• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Saif Ali Khan Rani Mukerji Kiss: 'হাম তুম' ছবিতে রানিকে চুমু খাওয়ার দৃশ্য সিনেমা জগতে সবচেয়ে জঘন্য, বলছেন সইফ!

Saif Ali Khan Rani Mukerji Kiss: 'হাম তুম' ছবিতে রানিকে চুমু খাওয়ার দৃশ্য সিনেমা জগতে সবচেয়ে জঘন্য, বলছেন সইফ!

Saif Ali Khan Rani Mukerji Kiss

Saif Ali Khan Rani Mukerji Kiss

'হাম তুম' ছবিতে রানি মুখোপাধ্যায়কে চুম্বনের দৃশ্যে শ্যুটিং করার সময় কতটা অস্বস্তিতে পড়েছিলেন তাঁরা, সেকথাই শেয়ার করেছেন সইফ আলি খান (Saif Ali Khan Rani Mukerji Kiss)।

  • Share this:

    #মুম্বই: বলিউডে সইফ আলি খান ও রানি মুখোপাধ্যায়ের বেশ কয়েকটি হিট ছবি রয়েছে। তার মধ্যে ২০০৪ সালের 'হাম তুম'-তো আজও দর্শকের মনে সমান জনপ্রিয়। শীঘ্রই প্রায় ১৭ বছর পর ফের পর্দায় জুটি বাঁধছেন সইফ ও রানি। 'বান্টি অওর বাবলি ২' ছবিতে দেখা যাবে সইফ আলি খান ও রানি মুখোপাধ্যায়কে। সেই ছবির প্রচারের কাজে জোরকদমে নেমে পড়েছেন ছবির কলাকুশলীরা (Saif Ali Khan Rani Mukerji Kiss)। আর সেখানেই 'হাম তুম' ছবি নিয়ে অজানা তথ্য শেয়ার করেছেন সইফ আলি খান। 'হাম তুম' ছবিতে চুম্বনের দৃশ্যে শ্যুটিং করার সময় কতটা অস্বস্তিতে পড়েছিলেন তাঁরা, সেকথাই শেয়ার করেছেন তিনি (Saif Ali Khan Rani Mukerji Kiss)।

    সইফ জানিয়েছেন, রানি নাকি সইফকে বলেছিলেন, তিনি যেন বলেন রানিকে তিনি চুমু খেতে চান না (Saif Ali Khan Rani Mukerji Kiss)। যশ রাজ ফিল্মসের তরফে ইউটিউবে শেয়ার করা একটি কথপোকথনে অংশ নিয়েছিলেন সইফ ও রানি। সেখানেই একে অপরকে নানা প্রসঙ্গে প্রশ্ন করেছেন দুই তারকা। হাম তুম ছবির চুম্বনের দৃশ্যের কথা মনে করে হাসিতে ফেটে পড়েছেন রানি ও সইফ। সেই দিনটিতে সইফ শ্যুটিংয়ে আসার পর অত্যন্ত বেশি ভদ্র ব্যবহার করেছিলেন রানি।

    শ্যুটিংয়ে সইফের আসার পর রানি নাকি তাঁকে বলেছিলেন, তিনি যেন কোনও ভাবেই রানিকে চুমু খেতে রাজি না হন। সইফ বলেছেন, 'তুমি বলেছিলে, শোনো, তুমি বোলো তুমি আমাকে চুমু খেতে চাও না।' তখন সইফ বলেছিলেন, 'আমি এটা বলতে পারি না। আমার বস আমাকে বলেছেন, তো আমাকে এটা করতে হবে।' রানি তারপরেও বলেছিলেন, 'আমার মনে হয় না এটা আমাদের করা উচিত'। রানির সঙ্গে হাম তুম ছবিতে সেই চুম্বনের দৃশ্য মনে করে সইফের দাবি, 'সিনেমায় ওটা ছিল সবচেয়ে খারাপ চুমু। সেটা এতটাই অস্বস্তিকর ছিল। তুমি এত অস্বস্তিতে ছিলে যে আমিও ভীষণ অস্বস্তিতে পড়ে গিয়েছিলাম'।

    আরও পড়ুন: টম্যাটোর দাম কত? কপিলের শো-তে রানি মুখোপাধ্যায়ের জবাব শুনে চোখ কপালে ভক্তদের!

    আরও পড়ুন: পরিণীতি চোপড়ার এক টুকরো হলুদ বিকিনির নীল ফিতের ফাঁসে ভক্তরা, দেখুন ভাইরাল সব ছবি

    রানি জানিয়েছেন, প্রায় ১৭ বছর পর ফের তাঁরা বান্টি অওর বাবলি ২-তে ফের কাজ করছেন একসঙ্গে। ২০০৮ সালে থোড়া পেয়ার থোড়া ম্যাজিক ছবিতে একসঙ্গে রানি ও সইফকে দেখা গিয়েছিল। বান্টি অওর বাবলি প্রথম ছবি মুক্তি পেয়েছিল ২০০৫ সালে। সেখানে রানির সঙ্গে ছিলেন অভিষেক বচ্চন। বান্টি অওর বাবলি ২ ছবিতে দেখা যাবে রানি, সইফের সঙ্গে সিদ্ধান্ত চতুর্বেদী, শর্বরী ওয়াঘ ও পঙ্কজ ত্রিপাঠীকে। ছবিটির পরিচালক বরুণ ভি শর্মা। ১৯ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি।

    Published by:Raima Chakraborty
    First published: