• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD FANS ARE SAYING THAT ABHISHEK BACHCHAN WAS A BETTER CHOICE THAN SIDDHARTH MALHOTRA FOR VIKRANT BATRA CHARACTER SWD TC

Siddharth Malhotra: সিদ্ধার্থকে না, ভক্তদের পছন্দ অভিষেককে! 'শেরশাহ' মুক্তির আগেই দুই অভিনেতাকে নিয়ে তুমুল তুলনা দর্শকদের

এই নিয়ে বিশেষ কথা বাড়াননি অভিষেক। বরং নেটিজেনের মন্তব্যে হাত জোড় করা ইমোজি দিয়ে উত্তর দিয়েছেন।

এই নিয়ে বিশেষ কথা বাড়াননি অভিষেক। বরং নেটিজেনের মন্তব্যে হাত জোড় করা ইমোজি দিয়ে উত্তর দিয়েছেন।

  • Share this:

#মুম্বই: এবার চর্চার কেন্দ্রবিন্দুতে অভিষেক বচ্চন (Abhishek Bacchan) ও অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)। অভিষেক বচ্চন এর আগে জে পি দত্তা (J. P. Dutta) পরিচালিত এলওসি: কার্গিলে (Loc: Kargil) ছবিতে কার্গিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার (Captain Vikram Batra) চরিত্রে অভিনয় করেছিলেন। অন্য দিকে, বাত্রার জীবন নিয়ে এবার মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ অভিনীত শেরশাহ (Shershaah)। ফলে দুই অভিনেতার অভিনয় নিয়ে তুল্যমূল্য বিচারে নামলেন ভক্তরা!

কার্গিল বিজয় দিবসের (Kargil Vijay Diwas) প্রাক্কালে শেরশাহ-এর ট্রেলার রিলিজ হয়েছে। এর পরই এক নেটিজেন লিখেছেন, ‘শেরশাহের ট্রেলারে সিদ্ধার্থ মালহোত্রা দুর্দান্ত। তবে আমি মনে করি এলওসি কার্গিল সিনেমায় ক্যাপ্টেন বিক্রম বাত্রা (পিভিসি)-র চরিত্রে বেশি ভালো অভিনয় করেছেন অভিষেক বচ্চন। বিশেষ করে ইয়ে দিল মাঙ্গে মোর, দুর্গা মাতা কি জয়ের মতো বিখ্যাত ডায়লগগুলি ভালোই দিয়েছিলেন’। যদিও এই নিয়ে বিশেষ কথা বাড়াননি অভিষেক। বরং নেটিজেনের মন্তব্যে হাত জোড় করা ইমোজি দিয়ে উত্তর দিয়েছেন।

উল্লেখ্য, ২০০৩ সালে মুক্তি পায় এলওসি কার্গিল। আর অভিষেক এই ছবিতে পরম বীর চক্র পুরস্কারপ্রাপ্ত ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেন। তিনি ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন অজয় দেবগণ (Ajay Devgn), সইফ আলি খান(Saif Ali Khan), সুনীল শেঠি (Suniel Shetty), সঞ্জয় দত্ত (Sanjay Dutt) এবং অন্যান্যরা। কার্গিল বিজয় দিবস উপলক্ষে জুনিয়র বচ্চন সৈন্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং Twitter-এ লিখেছেন, ‘কার্গিল যুদ্ধের প্রকৃত নায়কদের সাহসী প্রচেষ্টা ও আত্মত্যাগের কথা স্মরণ করার দিন। আমাদের রক্ষা করার জন্য, আমাদের নিরাপদ রাখার জন্য আপনাদের ধন্যবাদ। সমস্ত কার্গিল যোদ্ধাদের জন্য বিশাল শ্রদ্ধা’।

উল্লেখ্য, শেরশাহ ছবিতে সিদ্ধার্থের বিপরীতে কিয়ারা আদবানি (Kiara Advani) অভিনয় করেছেন। সিনেমাটি পরিচালনা করেছেন বিষ্ণুবর্ধন (Vishnuvardhan)। ছবিটির ট্রেলার লঞ্চে সিদ্ধার্থ বলেছিলেন যে 'শেরশাহ ছবির মাধ্যমে জীবনে একটি বড় অভিজ্ঞতা অর্জন হয়েছে। আমি ভারতীয় সেনাবাহিনীকে ধন্যবাদ জানাতে চাই। এই গল্পটি আপনাদের মতো সত্য, বাস্তব জীবনের নায়কদের সম্পর্কে। আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে আমি এই সিনেমায় অভিনয় করতে পেরেছি।" জানা গিয়েছে, আগামী ১২ অগস্ট Amazon Prime Video-তে সিনেমাটি মুক্তি পাবে।

Published by:Swaralipi Dasgupta
First published: