• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Priyanka Chopra Nick Jonas Diwali: প্রিয়াঙ্কার শেখানো ভারতীয় রীতি-উৎসব পালনে মুগ্ধ নিক, পোস্ট করলেন ভিডিও! দেখুন

Priyanka Chopra Nick Jonas Diwali: প্রিয়াঙ্কার শেখানো ভারতীয় রীতি-উৎসব পালনে মুগ্ধ নিক, পোস্ট করলেন ভিডিও! দেখুন

Priyanka Chopra Nick Jonas Diwali

Priyanka Chopra Nick Jonas Diwali

ক্যালিফোর্নিয়ার বাড়িতে ভারতীয় সব উৎসবই পালন করেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Nick Jonas Diwali)।

  • Share this:

    #ক্যালিফোর্নিয়া: বিয়ের পর থেকে প্রতি বছরই বিদেশের মাটিতে, ক্যালিফোর্নিয়ার বাড়িতে ভারতীয় সব উৎসবই পালন করেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Nick Jonas Diwali)। অন্যথা হল না দিওয়ালিতেও। বৃহস্পতিবার রাতে ক্যালিফোর্নিয়ার আকাশে প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস ওড়ালেন দিওয়ালির বাজি থেকে আলোর ফানুস (Priyanka Chopra Nick Jonas Diwali)। দারুণ সাড়ম্বরে দিওয়ালি পালন করেছেন প্রিয়াঙ্কা ও নিক। মার্কিন গায়ক নিক জোনাস নিজেই ইনস্টাগ্রামে সেলিব্রেশনের ভিডিও শেয়ার করেছেন। আর তাতে স্ত্রী প্রিয়াঙ্কােক প্রশংসা করে বার্তা দিয়েছেন নিক (Priyanka Chopra Nick Jonas Diwali)।

    View this post on Instagram

    A post shared by Nick Jonas (@nickjonas)

    প্রিয়াঙ্কাকে জড়িয়ে দিওয়ালির আতসবাজির মাঝে ভিডিও শ্যুট করেছেন নিক জোনাস। সেই ভিডিও শেয়ার করে নিক লিখেছেন, 'দিওয়ালির শুভেচ্ছা আপনাদের সবাইকে। ভালোবাসা ও আলো পাঠালাম। আমার সুন্দরী স্ত্রী ভারতীয় দারুণ সব উৎসব ও রীতি শিখিয়েছে আমাকে। আমার দারুণ লাগে এগুলো আমার পরিবার ও বন্ধুদের সঙ্গে ভাগ করে নিতে।' সাদা লেহেঙ্গায় একেবারে দেশি লুকে নজর কেড়েছেন প্রিয়াঙ্কা। নিককেও দেখা গিয়েছে লাল পাঞ্জািব ও কালো জহর কোটে সেজে।

    আরও পড়ুন: লস অ্যাঞ্জেলসে দেশি মেজাজে দীপাবলি পালন প্রিয়াঙ্কা চোপড়ার, দেখুন

    এদিন সকালে ক্যালিফোর্নিয়ার বাড়িতে লক্ষ্মী পুজো করেছেন প্রিয়াঙ্কা ও নিক। হলুদ জামদানি শাড়ি পরে একেবারে ভারতীয় লুকে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। নিক পরেছিলেন সাদা পাঞ্জাবি-পাজামা। উপস্থিত ছিলেন নিকের পরিবার ও বন্ধুরা। প্রিয়াঙ্কা চোপড়া নিজের ইনস্টাগ্রামে পুজোর একাধিক ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। মহালক্ষ্মীর মন্ত্র লিখে ছবিগুলি শেয়ার করেছেন নায়িকা। তারই সঙ্গে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের।

    আরও পড়ুন: 'শ্যুটিং সেটে কারও মৃত্যুই কাম্য নয়', অভিনেতার হাতে চিত্রগ্রাহক 'খুন'-এ হতবাক প্রিয়াঙ্কা!

    কাজের দিক থেকে লন্ডন ও স্পেনে ঘুরে নিজের পরের ছবি সিটাডেল-এর শ্যুটিং করছেন প্রিয়াঙ্কা। তবে বহু দিন পর হিন্দি ছবিতে ফের দেখা যাবে তাঁকে। ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সঙ্গে ফারহান আখতারের ছবিতে কামহব্যাক করছেন প্রিয়াঙ্কা।

    Published by:Raima Chakraborty
    First published: