Dharmendra: ৮৫ বছরেও এত ফিট! মুগ্ধ করবে জলের মধ্যে ধর্মেন্দ্রর অ্যারোবিক চর্চার ভিডিও

ফ্যানেদের বলেন তিনি এখন অ্যারোবিকস (Aerobics), যোগা (Yoga) এবং লাইট এক্সারসাইজ (Light Exercise) শিখছেন!

ফ্যানেদের বলেন তিনি এখন অ্যারোবিকস (Aerobics), যোগা (Yoga) এবং লাইট এক্সারসাইজ (Light Exercise) শিখছেন!

  • Share this:

#মুম্বই: সব সময় তাঁকে দেখা না গেলেও, তিনি যখন সামনে আসেন খবরের শিরোনাম তৈরি করেন। এবারেও তাঁর অন্যথা হল না। প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra) তাঁর নিজের ফার্ম হাউজ থেকে একটি নতুন ভিডিও শেয়ার করেন, যেখানে তিনি তাঁর সুইমিং পুলটি ফ্যানেদের দেখান। এই ভিডিও শেয়ার করে তিনি ফ্যানেদের বলেন তিনি এখন অ্যারোবিকস (Aerobics), যোগা (Yoga) এবং লাইট এক্সারসাইজ (Light Exercise) শিখছেন!

Twitter-এ শেয়ার করা, এই ভিডিওতে দেখা যায় ধর্মেন্দ্র জলের মধ্যেই শরী চর্চা করছেন। সোমবার এই ভিডিওটি ট্যুইট করে তিনি লেখেন, “বন্ধুরা, তাঁর আশীর্বাদ এবং তোমাদের শুভ কামনায়...আমি যোগাসন ও লাইট এক্সারসাইজের সঙ্গে ওয়াটার অ্যারোবিকস শুরু করেছি। সু-স্বাস্থ্য হচ্ছে সব থেকে বড় আশীর্বাদ এগিয়ে যাওয়ার জন্য। সকলে সুস্থ এবং ভালো থাকবেন।”

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই কমেন্ট ও লাইকের বন্যা নয়ে গিয়েছে। একজন ফ্যান লেখেন, “সো সুইট অফ ইউ পাজি আপনাকে দারুণ দেখতে লাগছে সব সময়ের মতো আপনাকে দেখতে পেয়ে আনন্দ পেলাম। নিজের যত্ন নেবেন এবং সবসময় সুস্থ ও ভালো থাকবেন। আপনাকে খুব ভালোবাসি,” অভিনেতা এই কমেন্টের প্রতিক্রিয়া দিয়ে লেখেন, “লাভ ইউ কবিতা”।

অন্য আরেকজন ফ্যান ট্যুইট করে লিখেছেন, “গ্রেট ধরম স্যার, আপনি পেশিবহুল শরীরের কালচার শুরু করেন এবং আপনি হচ্ছেন বলিউডের প্রথম সত্যিকারের অ্যাকশন স্টার, আপনাকে এভাবে দেখতে পেয়ে খুশি... আরও অনেক বছর বেঁচে থাকুন আমার সুপারস্টার এবং কিং অফ হিন্দি সিনেমা গ্রেটেস্ট সুপারস্টার এভার... লেজেন্ডারি ধরম স্যার!!!” পরিবর্তে তিনি লেখেন, “সো সুইট লাভ ইউ ফয়জল।”

গত সপ্তাহেও, ধর্মেন্দ্র একটি ভিডিও শেয়ার করেন যেখানে তাঁকে দেখা যায় বাদাম তেল দিয়ে মাথায় ম্যাসাজ করতে। ওই ভিডিওটিতে তাঁর বাড়ির বারান্দাটা ছিল দেখার মতো, বিভিন্ন রঙ-বেরঙের ফুল দিয়ে সাজানো ছিল গোটা বারান্দা। অভিনেতা এখন রয়েছেন মুম্বইয়ের কাছে তাঁর লোনাভালা ফার্মহাউসে। তাঁর স্ত্রী হেমা মালিনী (Hema Malini), ছেলে সানি দেওল (Sunny Deol), ববি দেওল (Bobby Deol) এবং মেয়ে এষা দেওল (Esha Deol) ও অহনা দেওল (Ahana Deol) মুম্বইয়ে থাকলেও, তিনি তাঁর ফার্মহাউজে সময় কাটাতে পছন্দ করেন, যেখান থেকে মাঝে মাঝে তিনি ছবি ও ভিডিও শেয়ার করতে থাকেন।

Published by:Ananya Chakraborty
First published: