হট বিকিনি, পুরুষের হাতছানি, সুপার ভাইরাল দিশা পাটনি

হট বিকিনি, পুরুষের হাতছানি, সুপার ভাইরাল দিশা পাটনি

এবার সামনে এল দিশা পটানির লুক

  • Share this:

#মুম্বই: কিছু দিন পরেই মুক্তি পেতে চলেছে 'বাগি ৩'। ছবির ট্রেলর রিলিজের পর থেকেই দর্শকরা অপেক্ষা করে আছে টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর আর দিশা পাটনির এই ছবির জন্য। ছবির ট্রেলরের পর ছবির দুটি গানও মুক্তি পেয়েছে। সেই গান দুটিও বেশ ভাল রেসপন্স পেয়েছে সোশ্যাল মিডিয়েতে। এবার সামনে এল দিশা পাটনির লুক। নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তাঁর আগামী সিনেমার নিজের লুক দর্শকদের কাছে তুলে ধরেন। শুধু তাই নয়, প্রকাশ্যে এল ছবির নতুন গান-'ডু ইউ লভ মি'। এই ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে অন্তর্বাস পরে নাচ করছেন দিশা। এই গানটি মুক্তি পাবে আগামীকাল, বৃহস্পতিবার।

 
View this post on Instagram
 

Get ready to groove on with me. #DoYouLoveMe song out tomorrow. #SajidNadiadwala’s #Baaghi3 @tigerjackieshroff @shraddhakapoor @riteishd @khan_ahmedasas @wardakhannadiadwala @tanishk_bagchi @nikhitagandhiofficial @tseries.official @adil_choreographer @foxstarhindi @nadiadwalagrandson

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

ছবিতে টাইগারের ভাইয়ের চরিত্রে দেখা যাবে রিতেশ দেশমুখকে। এখানে তিনিই টাইগারের জীবনের সবচেয়ে ভালবাসার মানুষ। সিনেট্রেলারে দেখা যাচ্ছে প্রয়োজনীয় কাজে বিদেশ পাড়ি দিয়েছেন বিক্রমকে (রিতেশ)। সেখানেই অপহরণ করে কোনও এক সন্ত্রাসবাদী সংগঠন। তা দেখে নিজেকে সংযত রাখতে পারেননি। ভাইকে বাঁচাতে টাইগার ছুটে যান সিরিয়ায়। একা লড়ে জঙ্গিদের ডেরা থেকে বার করে আনেন ভাইকে। বলতে দ্বিধা নেই, Baaghi 3-এর ট্রেলারের অ্যাকশন সিন মুগ্ধ করবে সিনেপ্রেমীদের। কারণ এমন অ্যাকশন খুব কমই হিন্দি ছবিতে দেখা গিয়েছে। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার এই সিনেমায় টাইগার, শ্রদ্ধা, রিতেশের পাশাপাশি রয়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। ছবি মুক্তি পাবে ৬ মার্চ।

First published: February 26, 2020, 3:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर