• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Alec Baldwin Killed Cinematographer on Set: শ্যুটিংয়ে 'আসল' শ্যুটআউট! নিশানা মিস, বিখ্যাত অভিনেতার হাতে 'খুন' চিত্রগ্রাহক

Alec Baldwin Killed Cinematographer on Set: শ্যুটিংয়ে 'আসল' শ্যুটআউট! নিশানা মিস, বিখ্যাত অভিনেতার হাতে 'খুন' চিত্রগ্রাহক

মার্কিন অভিনেতা অ্যালেক বল্ডউইন।

মার্কিন অভিনেতা অ্যালেক বল্ডউইন।

মার্কিন অভিনেতা অ্যালেক বল্ডউইনের (Alec Baldwin) হাতে ছিল সেই বন্দুক। শ্যুটিং সেট থেকে ছবির খলনায়কের দিকে তাক করে গুলি ছুড়েছিলেন অভিনেতা (Alec Baldwin Killed Cinematographer on Set)।

  • Share this:

    #লস অ্যাঞ্জেলস: সিনেমার শ্যুটিং চলাকালীন প্রপ হিসেবে ব্যবহার করার বন্দুকের গুলিতে প্রাণ হারালেন ছবির সিনেম্যাটোগ্রাফার বা চিত্রগ্রাহক (Alec Baldwin Killed Cinematographer on Set)। গুলি লেগে গুরুতর আহত ছবির পরিচালক। মার্কিন অভিনেতা অ্যালেক বল্ডউইনের (Alec Baldwin) হাতে ছিল সেই বন্দুক। শ্যুটিং সেট থেকে ছবির খলনায়কের দিকে তাক করে গুলি ছুড়েছিলেন অভিনেতা (Alec Baldwin Killed Cinematographer on Set)। নিউ ম্যাক্সিকোর সেই শ্যুটিং সেটে সেই সময় চলছিল 'রাস্ট' ছবির শ্যুটিং। ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন অ্যালেক বল্ডউইন (Alec Baldwin Killed Cinematographer on Set)। ১৯ শতকের দুর্ঘটনাবশত মৃত্যু নিয়ে তৈরি হচ্ছে এই ছবিটি। মার্কিন আইন প্রয়োগকারী সংস্থার আধিকারিকেরা এমনই দাবি করেছেন।

    সান্তা ফে কাউন্টির শরিফ এক বিবৃতিতে জানিয়েছেন, অ্যালেক বল্ডউইন শ্যটিংয়ে ব্যবহৃত একটি প্রপ বন্ধুকের গুলি ফাঁকা জায়গায় চালান। কিন্তু সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। চিত্রগ্রাহক গালিনা হাচিন্স (৪২) গুলিতে আহত হওয়ার সঙ্গে সঙ্গেই তাঁকে হেলিকপ্টারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। অন্যদিকে, পরিচালক জোয়েল সুজাকে (৪৮) অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়। তবে হাচিন্স হাসপাতালে পৌঁছলেও চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে পরিচালক জোয়েলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় এখনও কোনও অভিযোগ দায়ের করা হয়নি। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে বয়ান নিয়েছে পুলিশ। তদন্ত শুরু করা হয়েছে। প্রযোজনার এক মুখপাত্রের কথায়, 'এটি দুর্ঘটনা'।

    বর্ষীয়ান অভিনেতা অ্যালেক বাল্ডউইন ভাবতেও পারেননি এমনটা হতে পারে। দুর্ঘটনার জেরে বন্ধ রয়েছে ছবির শ্যুটিংয়ের কাজ। অভিনেতা বল্ডউইনের তরফে তাঁর মুখপাত্র জানিয়েছেন, সান্টা ফে-র মরুভূমিতে শ্যুটিং চলছিল রাস্ট ছবির। অভিনেতা নিজেই প্রযোজক ছবির। শ্যুটিংয়ে ব্যবহৃত বন্দুক থেকে আচমকা গুলি ছিটকে যায়। মোটামুটি দূরত্বে ছিলেন সিনেম্যাটোগ্রাফার এবং পরিচালক। ৬৩ বছরের বল্ডউইন এই ঘটনার পর কান্নায় ভেঙে পড়েন শেরিফের অফিসের বাইরে। কোনও সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে চাননি তিনি। আন্তর্জাতিক সিনেমাটোগ্রাফার্স গিল্ড নিশ্চিত করেছে মহিলা চিত্রগ্রাহক হাচিন্সের মৃত্যুর খবর। গিল্ডের প্রেসিডেন্ট জন লিন্ডলে জানিয়েছেন, এখনও পুরো ঘটনা স্পষ্ট নয়। আরও তথ্য জানার চেষ্টা চলছে।

    ফিল্ম সেটে প্রপ অস্ত্রের ব্যবহার করতে হলে সাধারণত কঠোর আইন লাগু থাকে। তবুও দুর্ঘটনা ঘটে যায়। এর আগেও মার্শাল আর্ট কিংবদন্তি ব্রুস লি-র ছেলে অভিনেতা ব্র্যান্ডন লি, 'দ্য ক্রো' সিনেমার সেটে মারা যান। ছবির শ্যুটিংয়ের সময় একটি বন্ধুকের গুলি লাগে তাঁর। যে গুলি ফাঁকা জায়গায় চালানোর কথা ছিল।

    আরও পড়ুন: শাহরুখ এক‌টি কারণের জন্যই চাঙ্কি পাণ্ডের কাছে চিরকৃতজ্ঞ থাকবেন

    Published by:Raima Chakraborty
    First published: