Home /News /entertainment /

Bangla Gaan: কৌশিকী ও অদিতির যুগলবন্দী ! গোড়াচাঁদে মিশল ভোরের শিশির ! প্রশংসায় নেটিজেনরা

Bangla Gaan: কৌশিকী ও অদিতির যুগলবন্দী ! গোড়াচাঁদে মিশল ভোরের শিশির ! প্রশংসায় নেটিজেনরা

Bangla Gaan: কৌশিকী চক্রবর্তী ও অদিতি মুন্সির গলায় মিশে গেল গোড়াচাঁদ ও ভোরের শিশির। যুগলবন্দীতে মুগ্ধ শ্রোতারা।

  • Share this:

    #কলকাতা: কৌশিকী চক্রবর্তী(Kaushiki Chakraborty) । কলকাতার মেয়ে তিনি। পন্ডিত অজয় চক্রবর্তীর এই কন্যা গানের জন্য জয় করেছেন সকলের মন। দেশে বিদেশের মানুষ এই মেয়ের গানের গলার ভক্ত। ক্লাসিকাল গুরু তিনি। কোক স্টুডিও থেকে শুরু করে যেকোনো গানের অনুষ্ঠান কৌশিকী থাকা মানে আর কারও গান আপনি শুনতে চাইবেন না। সম্প্রতি এই শিল্পীর সঙ্গে জুড়েছে আর এক শিল্পী অদিতি মুন্সির নাম।

    অদিতিকে ( Aditi Munshi) প্রথম দেখা যায় একটি গানের রিয়ালিটি শোতে। সেই শোতে নিজের কীর্তন দিয়ে মন জয় করেছেন বহু মানুষের। অদিতির মিষ্টি মুখের সঙ্গে মিষ্টি গানের গলা জিতেছে বহু মানুষের মন (Bangla Gaan)। রিয়েলিটি শো শেষ হলে হারিয়ে যান অনেক শিল্পীই। কিন্তু অদিতি সেই দলে পড়েন না। তাঁর গান দিনের পর দিন মানুষকে টেনে আসছে। তিনি মন প্রাণ দিয়ে শুধু কীর্তনটাই করেন। আর তা এক কথায় মন জয় করা গান।

    কৃষ্ণ প্রেমের গান(Bangla Gaan) এমনিই মানুষ সব সময় ভালবেসেছেন। কৃষ্ণ বিরহে রাধার গানও কীর্তনে উঠে এসেছে বারবার। সেই সব গানকেই সকলের সামনে একেবারে অন্যরকম ভাবে তুলে ধরেছেন অদিতি মুন্সি। এবার অদিতি ও কৌশিকী জুটি বেঁধে একটি গান গেয়েছেন। দুই শিল্পীই তাঁদের গায়কীতে মুগ্ধ করেছেন মানুষকে।

    সম্প্রতি ইউটিউবে(Bangla Gaan) মুক্তি পেয়েছে এই গান। 'ভোরের শিশির' গানে কীর্তনী ছন্দে গলা মিলিয়েছেন অদিতি। কৌশিকী তাঁর নিজের ছন্দে গেয়েছেন গানটি। আশা অডিও থেকে মুক্তি পেয়েছে এই গানের অ্যালবাম। 'ভোরের শিশির ভেজা আলো' কৌশিকীর কণ্ঠে গিয়ে মিশেছে অদিতির গাওয়া , 'প্রভাত সময়ে সচীর আঙিনা মাঝে গোড়াচাঁদ নাচিয়া বেড়ায়'-এ। দারুণ মেলবন্ধন।

    আরও পড়ুন: বিশেষ হেলিকপ্টারে ফিরছেন ভি-ক্যাট! বিমান বন্দরে দেখা গেল ভিকির পরিবারকে! সামনে এল ভিডিও

    অ্যালবামের নাম 'চার প্রহরের গান'(Bangla Gaan)। মিউজিক করেছেন জয় সরকার। গানের কথা মিলিয়েছেন প্রবীর মুখোপাধ্যায়। প্রোগ্রামিং করেছেন সবুজ-আশিস। খোল বাজিয়েছেন জয় নন্দী। গিটার-সুজয় দাসের। গানটি মিক্সিং করেছেন গৌতম বসু। গোটা গানটি মুক্তি পেয়েছে ইউটিউবে। যা ইতিমধ্যেই অনেকে দেখেছেন। কৌশিকী তাঁর ফেসবুক হ্যান্ডেলে এই গান সম্পর্কে লিখেছেন। সকলকে শুনতে বলেছেন। ইতিমধ্যে এই গান সকলের মন জয় করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Aditi Munshi, Bangla gaan, Gaan, Kaushiki Chakraborty

    পরবর্তী খবর