• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Aryan Khan Bail Conditions: ছেলেকে মন্নতে নিয়ে গেলেন শাহরুখ, তবে এই শর্তগুলি না মানলেই জামিন বাতিল হবে আরিয়ানের!

Aryan Khan Bail Conditions: ছেলেকে মন্নতে নিয়ে গেলেন শাহরুখ, তবে এই শর্তগুলি না মানলেই জামিন বাতিল হবে আরিয়ানের!

Aryan Khan Bail Conditions

Aryan Khan Bail Conditions

আদালতের নির্দেশেই এই শর্ত দেওয়া হয়েছে শুক্রবার (Aryan Khan Bail Conditions)।

  • Share this:

    #মুম্বই: মুম্বইয়ের প্রমোদতরীর মাদক-মামলায় বৃহস্পতিবার জামিন পেয়েছেন আরিয়ান খান (Aryan Khan Bail)। জেল থেকে ছাড়া পেলেন আরিয়ান খান (Aryan Khan)। চার সপ্তাহ পর জেলমুক্তি শাহরুখ খানের (Shah Rukh Khan) বড় ছেলে আরিয়ান খানের। ছেলেকে সঙ্গে নিয়ে মন্নতে পৌঁছেছেন শাহরুখ খান। শাহরুখের জন্মদিনের ৩ দিন আগেই বাড়ি ফিরলেন আরিয়ান। এদিন সকাল থেকেই মন্নতের সামনে শুভাকাঙ্ক্ষীদের জমায়েত দেখা যায়। তাঁকে নিতে অদূরেই একটি হোটেলে অপেক্ষা করছিলেন শাহরুখ খান। ছিলেন আরিয়ানের মা গৌরী খানও। আর আর্থার রোড জেলের বাইরে ভিড় জমিয়েছিলেন অগণিত শাহরুখ ভক্ত। তবে আরিয়ানের মুক্তিতে ১৪টি শর্ত রয়েছে (Aryan Khan Bail Conditions)।

    জেল থেকে বেরিয়েও বেশ কয়েকটি কাজ তিনি করতে পারবেন না। দেখে নেওয়া যাক কোন কোন কাজ থেকে বিরত থাকতে হতে পারে শাহরুখ-পুত্রকে (Aryan Khan Bail Conditions)। ড্রাগ মামলায় জামিনের জন্য ১৪টি শর্ত রয়েছে। সেগুলি হল, পুলিশকে না জানিয়ে মুম্বই ছাড়তে পারবেন না আরিয়ান খান। প্রতি শুক্রবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজিরা দিতে হবে তাঁকে। আদালতের নির্দেশেই এই শর্ত দেওয়া হয়েছে শুক্রবার (Aryan Khan Bail Conditions)।

    আরও পড়ুন: অভিশপ্ত চার সপ্তাহ শেষে মুক্ত শাহরুখ-পুত্র আরিয়ান! চোখে জল বাদশার?

    অর্ডার অনুযায়ী, এক লক্ষ টাকার ব্যক্তিগত বন্ড দিতে হবে তাঁকে। নিজের পাসপোর্ট জমা রাখতে হবে। অনুমতি ছাড়া দেশও ছাড়তে পারবেন না আরিয়ান। এমনকী বন্ধু আরবাজ বা মিডিয়ার সঙ্গেও কথা বলতে পারবেন না আরিয়ান (Aryan Khan Bail Conditions)। প্রতি শুক্রবার সকাল ১১ টা থেকে ২ টোর মধ্যে এনসিবি অফিসে গিয়ে হাজিরা দিতে হবে আরিয়ানকে। এবং তদন্তের সাপেক্ষে যখন ডাকা হবে, তখনই অফিসে যেতে হবে। শর্তের কোনওটি লঙ্ঘন করলেই জামিন বাতিল হতে পারে আরিয়ানের।

    আরও পড়ুন: জামিনের নথি পৌঁছতে দেরি, আজও জেলেই থাকতে হবে শাহরুখ-পুত্র আরিয়ান খানকে!

    আরও পড়ুন: ১ লক্ষ টাকার বন্ডে সই করে আরিয়ানের 'জামিনদার' জুহি চাওলা, তবুও ফেরা হল না শাহরুখ-পুত্রের...

    গত ২ অক্টোবর মুম্বইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে পার্টি চলাকালীন মাদক মামলায় আটক করা হয় আরিয়ান খানকে। এর পরে তাঁকে গ্রেফতার করে মুম্বইয়ের আর্থার রোড জেলে রাখা হয় প্রায় ৪ সপ্তাহ। এর আগে নিম্ম আদালতে দু'বার জামিন বাতিল হয়ে যায় আরিয়ানের। শেষ পর্যন্ত বৃহস্পতিবার জামিন পান তিনি। শনিবার সকালে বাড়ি ফিরে যান শাহরুখ-পুত্র।

    Published by:Raima Chakraborty
    First published: