• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Akshay Kumar Manushi Chillar: ৫৪ বছরের নায়ক রোম্যান্স করছে ২৪-এর নায়িকার সঙ্গে! 'পৃথ্বীরাজ' নিয়ে চরম ট্রোলড অক্ষয় কুমার

Akshay Kumar Manushi Chillar: ৫৪ বছরের নায়ক রোম্যান্স করছে ২৪-এর নায়িকার সঙ্গে! 'পৃথ্বীরাজ' নিয়ে চরম ট্রোলড অক্ষয় কুমার

Akshay Kumar Manushi Chillar

Akshay Kumar Manushi Chillar

সম্প্রতি ফের এই আগুনে ঘি ঢেলেছে অক্ষয় কুমার ও মানুষী চিল্লরের ছবি 'পৃথ্বীরাজ' (Akshay Kumar Manushi Chillar)।

  • Share this:

    #মুম্বই: বলিউডের মূলধারার ছবিগুলিতে নানা বিষয় নিয়ে প্রশ্ন ওঠে। কখনও নায়ক-নায়িকার বেতনের ফারাক তো কখনও বর্ণবিদ্বেষ। ছবিতে ঘটনাকে ভুল ভাবে দেখানোর অভিযোগ তো হামেশাই শোনা যায়। এবার সেই মূলধারার হিন্দি ছবিতেই আরও একটি বিষয় নিয়ে ক্ষোভ তৈরি হয়েছে। তা হল, ছবিতে নায়কের ও নায়িকার বয়সের বিস্তর ফারাক। সম্প্রতি ফের এই আগুনে ঘি ঢেলেছে অক্ষয় কুমার ও মানুষী চিল্লরের ছবি 'পৃথ্বীরাজ' (Akshay Kumar Manushi Chillar)। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির টিজার। আর তার পরেই সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলড অক্ষয় কুমার (Akshay Kumar Manushi Chillar)। নায়িকার বয়সের প্রায় দ্বিগুণ নায়কের বয়স নিয়ে অক্ষয়কে আক্রমণ করছেন নেটিজেন (Akshay Kumar Manushi Chillar)।

    বলিউডের বেশিরভাগ নায়কেরই বয়স ৫০-এর উপরে যাঁরা দাপিয়ে অভিনয় করছেন। সমস্যার সূত্রপাত নিজের বয়সের চেয়ে বহু ছোট নায়িকার সঙ্গে রোম্যান্স করা নিয়ে। সলমান খান, আমির খান, শাহরুখ খান, অজয় দেবগণ থেকে অক্ষয় কুমার। প্রত্যেকেই ৫০-এর উপরে বয়স, অথচ তাঁদের নায়িকাদের বয়স প্রায় অর্ধেক। সম্প্রতি 'পৃথ্বীরাজ' ছবির টিজার মুক্তি পাওয়ার পর ফের এই প্রশ্নই সামনে চলে এসেছে। এই ছবির নায়ক অক্ষয় কুমারের বয়স ৫৪ এবং নায়িকা মানুষী চিল্লরের বয়স ২৪। বলিউডে নায়ক নায়িকার এই বয়সের বিস্তর ফারাক নিয়েই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার শিকার অক্ষয় কুমার।

    কেউ লিেখছেন, অক্ষয় কুমারের বয়স ৫৪, মানুষী চিল্লরের বয়স ২৪। এটা স্বাভাবিক কী করে হতে পারে? আবার কেউ লিখেছেন, কানাডীয় পাসপোর্ট থাকা অক্ষয় কুমার ২৪ বছরের এক নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন। নায়ক বাছাইয়ের ক্ষেত্রে আমাদের আরও সতর্ক হওয়া উচিত। কারও আবার বক্তব্য, পৃথ্বীরাজ চৌহান ৪৮ বছর বয়সে মারা গিয়েছিলেন। তাঁরই চরিত্রে অভিনয় করবেন ৫৪ বছরের অভিনেতা। দুঃখজনক ভাবে বলিউডে ৫০-এর নীচে কোনও নায়ক নেই। অনেকেই অক্ষয়কে কানাডা কুমার বলেও আক্রমণ করেছেন। কিছুদিন আগে বলিউড অভিনেত্রী দিয়া মির্জাও এই প্রসঙ্গে নিজের মত প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন, বয়স্ক নায়করা চান্স পেলেও, নায়িকার বয়স হয়ে গেলে তিনি আর কাজ পান না। উদাহরণে নীনা গুপ্তার কথা লিখেছিলেন তিনি। পরে অবশ্য বাধাই হো ছবিতে বহু বছর পর কামব্যাক করেন নীনা গুপ্তা।

    আরও পড়ুন: 'হাম তুম' ছবিতে রানিকে চুমু খাওয়ার দৃশ্য সিনেমা জগতে সবচেয়ে জঘন্য, বলছেন সইফ!

    আরও পড়ুন: 'হিন্দুস্তান কা শের' হয়ে পর্দায় পৃথ্বীরাজ অক্ষয় কুমার, অভিষেক মানুষীর! দেখুন টিজার

    যশ রাজের প্রযোজনায়, ছবির পরিচালক ড. চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। ছবিটি বড় পর্দায় মুক্তি পাচ্ছে ২০২২ সালের ২১ জানুয়ারি। কিছুদিন আগেই বড় পর্দায় মুক্তি পেয়েছে অক্ষয়ের সূর্যবংশী। এবার তাঁর পৃথ্বীরাজের পালা।

    Published by:Raima Chakraborty
    First published: