• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif-Vicky Kaushal Wedding: এই পুরনো রাজবাড়িতে ভিকি-ক্যাটরিনার বিয়ে, অনুষ্ঠানস্থলে রেইকি করতে গেলেন জুটির ১০ কর্মী!

Katrina Kaif-Vicky Kaushal Wedding: এই পুরনো রাজবাড়িতে ভিকি-ক্যাটরিনার বিয়ে, অনুষ্ঠানস্থলে রেইকি করতে গেলেন জুটির ১০ কর্মী!

Katrina Kaif-Vicky Kaushal Wedding

Katrina Kaif-Vicky Kaushal Wedding

শুধু তাই নয়, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়েটা কোথায় হচ্ছে, তা-ও ঠিক হয়ে গিয়েছে (Katrina Kaif-Vicky Kaushal Wedding)।

  • Share this:

    #মুম্বই: পাত্র-পাত্রী এখনও মুখে কুলুপ এঁটে রয়েছেন। কিন্তু বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (Katrina Kaif-Vicky Kaushal Wedding)। আর সেটা নাকি সামনের ডিসেম্বরেই। এও শোনা যাচ্ছে যে, বিয়েতে ক্যাটরিনা ও ভিকি সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন। পছন্দও হয়ে গিয়েছে সেই সব। শুধু তাই নয়, বিয়েটা কোথায় হচ্ছে, তা-ও ঠিক হয়ে গিয়েছে (Katrina Kaif-Vicky Kaushal Wedding)। পরিস্থিতি এমন যে, সেখানে গাড়ি ব্যবসা করেন এমন সব ব্যবসায়ীর সমস্ত গাড়ি বুকিং করা হয়েছে বিয়ের জন্য (Katrina Kaif-Vicky Kaushal Wedding)। এক কথায়, ভিকি ও ক্যাটরিনার বিয়ে হচ্ছে একেবারে গ্র্যান্ড সেলিব্রেশনের মধ্যে দিয়ে।

    রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে বসতে চলেছে বিয়ের আসর। ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত চলবে বিয়ের নানা অনুষ্ঠান। বিয়ের জন্যে ইতিমধ্যেই ৭০০ বছরের পুরনো এই দুর্গ হোটেল পুরোপুরি বুকিং করে নেওয়া হয়েছে। কারণ, দুই পরিবারেরই একাধিক আত্মীয় নভেম্বরের শেষেই চলে আসবেন রাজস্থানে। তাঁরা সেখানেই থাকবেন। যদিও বিয়ে নিয়ে এখনও সরাসরি মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনার কেউই। একাধিক ইভেন্ট কোম্পানিকে নিযুক্ত করা হয়েছে এই বিয়ের অনুষ্ঠান করার জন্য। ইতিমধ্যেই ভিকি ও ক্যাটরিনার তরফে ১০ জনের একটি দল গিয়ে বিয়ের ভেন্যুতে থেকে সব কিছু খতিয়ে দেখে নিচ্ছেন।

    রেকি করে রাখছেন গোটা অনুষ্ঠানটা। কোথায় বসবে মেহেন্দির আসর, কোথায় হবে মূল বিয়ের অনুষ্ঠান সবই দেখে নিচ্ছেন তাঁরা। চতুর্দশ শতাব্দীতে তৈরি হয়েছিল এই দুর্গটি। এতে ৪৮টি লাক্সারি স্যুট রয়েছে। ঐতিহ্যশালী রাজস্থানি স্টাইলেই সাজানো প্রতিটা ঘর। ঘরের সঙ্গে লাগানো রয়েছে ব্যক্তিগত গার্ডেন। রিসর্টের মধ্যে রয়েছে তিনটি বিলাসবহুল রেস্তোরাঁ। এইগুলিতে যেমন রাজস্থানের স্থানীয় খাবার পাওয়া যায়, তেমনই বিদেশের খাবারও মেলে। এছাড়া রয়েছে নানা রকমের সুরা ও ককটেলস। এই প্রাসাদ প্রমাণ রাজবাড়ির কেন্দ্রে রয়েছে একটি বিরাট এলাকা যাকে সেন্ট্রাল কোর্টইয়ার্ড বলা হয়। রাজবাড়ির বিশেষ আকর্ষণ এই জায়গাটি।

    আরও পড়ুন: বিয়ের গুঞ্জন থেকে নতুন ছবির প্রচার, চাপ না নিয়ে ফ্যাশনে টেক্কা দিচ্ছেন ক্যাট সুন্দরী!

    আরও পড়ুন: অবশেষে জানা গেল বিয়ের দিনক্ষণ, চারহাত কবে এক ভিকি কৌশল ক্যাটরিনা কাইফের?

    সূত্রের খবর, সব্যসাচী ক্যাটরিনা ও ভিকির বিয়ের পোশাক ডিজাইন করছেন। তাঁরা এরই মধ্যে পোশাক পছন্দ করেছেন। র সিল্কের কাপড়ে ক্যাটরিনা পোশাক বাছাই করেছেন। সেটি হতে চলেছে লেহেঙ্গা। ডিসেম্বরেই হবে বিয়ে।

    Published by:Raima Chakraborty
    First published: