• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Banita Sandhu on Battling Depression: 'তিন বছর ধরে মানসিক অবসাদের সঙ্গে লড়াই করে বেঁচে আছি', খুল্লমখুল্লা ভিকির নায়িকা!

Banita Sandhu on Battling Depression: 'তিন বছর ধরে মানসিক অবসাদের সঙ্গে লড়াই করে বেঁচে আছি', খুল্লমখুল্লা ভিকির নায়িকা!

বানিতা সান্ধু।

বানিতা সান্ধু।

কী ভাবে মানসিক অবসাদের সঙ্গে দীর্ঘদিন ধরে রয়েছেন এবং প্রিয়জনদের সহযোগিতায় লড়াই চালাচ্ছেন তা নিয়ে মুখ খুলেছেন বানিতা (Banita Sandhu on Battling Depression)।

  • Share this:

    #মুম্বই: এর আগে সুজিত সরকার পরিচালিত বরুণ ধাওয়ানের 'অক্টোবর' ছবিতে শিউলির চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন অভিনেত্রী বনিতা সান্ধু (Banita Sandhu)। সম্প্রতি ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে 'সর্দার উধম' (Sardar Udham) ছবিতে ফের একবার সুজিত সরকারের পরিচালনায় কাজ করেছেন তিনি। সেই নায়িকা এবার নিজের মানসিক স্বাস্থ্য নিয়ে সরাসরি আলোচনা করলেন (Banita Sandhu on Battling Depression)। কী ভাবে মানসিক অবসাদের সঙ্গে দীর্ঘদিন ধরে রয়েছেন এবং প্রিয়জনদের সহযোগিতায় লড়াই চালাচ্ছেন তা নিয়ে মুখ খুলেছেন বানিতা (Banita Sandhu on Battling Depression)।

    ২০১৩ সালে 'অক্টোবর' ছবিতে বলিউডে অভিষেক হয়েছিল বানিতা সান্ধুর। সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে নিজের মানসিক অবসাদ নিয়ে কথা বলেছেন নায়িকা। তিনি বলেছেন, 'তিন বছর ধরে আমি এই মানসিক অবসাদের সঙ্গে লড়াই করছি। এবং সত্যি কথা বলতে আমি বরাবরই এই সমস্যা নিয়েই রয়েছি এবং লড়াই করে আসছি। থেরাপির সাহায্যে আমি মানসিক ভাবে সুস্থ থাকার চেষ্টা চালাচ্ছি, এখন আমি অনেকটাই ভালো রয়েছি। অতিমারি শুরু হওয়ার অনেক আগেই এই রোগের শিকার হয়েছি আমি'।

    বানিতা জানিয়েছেন, কী ভাবে করোনাভাইরাসে আক্রান্ত হওয়া সময় মানসিক অবসাদের জন্য নেওয়া বিভিন্ন পন্থা তাঁর কাজে এসেছে। তিনি বলেছেন, 'আমি বলছি না যে অতিমারি আমার জন্য সহজ ছিল, এটা সবার জন্যই খুব কঠিন ছিল। কিন্তু আমার বন্ধুার যাঁরা মানসিক স্বাস্থ্যকে কখনও গুরুত্ব দেয়নি, তাঁদের থেকে অনেক বেশি ভালো ভাবে আমি এই পরিস্থিতিকে সামাল দিতে পেরেছি। মানসিক স্বাস্থ্যের লড়াইটাই আমাকে বুঝতে সাহায্য করেছে জীবনে আসলে কোনটা বেশি গুরুত্বপূর্ণ। এটা যেন ছদ্মবেশে আশীর্বাদ।'

    সুজিত সরকারের সর্দার উধম ছবিতে রেশমার চরিত্রে অভিনয় করেছেন বানিতা সান্ধু। সর্দার উধম সিং (Sardar Udham Singh), যিনি ১৯১৯ সালে জালিয়ানওয়ালাবাগের হত্যাকান্ডের প্রায় ২১ বছর পর পাঞ্জাবের গভর্নর মাইকেল ও'ডয়েরকে হত্যা করেন। ভারতীয় স্বাধীনতা সংগ্রামের অন্যতম পরিচিত নাম শহিদ উধম সিংয়ের জীবনী নিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে সম্প্রকি মুক্তি পেয়েছে ভিকি কৌশলের সর্দার উধম ছবিটি।

    আরও পড়ুন: 'সর্দার উধম সিং' সেজে টিজারে চমক দিলেন ভিকি কৌশল, কবে-কোথায় মুক্তি ছবির?

    Published by:Raima Chakraborty
    First published: