Neha Kakkar Love Affaire: সবে বিয়ের ছ'মাস পেরিয়েছে, প্রেম ভাঙা নিয়ে নেহার বিরুদ্ধে বিস্ফোরক প্রাক্তন প্রেমিক হিমাংশ

Neha Kakkar Love Affaire: সবে বিয়ের ছ'মাস পেরিয়েছে, প্রেম ভাঙা নিয়ে নেহার বিরুদ্ধে বিস্ফোরক প্রাক্তন প্রেমিক হিমাংশ

প্রেম ভাঙা নিয়ে বিস্ফোরণ ঘটালেন প্রাক্তন প্রেমিক হিমাংশ কোহলি। ফাইল ছবি।

নেহা কক্করের অর্ধ-বিবাহবার্ষিকীতেই তোপ দাগছেন তাঁর প্রাক্তন অভিনেতা হিমাংশ কোহলি (Himansh Kohli)।

  • Share this:

#মুম্বই: 'সম্পর্কটা তো আমার ভেঙেছে! এ নিয়ে জনে জনে আমি কৈফিয়ত দিতে যাব কেন? কেন আমার ঘরের কথা পাঁচকান করে বেড়াব? আর লোকেরই বা সেটা জেনে লাভটা কী হবে?' সবে মাত্র বিয়ের ছয় মাস পেরিয়েছে নেহা কক্করের (Neha Kakkar)। সোশ্যাল মিডিয়ায় ঘটা করে গায়িকা জানিয়েছেন যে রোহনপ্রীত সিংকে (Rohanpreet Singh) স্বামী হিসেবে পেয়ে তিনি কতটা সৌভাগ্যবতী বোধ করছেন! আর সেই অর্ধ-বিবাহবার্ষিকীতেই কি না তোপ দাগছেন তাঁর প্রাক্তন অভিনেতা হিমাংশ কোহলি (Himansh Kohli)!

সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহা এবং তাঁর সম্পর্কের ভাঙন নিয়ে মুখ খুলেছেন হিমাংশ। তাঁদের ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল সেই ২০১৮ সালে। তার পর নেহাকে টিভির পর্দায় ভেঙে পড়তে দেখা গিয়েছে, হিমাংশকে উদ্দেশ্য করে যে সব সোশ্যাল মিডিয়া পোস্ট গায়িকা দিয়েছিলেন, তা নিয়েও চর্চা বড় কম হয়নি। সেই সব দেখে সবারই মনে হবে যে হিমাংশের মতো বাজে লোক বুঝি দুনিয়ায় আর দু'টো হয় না! কিন্তু হিমাংশ সেই সব নিয়ে কোনও সাফাই গাওয়ার প্রয়োজন বোধ করেননি। সাক্ষাৎকারে যা বলেছেন, আপাতদৃষ্টিতে মনে হতে পারে যে এখনও বোধ হয় তিনি সাফাই গাইছেন না। কিন্তু বলিউডের নিন্দুকদের দাবি- আদতে প্রাক্তন প্রেমিকাকে ভদ্র ভাবে অপদস্থই করেছেন তিনি!

"নেহা যে সব পোস্ট করেছে, তার থেকে মনে হতেই পারে যে আমার মতো খারাপ মানুষ আর হয় না। ও সেই সময়ে রেগে ছিল, যা ঠিক মনে হয়েছে করেছে! তবে চুপ করে থাকাটাই আমার কাছে ভদ্রতা বলে মনে হয়েছিল। আর এখন তো নেহা বিয়ে করে নিজের মতো জীবন গুছিয়ে নিয়েছে। আমিও আমার মতো সুখে আছি, কাজ নিয়ে ব্যস্ত আছি। অতএব এখন আর এই সব নিয়ে কথা বলার কোনও মানে হয় না। তবে এটুকু অবশ্যই বলব যে আমি মানুষ খারাপ নই", দাবি অভিনেতার।

হিমাংশের বক্তব্য কিন্তু লক্ষ্য করার মতো! তিনি কি ভদ্রতার প্রসঙ্গ তুলে নেহাকে খোঁটা দিয়েছেন? এই প্রশ্ন উঠছে, কেন না এর পরেই তাঁর বক্তব্যে এসেছে বিষাক্ত শব্দটাও! বলিউড বলছে, এটাও নেহাকে উদ্দেশ্য করেই বলা! "নেহার যা করার ছিল, তা ও করেছে! কিন্তু এখন বিষাক্ত মানসিকতা কাদের মধ্যে দেখা যাচ্ছে? জনতার মধ্যে অবশ্যই, সেই ২০১৮ সাল থেকে এখনও তাঁরা ব্যাপারটা নিয়ে কথা বলে চলেছেন! আমরা যদি সম্পর্ক ভেঙে এগিয়ে যেতে পারি, মানুষেরও কি এবার আমাদের রেহাই দেওয়া উচিত নয়?" পাল্টা প্রশ্ন ছুড়ছেন হিমাংশ!

Published by:Shubhagata Dey
First published: