• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shah Rukh Khan Aryan Khan: ছেলে জেলের কুঠুরিতে, কেমন ছিল বাবা শাহরুখের দিনযাপন? মুখ খুললেন আইনজীবী...

Shah Rukh Khan Aryan Khan: ছেলে জেলের কুঠুরিতে, কেমন ছিল বাবা শাহরুখের দিনযাপন? মুখ খুললেন আইনজীবী...

Shah Rukh Khan Aryan Khan

Shah Rukh Khan Aryan Khan

বোন সুহানা (Suhana Khan) ভিডিও কল করে আরিয়ানের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন (Shah Rukh Khan Aryan Khan)।

  • Share this:

    #মুম্বই: প্রায় এক মাস মাদক মামলায় গ্রেফতার হয়ে জেলে ছিল বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan)। কী পরিস্থিতিতে ছিলেন বাবা শাহরুখ খান (Shah Rukh Khan Aryan Khan)? এই গত চার সপ্তাহ ধরে কী অবস্থা ছিল মন্নতের? বম্বে হাইকোর্টে ছেলে আরিয়ানের জামিন মঞ্জুর হয় গত বৃহস্পতিবার। শনিবার সকালে আর্থার রোড জেল থেকে মুক্তি পেয়ে বাড়ি ফিরেছেন তিনি। জেল থেকে তাঁকে বাড়ি নিয়ে যেতে গিয়েছিলেন স্বয়ং শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খান(Gauri Khan) (Shah Rukh Khan Aryan Khan)। সূত্রের খবর, বাড়িতে ঢুকে অঝোরে কেঁদে ফেলেন আরিয়ান। বোন সুহানা (Suhana Khan) ভিডিও কল করে আরিয়ানের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন (Shah Rukh Khan Aryan Khan)।

    আরও পড়ুন: 'জেলে শুধু বিস্কুট খেয়ে কাটিয়েছে আরিয়ান', ছেলের মুক্তির পর শাহরুখের প্রথম ছবি প্রকাশ্যে!

    নিম্ন আদালতে দু'বার জামিন বাতিলের পর শেষ পর্যন্ত বম্বে হাইকোর্টে জামিন পান আরিয়ান খান। প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি আরিয়ানের হয়ে সওয়াল করেন হাইকোর্টে। তিনিই একটি সংবাদসংস্থাকে এই সময় শাহরুখের পরিস্থিতির কথা জানিয়েছেন। তিনি বলেছেন, শাহরুখ অসম্ভব চিন্তায় ছিলেন। একের পর এক কফি খেয়ে চলেছিলেন শাহরুখ। ভালো করে কোনও খাবারও খেতে দেখা যায়নি বাদশাকে। এমনকী আইনি দলের সঙ্গে বসে বিভিন্ন নোটস তৈরি করে দিতেও দেখা গিয়েছে কিং খানকে।

    আরও পড়ুন: ছেলেকে মন্নতে নিয়ে গেলেন শাহরুখ, তবে এই শর্তগুলি না মানলেই জামিন বাতিল হবে আরিয়ানের!

    রোহতগি শাহরুখকে নিয়ে বলেছেন, 'শেষ চার-পাঁচদিন ধরে অসম্ভব চিন্তায় ছিলেন শাহরুখ খান। আমি দেখেছি, কখনও ওকে ঠি ভাবে খেতে দেখেছি মনে পড়ছে না। ও শুধু একের পর এক কফি খাচ্ছিল। ও খুব খুব চিন্তায় ছিল। এবং শেষে ওর মুখটা দেখে বুঝেছিলাম ও কতটা স্বস্তি পেয়েছে।' ২৩ বছরের আরিয়ান খানকে প্রায় ২৬ দিন জেলে কাটাতে হয়েছে।

    আরও পড়ুন: জামিনের নথি পৌঁছতে দেরি, আজও জেলেই থাকতে হবে শাহরুখ-পুত্র আরিয়ান খানকে!

    একাধিক বার খারিজ হয়ে গিয়েছিল আরিয়ান খানের জামিনের আবেদন। তার পরেই তিনি বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন এবং অবশেষে জামিন পান আরিয়ান। খবরটি প্রকাশ্যে আসার পরই শাহরুখ খানকে (Shah Rukh Khan) শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অন্য তারকারা। তেমনই মন্নতের বাইরে ভিড় করেছেন অভিনেতার হাজার হাজার ভক্ত। বাড়ির বাইরে যেন অকাল দিওয়ালি পালন করছেন তাঁরা। এদিনও ছেলেকে নিয়ে বাড়ি ফেরার সময় জেল ও মন্নতের বাইরে ভিড় করেছিলেন শাহরুখের অসংখ্য অনুরাগী।

    Published by:Raima Chakraborty
    First published: