• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Priyanka Chopra on Halyna Hutchins Death: 'শ্যুটিং সেটে কারও মৃত্যুই কাম্য নয়', অভিনেতার হাতে চিত্রগ্রাহক 'খুন'-এ হতবাক প্রিয়াঙ্কা!

Priyanka Chopra on Halyna Hutchins Death: 'শ্যুটিং সেটে কারও মৃত্যুই কাম্য নয়', অভিনেতার হাতে চিত্রগ্রাহক 'খুন'-এ হতবাক প্রিয়াঙ্কা!

'শ্যুটিং সেটে কারও মৃত্যুই কাম্য নয়', অভিনেতার হাতে চিত্রগ্রাহক 'খুন'-এ হতবাক প্রিয়াঙ্কা!

'শ্যুটিং সেটে কারও মৃত্যুই কাম্য নয়', অভিনেতার হাতে চিত্রগ্রাহক 'খুন'-এ হতবাক প্রিয়াঙ্কা!

চিত্রগ্রাহক হালিনা হাচিন্সের মৃত্যুর ঘটনায় স্তম্ভিত প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra on Halyna Hutchins Death)।

  • Share this:

    #লস অ্যাঞ্জেলস: চিত্রগ্রাহক হালিনা হাচিন্সের মৃত্যুর ঘটনায় স্তম্ভিত প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra on Halyna Hutchins Death)। শনিবার তিনি এই মৃত্যুর ঘটনায় দুঃখপ্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। বৃহস্পতিবার সিনেমার শ্যুটিং চলাকালীন প্রপ হিসেবে ব্যবহার করার বন্দুকের গুলিতে প্রাণ হারান ছবির সিনেম্যাটোগ্রাফার বা চিত্রগ্রাহক (Alec Baldwin Killed Cinematographer on Set)। গুলি লেগে গুরুতর আহত ছবির পরিচালক। মার্কিন অভিনেতা অ্যালেক বল্ডউইনের (Alec Baldwin) হাতে ছিল সেই বন্দুক। শ্যুটিং সেট থেকে ছবির খলনায়কের দিকে তাক করে গুলি ছুড়েছিলেন অভিনেতা (Alec Baldwin Killed Cinematographer on Set)।

    নিউ ম্যাক্সিকোর সেই শ্যুটিং সেটে সেই সময় চলছিল 'রাস্ট' ছবির শ্যুটিং। ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন অ্যালেক বল্ডউইন (Alec Baldwin Killed Cinematographer on Set)। ১৯ শতকের দুর্ঘটনাবশত মৃত্যু নিয়ে তৈরি হচ্ছে এই ছবিটি। মার্কিন আইন প্রয়োগকারী সংস্থার আধিকারিকেরা এমনই দাবি করেছেন। এই ঘটনায় হালিনা হাচিন্সের ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, 'আমি কেঁপে গিয়েছি। আমি ভাবতে পারছি না এমন মর্মান্তিক ঘটনার সঙ্গে জড়িতদের কী অবস্থা। কোনও ভাষা নেই, সেটে কারও মৃত্যুই কাম্য নয়। পিরিয়ড। হালিনা হাচিন্সের পরিবার ও অনুরাগীদের সঙ্গেই রয়েছে আমার মন'। (Priyanka Chopra on Halyna Hutchins Death)

    এই ঘটনায় অত্যন্ত গভীর শোকপ্রকাশ করেছেন অভিনেতা অ্যালেক বল্ডউইনও। সোশ্যাল মিডিয়ায় তিনি হালিনার প্রতি শ্রদ্ধা জানিয়ে বার্তা দিয়েছেন। তিনি লিখেছেন, 'আমার কোনও ভাষা নেই কী ভাবে আমি হালিনা হাচিন্সের মৃত্যুর এমন মর্মান্তিক ঘটনাকে ব্যাখ্যা করব। একজন স্ত্রী, একজন মা এবং অসাধারণ এক সহকর্মী আমাদের। কী ভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে পুলিশকে সম্পূর্ণরূপে সহযোগিতা করছি।' সান্তা ফে কাউন্টির শরিফ এক বিবৃতিতে জানিয়েছেন, অ্যালেক বল্ডউইন শ্যটিংয়ে ব্যবহৃত একটি প্রপ বন্ধুকের গুলি ফাঁকা জায়গায় চালান। কিন্তু সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। চিত্রগ্রাহক হালিনা হাচিন্স (৪২) গুলিতে আহত হওয়ার সঙ্গে সঙ্গেই তাঁকে হেলিকপ্টারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। অন্যদিকে, পরিচালক জোয়েল সুজাকে (৪৮) অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়। তবে হাচিন্স হাসপাতালে পৌঁছলেও চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে পরিচালক জোয়েলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

    ফিল্ম সেটে প্রপ অস্ত্রের ব্যবহার করতে হলে সাধারণত কঠোর আইন লাগু থাকে। তবুও দুর্ঘটনা ঘটে যায়। এর আগেও মার্শাল আর্ট কিংবদন্তি ব্রুস লি-র ছেলে অভিনেতা ব্র্যান্ডন লি, 'দ্য ক্রো' সিনেমার সেটে মারা যান। ছবির শ্যুটিংয়ের সময় একটি বন্ধুকের গুলি লাগে তাঁর। যে গুলি ফাঁকা জায়গায় চালানোর কথা ছিল।

    আরও পড়ুন: শ্যুটিংয়ে 'আসল' শ্যুটআউট! নিশানা মিস, বিখ্যাত অভিনেতার হাতে 'খুন' চিত্রগ্রাহক

    Published by:Raima Chakraborty
    First published: