Home /News /entertainment /

Taimur Ali Khan: বেবি'স ডে আউটের হিন্দি রিমেকে অভিনয় করছে তৈমুর? প্রকাশ্যে এলো খবর!

Taimur Ali Khan: বেবি'স ডে আউটের হিন্দি রিমেকে অভিনয় করছে তৈমুর? প্রকাশ্যে এলো খবর!

বেবি'স ডে আউটের ( Baby’s Day Out) হিন্দি রিমেকে নাকি থাকবেন সইফ (Saif Ali Khan) আর তৈমুর (Taimur Ali Khan) । শুনে সইফ বললেন, “এরকম কোনও ছবিতে কাজ করা আমার জন্য ক্লান্তিকর হবে।’’

  • Share this:

    #মুম্বই: করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) ও সইফ আলি খানের (Saif Ali Khan) ছেলে তৈমুর আলি খান (Taimur Ali Khan) মাত্র চার বছরেই একেবারে নিজস্ব জনপ্রীতি তৈরি করে ফেলেছে। মাঝে মধ্যে তাঁর অনুরাগী মহল থেকে নানা ধরনের দাবি উঠে আসে। এ বার অনুরাগীদের তরফ থেকে সইফ আলি খানের কাছে দাবি করা হয়েছে, হলিউড ছবি বেবি'স ডে আউটের (Baby’s Day Out) হিন্দি রিমেকে সইফ ও তৈমুরকে একসঙ্গে অভিনয় করার দাবি রাখা হয়েছে। তা বলে এই ছবি এখনই তৈরি হচ্ছে না। এটা শুধুমাত্র অনুরাগীদের ইচ্ছে প্রকাশ। তা ছাড়া আর কিছু নয়।

    ফিট আপ উইথ দ্য স্টারের (Feet Up With The Stars) একটি কমেন্টে কিছু ভক্ত লেখেন, সইফ বাবা হিসেবে দারুন। যদি সইফ ও তৈমুর বেবি'স ডে আউটের হিন্দি রিমেক তৈরি করেন তাহলে ভাল হবে”। এর জবাবে সইফ আলি খান বলেন, “এরকম কোনও ছবিতে কাজ করা আমার জন্য ক্লান্তিকর হবে। বাচ্চাদের সঙ্গে কাজ করা খুব কঠিন বিষয়, তারপর সেটা যদি নিজের সন্তান হয়, তা হলে তো আর কথাই ওঠে না”।

    অভিনেতা সইফের মেয়ে সারা আলি খান (Sara Ali Khan) ইতিমধ্যে বলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন। পুত্র ইব্রাহিম আলি খানও (Ibrahim Ali Khan) বলিউডে আত্মপ্রকাশ করবার জন্য প্রস্তুুত হচ্ছেন। সইফ-করিনার পুত্র তৈমুর সোশ্যাল মাধ্যমগুলিতে ভীষণ জনপ্রিয়। পাপারাৎজ্জি ফটোগ্রাফারদের ক্যামেরা সবসময় তাঁকে খুঁজে বেড়ায়। এ ছাড়াও সোশ্যাল মাধ্যমে বহু ফ্যান অ্যাকাউন্ট রয়েছে তৈমুরের নামে।

    গত বছর, জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) ও আমান্ডা সার্নির (Amanda Cerny) পোডকাস্টে সইফকে জিজ্ঞেস করা হয়েছিল 'নিশ্চিতভাবেই তৈমুরও ভবিষ্যতে অভিনেতা হবে’! উত্তরে অভিনেতা বলেন, “আমার মা (Sharmila Tagore) ১৬ বছর বয়েস থেকে চলচ্চিত্রের সঙ্গে যুক্ত, সত্যজিৎ রায়ের (Satyajit Ray) মতো মহান পরিচালকের সঙ্গে অনেকগুলি ছবিতে কাজ করেছেন। মা ছিলেন পরিচালকের প্রথম পছন্দ। আমার মেয়ে সারা ছবি করছে, বড় ছেলেও অভিনেতা হতে চায়। বর্তমান স্ত্রী ও প্রাক্তন স্ত্রী এবং বোন অভিনয়ের সঙ্গে যুক্ত। তাই তৈমুরও যদি অভিনয়ের সঙ্গে জুড়তে চায়, তাতে অবাক হওয়ার মত কিছু হবে না”।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Baby’s Day Out, Kareena Kapoor Khan, Saif Ali khan, Taimur Ali Khan

    পরবর্তী খবর