Bigg Boss OTT: নিশান্তের থেকে দূরত্ব বজায় রাখতে চান শমিতা, কেন জানেন?

Shamita Shetty

Shamita Shetty comments on Nishant Bhatt: শমিতা জানিয়ে দিয়েছেন, তিনি নিশান্তের সঙ্গে যতটা সম্ভব দূরত্ব বজায় রাখার চেষ্টা করছেন।

  • Share this:

#মুম্বই: Bigg Boss-এর ভার্চুয়াল ভার্সনে এবার রয়েছেন অভিনেত্রী শমিতা শেঠি (Shamita Shetty) এবং কোরিওগ্রাফার নিশান্ত ভাট (Nishant Bhatt)। তবে শোয়ের শুরুর দিকেই নিশান্তকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন শমিতা। দু’জনের মধ্যে অতীতে পরিচয় থাকলেও শমিতার মন্তব্যে বেশ কিছুটা অস্বস্তিতে নিশান্ত। অবশ্য কোরিওগ্রাফার এ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি।

কী বললেন শমিতা?

শমিতা জানিয়ে দিয়েছেন, তিনি নিশান্তের সঙ্গে যতটা সম্ভব দূরত্ব বজায় রাখার চেষ্টা করছেন। কারণ, অতীতে এমন কিছু ঘটেছে যা ভালোভাবে নেননি শমিতা। তাই বিগ বসের ঘরেও দুজনের মধ্যে দূরত্ব রক্ষা করবেন অভিনেত্রী।

কী ঘটেছিল?

ঠিক কী করেছিল নিশান্ত তা স্পষ্ট করে জানাননি শমিতা। তিনি বলেন, “ ঠিক কী ঘটেছিল সেই ঘটনাটি আমি বলব না। তবে নিশান্ত একবার আমার সঙ্গে সীমারেখা অতিক্রম করেছিল। আমি সেটা একদম পছন্দ করিনি। আমি তাঁকে সরাসরি বলেছিলাম যে সে যেটা করার চেষ্টা করেছ তা ভুল। তারপর থেকে নিশান্ত আমার সঙ্গে কথা বলে না। আমারও মনে হয় ওঁর সঙ্গে একটা দূরত্ব বজায় রেখে চলা উচিত। কারণ, আমি চাই না যে ওই ঘটনার পুনরাবৃত্তি হোক।”

অন্যদিকে নিশান্ত জানিয়েছেন, অতীতে শুধু শমিতার সঙ্গে কাজ করেছেন তিনি।

চলতি মাসের ৮ তারিখ থেকে OTT প্ল্যাটফর্মে শুরু হয়েছে বিগ বস। আগামী ৬ সপ্তাহ ধরে চলবে শো-টি। পুরো অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে রয়েছেন চিত্র পরিচালক করণ জোহর (Karan Johar)। ২৪ ঘণ্টা লাইভ সম্প্রচারিত হবে অনুষ্ঠানটি। অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মধ্যে রয়েছেন সীমা তাপাড়িয়া (Sima Taparia)।

শমিতা এর আগেও বিগবস ৩-তে অংশ নিয়েছিলেন। প্রথম দিনেই লাল রঙের পোশাকে সকলকে চমকে দিয়েছেন শমিতা। শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা কেসে শমিতার জীবনেও ঝড় উঠেছে । কিন্তু তার মাঝেও নিজেকে থামিয়ে রাখতে চান না শমিতা। তিনি জানান, " জীবনে সমস্যা তো আসবেই। তাই বলে শ্বাস নেব না? বাঁচতে হবে। এগিয়েও যেতে হবে। বিগ বসে আমি আগেও এসেছি। তবে এখনকার বিগ বস একেবারে অন্য রকম। তাই এই অফার পেয়ে আমি ফেরাইনি।"OTT প্ল্যাটফর্মে অনুষ্ঠানটি শেষ হওয়ার পর টিভি-তেও ফের শুরু হবে বিগ বস। তার সঞ্চালনার দায়িত্বে থাকবেন সলমন খান (Salman Khan)।

Published by:Siddhartha Sarkar
First published: