• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Sidharth Shukla and Shehnaaz Gill Video: প্রয়াত সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলের শেষ মিউজিক ভিডিও 'অধুরা', দেখুন প্রথম ঝলক

Sidharth Shukla and Shehnaaz Gill Video: প্রয়াত সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলের শেষ মিউজিক ভিডিও 'অধুরা', দেখুন প্রথম ঝলক

প্রয়াত সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলের শেষ মিউজিক ভিডিও 'অধুরা', দেখুন প্রথম ঝলক

প্রয়াত সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলের শেষ মিউজিক ভিডিও 'অধুরা', দেখুন প্রথম ঝলক

প্রয়াত সিদ্ধার্থ শুক্লা ও অভিনেত্রী শেহনাজ গিলের একসঙ্গে বহু প্রতীক্ষিত মিউজিক ভিডিওর প্রথম ঝলক মুক্তি পেল (Sidharth Shukla and Shehnaaz Gill Video)।

  • Share this:

    #মুম্বই: অপেক্ষার অবসান। প্রয়াত সিদ্ধার্থ শুক্লা ও অভিনেত্রী শেহনাজ গিলের একসঙ্গে বহু প্রতীক্ষিত মিউজিক ভিডিওর প্রথম ঝলক মুক্তি পেল (Sidharth Shukla and Shehnaaz Gill Video)। এবং সেটি (Sidharth Shukla and Shehnaaz Gill Video) শেয়ার করেছেন সেই গানের গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। ভিডিওর পোস্টারের একটি ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করে শ্রেয়া লিখেছেন, 'ও তারকা ছিল, সবসময় তাই থেকে যাবে... লক্ষ মানুষের হৃদয় আবার চকমক করে উঠবে।' এর প্রথম নাম রাখা হয়েছিল 'হ্যাবিট'। তা বদলে নতুন নাম দেওয়া হয়েছে 'অধুরা' অর্থাৎ 'অসমাপ্ত'।

    শ্রেয়া এই প্রসঙ্গে লিখেছেন, 'আমাদের অসমাপ্ত গানের অভ্যেস করুন। অসমাপ্ত কিন্তু তা হলেও সম্পূর্ণ।' এই শেষবার সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলকে একসঙ্গে দেখা যাবে স্ক্রিন শেয়ার করতে। 'সিডনাজ' ভক্তদের জন্য এটি একটি দারুণ উপহার হতে চলেছে বলে বর্ণনা করেছেন গায়িকা শ্রেয়া ঘোষাল (Sidharth Shukla and Shehnaaz Gill Video)। শ্রেয়া আরও লিখেছেন, 'সিডনাজের শেষ গান, সব ভক্তের ইচ্ছে, সারা জীবনের জন্য আমাদের হৃদয়ে বেঁচে থাকবে। একটি সিডনাজ গান'।

    আগামী ২১ অক্টোবর মুক্তি পাবে এই গানটি। এই পোস্টারের প্রথম ঝলক দেখেই অসংখ্য ভক্ত কমেন্ট করেছেন। কারও লাল হৃদয়ের ইমোজি, কেউ আবার চোখের জলের ইমোজি শেয়ার করে নিজের মনের অবস্থা বুঝিয়েছেন। এই গানে শ্রেয়ার সঙ্গে গেয়েছেন অর্কপ্রভ মুখোপাধ্যায়। অর্কপ্রভও এই পোস্টারের প্রথম ঝলক শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভালোবেসে ভক্তরা তাঁদের জুটিকে ডাকত 'সিডনাজ' বলে। অর্থাৎ কোথায় যেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল (Sidharth Shukla-Shehnaaz Gill) মিলেমিশে একাকার হয়ে গিয়েছিলেন। সিদ্ধার্থের মৃত্যুর কিছুদিন আগেই সিদ্ধার্থ ও শেহনাজ গোয়াতে গিয়ে এই মিউজিক ভিডিও শ্যুট করেছিলেন একসঙ্গে।

    View this post on Instagram

    A post shared by ARKO (@arko.pravo.mukherjee)

    গত ২ সেপ্টেম্বর সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুর পর বৃহস্পতিবার সেই মিউজিক ভিডিওর বেশ কিছু বিহাইন্ড দ্য সিন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। গত বছরের ডিসেম্বরে গোয়াতে এই মিউজিক ভিডিও শ্যুট করেছিলেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। এই ভিডিওটি এখনও মুক্তি পায়নি। তার আগেই আচমকা সিদ্ধার্থের মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা ইন্ডাস্ট্রিকে। ফলে নতুন করে তাঁদের জুটির মিউজিক ভিডিওর ছবি নজর কেড়েছে ভক্তদের। 'বিগ বস ১৩'-র ঘরে একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। দু'জনের মধ্যে বোঝাপড়া, সম্পর্ক, ঘনিষ্ঠতা সবই ধীরে ধীরে বেড়ে উঠেছিল এই বিগ বসের ঘরেই। বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা, কিন্তু তাঁদের রসায়ন দর্শকের মন জয় করেছিল। দর্শক ভালোবেসে তাঁদের 'সিডনাজ' জুটি বলে ডাকত।

    আরও পড়ুন: সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর এতদিন পর জনসমক্ষে এলেন শেহনাজ গিল, ফিরলেন কাজে! দেখুন

    Published by:Raima Chakraborty
    First published: