Home /News /entertainment /
Aryan Khan birthday: আরিয়ানের জন্মদিনে নেই কোনও হইচই! মন্নত-এ ছেলের জন্য কী আয়োজন শাহরুখের

Aryan Khan birthday: আরিয়ানের জন্মদিনে নেই কোনও হইচই! মন্নত-এ ছেলের জন্য কী আয়োজন শাহরুখের

আরিয়ানের বিরুদ্ধে ষড়যন্ত্রের কোনও প্রমাণ নেই! সাফ জানাল বম্বে হাইকোর্ট

আরিয়ানের বিরুদ্ধে ষড়যন্ত্রের কোনও প্রমাণ নেই! সাফ জানাল বম্বে হাইকোর্ট

Aryan Khan birthday: এবারের জন্মদিনে কোনও আড়ম্বড় থাকছে না। সাদামাটা ভাবেই জন্মদিন পালন হবে আরিয়ানের।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: আগামীকাল জন্মদিন শাহরুখ পুত্র আরিয়ান খানের (Aryan Khan birthday)। ১৩ নভেম্বর ২৪ বছর পূর্ণ করবেন আরিয়ান। তবে এবারের জন্মদিনে কোনও আড়ম্বড় থাকছে না। সাদামাটা ভাবেই জন্মদিন পালন হবে আরিয়ানের। আর তার কারণ হল, গত কয়েকদিন আরিয়ান বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন।

মুম্বইয়ের বাংলো মন্নত-এই আরিয়ানের জন্মদিন (Aryan Khan birthday‌) পালন হবে বলে জানা যাচ্ছে। জন্মদিনের পার্টিতে শুধু পরিবারের সদস্যরাই উপস্থিত থাকবেন। মাদককাণ্ডে গ্রেফতার হয়ে টানা ২৬ দিন কারাবাসে ছিলেন আরিয়ান। জেল থেকে জামিন পেলেও এখনও মামলাটি চলছে। আর তাই আরিয়ানকে বিভিন্ন বিষয় গোপনীয়তা বজায় রাখতে বলা হয়েছে। আর তারা ছাড়া আরিয়ান এখনও স্বাভাবিক জীবনযাপনে ফেরার চেষ্টা করছেন।

প্রতিবছরই রাজকীয় কায়দায় পালন হয় আরিয়ানের জন্মদিন (Aryan Khan birthday‌)। কখনও বিদেশে ছুটি কাটাতে যাওয়া, কোথাও খুব বিলাসবহুল উপহার, আবার কখনও সারপ্রাইজ পার্টি, এভাবেই এতদিন কেটেছে আরিয়ানের জন্মদিন। কিন্তু এবার ব্যতিক্রম। এবার পরিবারের সঙ্গেই শুধু কোয়ালিটি টাইম কাটাচ্ছেন তিনি।

আরও পড়ুন- 'অন্তিম সিদ্ধান্ত নুসরতের ছিল', সন্তান জন্ম দেওয়া প্রসঙ্গে মুখ খুললেন যশ

পাশাপাশি আমেরিকা ও ইংল্যান্ডের বন্ধুদের সঙ্গেও নিয়মিত ভিডিও কলে যোগাযোগ রাখছেন আরিয়ান। সেই বন্ধুরা ভিডিও কলের মাধ্যমে জন্মদিনের পার্টিতে যোগ দেবেন। এই মুহূর্তে শাহরুখ কন্যা (Shah Rukh Khan) সুহানা খান রয়েছেন নিউইয়র্কে। সেখান থেকে ভিডিও কলের মাধ্যমে পরিবারের সঙ্গে যোগ দেবেন সুহানা (Suhana Khan)।

আরও পড়ুন- দেশের স্বাধীনতাকে 'ভিক্ষা' বলে কটাক্ষ! কঙ্গনার বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। অবশেষে বম্বে আদালতের দ্বারস্থ হয়ে জামিন পান আরিয়ান। তবে, জামিন পেলেও তাঁকে নিয়মিত হাজিরা দিতে হচ্ছে এনসিবি (NCB) অফিসে। নিয়ম অনুযায়ী, যেহেতু তদন্ত চলছে, তাই এই মুহূর্তে আরিয়ান মুম্বইয়ের বাইরে কোথাও যেতে পারবেন না। তা ছাড়া আরিয়ানকে নির্দেশ দেওয়া হয়েছে, তিনি যেন এই তদন্তের বিষয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কোনও রকম কথা না বলেন। উল্লেখ্য কিছুদিন আগে ২ নভেম্বর শাহরুখের জন্মদিন ছিল। এবারের জন্মদিনে শাহরুখ মন্নতে ছিলেন না। ফার্ম হাউসে পরিবারের সঙ্গে সময় কা‌টিয়েছেন তিনিও।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Aryan khan