corona virus btn
corona virus btn
Loading

ইরফান-শোকের মধ্যেই চলে গেলন ঋষি কাপুর! শোকে পাথর বলিউড

ইরফান-শোকের মধ্যেই চলে গেলন ঋষি কাপুর! শোকে পাথর বলিউড
চলে গেলেন ঋষি কাপুর

ঋষি কাপুর দীর্ঘদিনই ক্যানসারে ভুগছিলেন। গত বছরই সেপ্টেম্বর মাসে তিনি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা সেরে ফেরেন। সম্প্রতি দিল্লিতে শুটিং চলাকালে দূষণজনিত কারণে ঋষি অসুস্থ হয়ে পড়েন।

  • Share this:

#মুম্বই: ইরফান খানের মৃত্যুর ক্ষতটা শুকোয়নি। ২৪ ঘন্টারও কম সময়ে চলে গেলেন প্রখ্যাত বলিউড অভিনেতা ঋষি কাপুর। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৭ বছর। ক্যানসারে ভুগছিলেন তিনি। প্রিয় অভিনেতা , দীর্ঘদিনের সহকর্মীর মৃত্যুতে শোকে মূহ্যমান গোটা বলিউড।

এদিন ঋষি কাপুরের মৃত্যু সংবাদ প্রথম জানান অমিতাভ বচ্চন। খবরটি জানান দিয়ে তিনি লেখেন, "আমি বিধ্বস্ত।"

টুইটারে উর্মিলা মাতণ্ডকর লেখেন, "আমার বাবা, বন্ধু, নায়ক সব ভূমিকাতেই তাঁকে পেয়েছি ক্যামেরার সামনে। আবার আমি তাঁর গানে নেচেই বড় হয়েছি। এর থেকে বড় বিপর্যয় আর কী হতে পারে, ঋষি কাপুরকে আর কোনও দিন দেখতে পাব না!"

চোখে জল জুহি চাওলার। এই অঘটন মানতেই পারছেন না তিনি। টুইটারে তিনি লিখেছেন আমি বাকরুদ্ধ। একের পর এক খারাপ খবরে স্তব্ধ অক্ষয়কুমারও। মনে হয় দুঃস্বপ্ন দেখছি। ঋষি কাপুরের প্রয়াণ সংবাদ আমার মন ভেঙে দিয়েছে।

ঋষি কাপুর দীর্ঘদিনই ক্যানসারে ভুগছিলেন। গত বছরই সেপ্টেম্বর মাসে তিনি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা সেরে ফেরেন। সম্প্রতি দিল্লিতে শুটিং চলাকালে দূষণজনিত কারণে ঋষি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে দিল্লিতে প্রাথমিক চিকিৎসা করা হলেও তড়িঘড়ি মুম্বই ফিরিয়ে নিয়ে আসা হয়।

First published: April 30, 2020, 10:18 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर