corona virus btn
corona virus btn
Loading

যমজ কন্যা সন্তানের পর ফের নতুন সদস্য আসছে পরিবারে, সুখবর দিলেন এই সেলেব দম্পতি

যমজ কন্যা সন্তানের পর ফের নতুন সদস্য আসছে পরিবারে, সুখবর দিলেন এই সেলেব দম্পতি

করিনা কাপুর, অনুষ্কা শর্মার পর বলিউডের আরও এক সেলিব্রিটি যুগল এমন আনন্দের খবর দিলেন । ইনস্টাগ্রামে দু’জনেই প্রেগন্যান্সি শ্যুটের ছবি দিয়ে সেই খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ।

  • Share this:

#মুম্বই: বলিউডের ছোট পর্দার দুই পরিচিত মুখ তাঁরা । যমজ কন্যা সন্তানের পর ফের আরও একবার খুশির খবর এল সেই সেলেব পরিবারে । স্বাভাবিক ভাবেই দারুণ খুশি তারকা দম্পতিদ্বয় ।

তেজয় সিধু ও তাঁর স্বামী করণবীর বোহরার পরিবারে আসতে চলেছে নতুন সদস্য । করিনা কাপুর, অনুষ্কা শর্মার পর বলিউডের আরও এক সেলিব্রিটি যুগল এমন আনন্দের খবর দিলেন । ইনস্টাগ্রামে দু’জনেই প্রেগন্যান্সি শ্যুটের ছবি দিয়ে সেই খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন । তেজয় আর করণবীরের চার বছরের যমজ দুই মেয়ে রয়েছে । দুই পুঁচকের নাম ভিয়েনা আর রায়া বেল্লা।

করণ আর তেজয় যে ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, দু’জনে মিলে মাটি দিয়ে একটি বাচ্চার মূর্তি গড়ছেন তাঁরা । কখনও আবার মাটি নিয়ে খুনসুটিও করছেন। করণ লিখেছেন, ‘ঈশ্বর সর্বোত্তম সৃষ্টিকর্তা, যিনি সমস্ত খুঁটিনাটি খুব যত্ন নিয়ে বানিয়েছেন । আমরা তাঁর কাছে ফাঁকা কলস নিয়ে গিয়ে দাঁড়াই, তাঁর একটু আশীর্বাদ পাওয়ার লক্ষ্যে । আমাদের এভাবে চমকে দেওয়ার জন্য অজস্র ধন্যবাদ । আমাদের আবার বাবা-মায়ের দায়িত্বে মনোনীত করার জন্য আমরা কৃতজ্ঞ । এটাই জীবনের সেরা জন্মদিনের উপহার ।’’

অন্যদিকে, তেজয় লেখেন, ‘‘আমরা তোমাকে বেছে নিইনি । তুমিই আমাদের বেছে নিয়েছো । তুমি মনে করেছ আমরা তোমার যোগ্য । আমার প্রিয়, তোমায় অনেক ধন্যবাদ জানাই ।’’

Published by: Simli Raha
First published: August 28, 2020, 6:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर