বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ভাই-বোনে দেদার খুনসুটি, ইব্রাহিমের কাঁধে চেপে বসলেন ২৪ বছরের সারা আলি খান!

ভাই-বোনে দেদার খুনসুটি, ইব্রাহিমের কাঁধে চেপে বসলেন ২৪ বছরের সারা আলি খান!
Pic: Instagram

কিছুদিন আগেও ভাই ইব্রাহিমের সঙ্গে স্যুইমিং পুলে একইসঙ্গে স্নান করার ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন সারা । এ বার এল নতুন খুনসুটির ছবি--

  • Share this:

#মুম্বই: ভাই-বোনের সম্পর্কই তো এমন হয় । অন্যতম নির্ভেজাল ভালবাসা, আনন্দ, খুনসুটি, আর ভাব-আড়ির হরেক কিসিমের গল্পরা প্রাণ পায় এই সম্পর্কে । সারা আলি খান আর ইব্রাহিম আলি খানের সম্পর্কও তার ব্যতিক্রম নয় ।

নিজের থেকে পাঁচ বছরের ছোট ভাই ইব্রাহিমকে চোখে হারান সারা । ভাইয়ের সঙ্গে তাঁর দারুণ বন্ডিং । সদস্যই গিয়েছে রাখি পূর্ণিমা । দুই ভাই ইব্রাহিম আর তৈমুরকে রাখিও বেঁধেছেন বড় দিদি সারা । শুধু তাই নয়, লকডাউনে বাড়িতে বসে এখন ইব্রাহিম ও মা অমৃতা সিংয়ের সঙ্গে দারুণ সময় কাটাছেন সইফ-কন্যা । কখনও গল্প, কখনও যোগব্যয়াম, কখনও জিম, কখনও খাওয়া-দাওয়া, কখনও একসঙ্গে বৃষ্টিতে ভেজা, কখনও স্যুইমিং পুলে দাপাদাপি ।

ব্যক্তিগত এই সব মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নিতে খুবই ভালবাসেন নায়িকা । কিছুদিন আগেও ছবি দিয়েছিলেন, ভাইয়ের সঙ্গে একইসঙ্গে স্নান করার । সেখানে দেদার দুষ্টুমি করছেন দু’জনে । আবার প্রাণায়াম করার সময়েও তাঁর সঙ্গী ইব্রাহিম ।

এ বার তো একেবারে ভাইয়ের কাঁধেই চড়ে বসলেন ‘কেদারনাথ’-এর নায়িকা । কাঁধে চেপে দারুণ আনন্দ করলেন রাস্তায় । আবার সাইক্লিংও করলেন । দু’জনে আবার ম্যাচিং করে জামা পরেছিলেন ।

Published by: Simli Raha
First published: August 6, 2020, 1:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर