Home /News /entertainment /
টরন্টোয় বাংলা সিনেমা! পাওলি কি এইবার 'ছাদ'-এর হাত ধরে জগৎসভায় শ্রেষ্ঠ আসন পাবেন?

টরন্টোয় বাংলা সিনেমা! পাওলি কি এইবার 'ছাদ'-এর হাত ধরে জগৎসভায় শ্রেষ্ঠ আসন পাবেন?

Paoli Dam: পাওলি দাম ছাড়াও 'ছাদ-দ্য টেরেস'-এ অরুণোদয় 'রাহুল' ব্যানার্জি এবং রাজনন্দিনী পল মুখ্য ভূমিকায় রয়েছেন...

  • Share this:

    #কলকাতা: 'ছাদ - দ্য টেরেস'। অভিনয়ে রয়েছেন পাওলি দাম। ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ সাউথ এশিয়া (IFFSA), টরন্টোতে প্রদর্শিত হতে চলেছে ঘরের সমালোচকদের কাছ থেকে প্রশংসা অর্জন করার পরে। নবাগত ইন্দ্রাণী চক্রবর্তী পরিচালিত এবং ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন দ্বারা প্রযোজিত সিনেমাটি টেরেসের সঙ্গে নায়কের সম্পর্ক এবং অবশেষে এটির প্রতি তাঁর মোহভঙ্গ প্রকাশ করে।

    NFDC-এর ম্যানেজিং ডিরেক্টর রবিন্দর ভাকর বৃহস্পতিবার এক প্রতিবেদনে বলেছেন, "আমরা আনন্দিত যে আমাদের সিনেমাগুলো বিশ্বব্যাপী বিখ্যাত উৎসবে স্বীকৃত হচ্ছে। নতুন প্রযোজনা 'ছাদ - দ্য টেরেস' উত্তর আমেরিকায় প্রিমিয়ার হবে এবং আমরা আশা করি ছবিটি দর্শক পছন্দ করবেন।"

    ছবিটি ১৩ আগস্ট সিনেপ্লেক্স ওডিয়ন মর্নিংসাইড সিনেমাস, স্কারবোরো, টরন্টোতে ইংরেজি সাবটাইটেল সহ প্রদর্শিত হওয়ার কথা রয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, "আমরা ছবিটিকে ৫৩ তম IFFI-তে পাঠানোর পরিকল্পনা করছি, যা ২০-২৮ নভেম্বর গোয়াতে হবে কিনা নির্ধারিত হবে।"

    আরও পড়ুন: ক্যাটের নয়া অবতার! গৌরী খানের সঙ্গে হাত মিলিয়ে ইন্টেরিয়র ডেকরেশন করছেন বলিসুন্দরী

    পাওলি দাম ছাড়াও 'ছাদ-দ্য টেরেস'-এ অরুণোদয় 'রাহুল' ব্যানার্জি এবং রাজনন্দিনী পল মুখ্য ভূমিকায় রয়েছেন। দাম জানিয়েছেন, "সিনেমার জন্য মুকুটে একটি নতুন পালক। ছবিটি ক্রমাগত উপরের দিকে অগ্রসর হচ্ছে এবং আরও দর্শকের কাছে পৌঁছাতে দেখে ভালো লাগছে। এটি উৎসব দ্বারা স্বীকৃত হচ্ছে এবং ইন্দ্রানী পরিচালনায় আত্মপ্রকাশের জন্য প্রশংসিত হচ্ছে। ধন্যবাদ ছবির প্রিমিয়ারের জন্য IFFSA, টরন্টো।"

    আরও পড়ুন: হাস্যকর! 'লাল সিং চড্ডা' আগে দেখুন! তারপর আমির খানকে বয়কট করবেন: পায়েল

    পরিচালক ইন্দ্রানী তাঁর উপর বিশ্বাস রাখার জন্য এনডিএফসিকে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি আরও বলেন, "আমার পরিচালনায় আত্মপ্রকাশ 'ছাদ - দ্য টেরেস' দর্শকরা দেখছেন এবং প্রশংসা পাচ্ছে। NFDC-কে ধন্যবাদ আমার প্রতি বিশ্বাস দেখানোর জন্য। সমস্ত কাস্ট এবং কলাকুশলীদের তাঁদের সমর্থনের জন্য ধন্যবাদ।”

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bengali Movie, Paoli Dam, Toronto

    পরবর্তী খবর