• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Madhavans son Vedaant: ৪টি রুপো-৩টি ব্রোঞ্জ পদক জয় বেদান্তের, ছেলের কীর্তিতে গর্বিত বাবা আর মাধবন!

Madhavans son Vedaant: ৪টি রুপো-৩টি ব্রোঞ্জ পদক জয় বেদান্তের, ছেলের কীর্তিতে গর্বিত বাবা আর মাধবন!

ছেলে বেদান্তের কীর্তিতে গর্বিত বাবা আর মাধবন।

ছেলে বেদান্তের কীর্তিতে গর্বিত বাবা আর মাধবন।

সম্প্রতি ৪৭তম জুনিয়ক জাতীয় অ্যাকোয়াটিক চ্যাম্পিয়ানশিপে (47th Junior National Aquatic Championships 2021) অসামান্য সাফল্য পেয়েছেন (Madhavans son Vedaant)।

  • Share this:

    #নয়াদিল্লি: বলিউডে 'রহেনা তেরে দিল মে' ছবিটি করে দর্শকের মনে পাকা জায়গা করে নিয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা আর মাধবন (R Madhavan)। তবে সোমবার মাধবনের খবরের শিরোনামে আসার কারণ অন্য (Madhavans son Vedaant)। এবার নিজের ছেলে ১৬ বছরের বেদান্তের (Vedaant Madhavan) জন্য আলাদা করে পরিচয় পেলেন অভিনেতা (Madhavans son Vedaant)। আর মাধবনের ছেলে বেদান্ত মাধবন (Vedaant Madhavan) সম্প্রতি ৪৭তম জুনিয়ক জাতীয় অ্যাকোয়াটিক চ্যাম্পিয়ানশিপে (47th Junior National Aquatic Championships 2021) অসামান্য সাফল্য পেয়েছেন (Madhavans son Vedaant)। বেঙ্গালুরুতে অনুষ্ঠিত এই চ্যাম্পিয়নশিপে ৪টি রুপো ও ৩টি ব্রোঞ্জ পদক জয় করেছেন বেদান্ত।

    বেঙ্গালুরুর বাসাভানাগুড়ি অ্যাকোয়াটিক সেন্টারে মহারাষ্ট্রের দলের প্রতিনিধিত্ব করেছেন বেদান্ত। ৮০০ মিটার ফ্রিস্টাইল সাঁতার, ১৫০০ মিটার ফ্রিস্টাইল, ৪*১০০ ফ্রিস্টাইল রিলে এবং ৪*২০০ ফ্রিস্টাইল রিলে ইভেন্টে এই পদকগুলি জয় করেছেন মাধবন-পুত্র। ১০০ মিটার ফ্রিস্টাইল সাঁতার, ২০০ মিটার ফ্রিস্টাইল সাঁতার ও ৪০০ মিটার ফ্রিস্টাইল সাঁতারে ব্রোঞ্জ মেডেলগুলি পেয়েছেন বেদান্ত। ছেলে ও মেয়েদের যৌথ দলে কর্নাটক প্রথম স্থান অধিকার করেছে। এর আগে গত মার্চেও লাতভিয়ান ওপেন সাঁতার চ্যাম্পিয়ন ইভেন্টে ব্রোঞ্জ পেয়ে খবরে এসেছিলেন বেদান্ত। সেই সময় ছেলের কীর্তির কথা ও ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় এই খবর দিয়েছিলেন মাধবন নিজেও।

    অভিনেতার ছেলে-মেয়েরা সাধারণত অভিনয়ের জগতেই আসেন। কিন্তু এখনও পর্যন্ত তারই উজ্জ্বল ব্যতিক্রম আর মাধবনের ছেলে বেদান্ত মাধবন। আন্তর্জাতিক সাঁতার প্রতিযোগিতায় একাধিক বার পদক জয় করেছেন তিনি। দেশকে গর্বিত করেছেন। ২০১৯ সালে থাইল্যান্ডে আয়োজিত এশিয়ান এজ স্যুইমিং চ্যাম্পিয়নশিপে ৪X১০০ মিটার ফ্রিস্টাইল রিলেতে রুপো জেতে ভারত। বেদান্ত ছাড়াও ভারতীয় দলের আরও তিন সদস্য হল উত্‍কর্ষ পাটিল, সাহিল লসকর এবং সোহন গঙ্গোপাধ্যায়। এই প্রতিযোগিতায় সোনা জিতেছে থাইল্যান্ড এবং ব্রোঞ্জ জেতে জাপান। দেশের হয়ে ছেলের প্রথম আন্তর্জাতিক পদক জেতার কথা সোশ্যাল মিডিয়ায় জানান গর্বিত মাধবন।

    View this post on Instagram

    A post shared by R. Madhavan (@actormaddy)

    আরও পড়ুন: আরিয়ানের বিরুদ্ধে মুখ খুলতে টাকা! সাদা কাগজে সই করতে বলেছে এনসিবি, সাক্ষীর এমন অভিযোগে চাঞ্চল্য !

    ইনস্টাগ্রামে ছেলের প্রতিযোগিতার বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করে তিনি লেখেন, 'আপনাদের সবার আশীর্বাদে, শুভেচ্ছায় ও ঈশ্বরের কৃপায় বেদান্ত আমাদের আবার গর্বিত করেছে। জুনিয়র ন্যাশনাল সাতাঁর প্রতিযোগিতায় তিনটি গোল্ড ও একটি সিলভার মেডেল পেয়েছে সে। এই প্রথম ব্যক্তিগত ইভেন্টে ন্যাশনাল মেডেল পেয়েছে। এর পরেই লড়াই হবে এশীয় স্তরে'। এছাড়া গত বছর জুনিয়র ন্যাশনাল অ্যাকোয়াটিক প্রতিযোগিতায় একটি সোনার মেডেল জেতে সে। তবে এবারের সাফল্য অনেক বেশি। একসঙ্গে চারটি রুপো ও তিনটি ব্রোঞ্জ জয় করেছেন বেদান্ত।

    Published by:Raima Chakraborty
    First published: