হোম /খবর /বিনোদন /
সিদ্ধার্থের জন্য কি এক সেকেন্ডও সময় নেই? বিগবস-এর উপর বেজায় চটলেন নেটিজেনরা

Bigg Boss | Sidharth Shukla: সিদ্ধার্থের জন্য কি এক সেকেন্ডও সময় নেই? বিগবস-এর উপর বেজায় চটলেন নেটিজেনরা

Bigg Boss | Sidharth Shukla: প্রথম দিন থেকেই কৌশলী খেলা শুরু করে দিয়েছেন প্রতিযোগীরা। কিন্তু বিগবস নিয়ে অসন্তুষ্ট প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার অনুরাগীরা।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: প্রতীক্ষার অবশেষে অবসান। শুরু হয়েছে টেলিভিশনের বহু প্রতীক্ষীত রিয়্যালিটি শো বিগবস (Bigg Boss)। প্রথম দুটি এপিসোডেই ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে এই শো। সমস্ত অংশগ্রহণকারীর সঙ্গেই পরিচয় করিয়ে দিয়েছেন সঞ্চালক সলমন খান। প্রথম দিন থেকেই কৌশলী খেলা শুরু করে দিয়েছেন প্রতিযোগীরা। কিন্তু বিগবস নিয়ে অসন্তুষ্ট প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) অনুরাগীরা।

বিগবস ১৩-র বিজেতা ছিলেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) । তাঁর অনুরাগীরা অসন্তুষ্ট কারণ বিগবসের এই নতুন সিজনে তাঁকে শ্রদ্ধা জানানো হয়নি। আর তাই বিগবসের নিয়মিত দর্শকদের কেউ কেউ ক্ষোভ প্রকাশ করে বলছেন, "এবারের বিগবস খুব খারাপ ভাবে ফ্লপ করতে চলেছে।" আর এর কারণই হল, বিগবসের প্রিমিয়ারে সিদ্ধার্থ শুক্লাকে শ্রদ্ধা জানানো হয়নি। তাঁর নাম উল্লেখ করা হয়নি।

বিগবসে (Bigg Boss) থাকার সময়েও হাসপাতালে ভর্তি হয়েছিলেন সিদ্ধার্থ। কিন্তু শোয়ের জন্য হাসপাতাল থেকে ছাড়া পেয়েও বিগবসের ঘরে এসেছিলেন অভিনেতা। তাই সিদ্ধার্থের এক ভক্ত বলছেন, "হাসপাতাল থেকে ছেলেটা দুদিনের মধ্য়ে আপনাদের শোয়ে ফিরেছিল যাতে আপনাদের টিআরপি বাড়ে।" আর একজন আবার বলছেন, "সিদ্ধার্থ স্যরের জন্য এদের কাছে ১ সেকেন্ডও সময় হল না। আসল সিংহকে এরা সবাই ভুলে গেল।"

আরও পড়ুন- আরিয়ানের জামিনের আবেদন মঞ্জুর হল না! এনসিবি-র হেফাজতেই থাকবেন শাহরুখ-পুত্র

সিদ্ধার্থের অনুরাগীদের বক্তব্য, বিগবসে কিছুক্ষণের জন্য অন্তত প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানানো উচিত ছিল এবারের সিজনের প্রতিযোগীদের সঙ্গে পরিচয় করানোর আগে। এক অনুরাগী টুইট করেছেন, "বিগবসে (Bigg Boss) সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) ব্যপারে কিছু উল্লেখই করা হল না যেটা আমার একদম ভালো লাগেনি। এই মানুষটাই বিগবস দেখার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছিলেন।" গত ২ সেপ্টেম্বর প্রয়াত হন সিদ্ধার্থ। সলমন খানও (Salman Khan) শোক প্রকাশ করেছিলেন তাঁর মৃত্যুর পরে।

আরও পড়ুন-সিকিউরিটি গার্ডকে 'অসম্মান'! করিনাকে অহংকারী বলে কটাক্ষ নেটিজেনদের

সলমন টুইট করেছিলেন, "খুব তাড়াতাড়ি চলে গেলে তুমি সিদ্ধার্থ। তোমায় খুব মনে পড়বে। তোমার পরিবারের প্রতি সমবেদনা রইল।" বিগবস ওটিটি-র সঞ্চালক করণ জোহর (Karan Johar) সিদ্ধার্থের প্রতি শ্রদ্ধা জানিয়েছিলেন। প্রসঙ্গত, বিগবস ১৩-র টিআরপি ছিল তুঙ্গে। দর্শকরা এই সিজন খুবই পছন্দ করেছিলেন। সিদ্ধার্থের সঙ্গে ওই সিজনেই অভিনেত্রী শেহনাজ গিলের সম্পর্ক তৈরি হয়। তাঁদের জুটিও পছন্দ ছিল দর্শকদের।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bigg Boss 15, Sidharth Shukla