অভিনেত্রী তিনি। 'আরিয়া' ওয়েব সিরিজে ফিরলেন তিনি। তাঁর অভিনয় দেখে মুগ্ধ গোটা সিনেমা জগত। কেন ছিলেন না এতদিন তিনি ? এ প্রশ্ন উঠে আসছে বার বার।

 
View this post on Instagram
 

Swagat toh karo Aarya ka! What a comeback and what a show! Congratulations @Sushmitasen47 aur dher saara pyaar! @disneyplushotstarvip

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

সুস্মিতার ফিরে কামব্যাককে প্রশংসায় ভরিয়েছেন অনেকেই। এবার 'আরিয়া'র প্রশংসায় মাতলেন সলমান খান। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অনেকেই বলেছেন সলমনও নেপোটিজম করেন। তিনি বলিউডের অনেকের কেরিয়ার নষ্ট করে দিতে চান। যদিও সে সব কথা ধোপে টিকছে না বিং হিউম্যান সলমনের সামনে। বলিউডে কি কখন হয় তা অজানা। এভাবেই ইন্ডাস্ট্রি চলে আসছে। আমরা অভিনেতাদের বিচার করি তাঁদের কাজ ও ছবি দেখে। তিনি কিভাবে কাজটা পেলেন তা বিচার করা আমাদের পক্ষে সম্ভব না। তাই এসব কথা চলবে, সিনেমাও সুপারহিট হবে। কিন্তু সলমন নিজেকে আটকাতে পারলেন না 'আরিয়া'য় সুস্মিতার অভিনয় দেখে। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি বললেন, 'পাঁচ বছর পর কামব্যাক সুস্মিতার। এত ভাল অভিনয় ভাবা যায় না। বলিউডের নতুন হিরো হয়ে ফিরলেন তিনি। একটা এপিসোড দেখার পর নিজেকে আটকানো মুশকিল, যতক্ষণ না বাকি সবকটা 'আরিয়া'র এপিসোড দেখা হচ্ছে। কি অসাধারণ সংলাপ।" সকলকে তিনি 'আরিয়া' দেখতে অনুরোধও করলেন।

Published by: Piya Banerjee
First published: June 27, 2020, 4:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर