Home /News /entertainment /

Katrina Kaif-Vicky Kaushal wedding: বিশেষ হেলিকপ্টারে ফিরছেন ভি-ক্যাট! বিমান বন্দরে দেখা গেল ভিকির পরিবারকে! সামনে এল ভিডিও

Katrina Kaif-Vicky Kaushal wedding: বিশেষ হেলিকপ্টারে ফিরছেন ভি-ক্যাট! বিমান বন্দরে দেখা গেল ভিকির পরিবারকে! সামনে এল ভিডিও

Katrina Kaif-Vicky Kaushal wedding: বিয়ে সেরে ফিরছেন ভিকি-ক্যাট। দেখুন সেই বিশেষ ভিডিও

  • Share this:

    #মুম্বই:  ৯ তারিখেই বিয়ে সেরেছেন ভিকি ও ক্যাটরিনা। বিয়ের পর আর সময় নষ্ট নয় তড়িঘড়ি জয়পুর ছাড়লেন এই নতুন দম্পতি (Katrina Kaif-Vicky Kaushal wedding)। মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় বসেছিল বিয়ের আসর। বৃহস্পতিবার রাতেই নিজেদের সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করেছিলেন তাঁরা। তবে শুক্রবার সকালেই ছাড়লেন সেই বিলাসবহুল ফোর্ট। যদিও অতিথিরা এখনও আছেন সেখানেই। জয়পুর এয়ারপোর্ট থেকে চার্টার্ড ফ্লাইট নিলেন  এই জুটি।

    এখন ভি-ক্যাট সব থেকে চর্চিত জুটি(Katrina Kaif-Vicky Kaushal wedding)। লাল শাড়িতে মাথায় ওড়না, কনের সাজে বিদেশিনী ক্যাটকে দেখা গিয়েছে গত কাল। হিন্দু রীতিনিতি মেনেই বিয়ে করেন নায়িকা। তাঁদের মিষ্টি প্রেমের গল্পে ছিল অনেক কানাঘুষো। কিন্তু সে সব কিছুকে গোপন রেখেই বিয়ে সেরেছেন তাঁরা।

    ক্যাট ও ভিকিই(Katrina Kaif-Vicky Kaushal wedding) নন, জয়পুর ছেড়েছেন ভিকির বাবা-মা ও ভাই সানি কৌশল। বিমান বন্দরে দেখা মিলল ভিকি কৌশলের পরিবারেরও। যদিও এখনও কিছু অতিথি আছেন ফোর্টে। তাঁরা কাল ছাড়বেন হোটেল। আজ জঙ্গল সাফারিতে যেতে পারেন বেশ কিছু অতিথি। কাল সকলেই ফিরে যাবেন নিজের নিজের গন্তব্যে।

    এই বিয়েতে ছিল তারার হাট(Katrina Kaif-Vicky Kaushal wedding)। বলিউডের প্রায় সকলেই গিয়েছেন এই বিয়েতে। তবে বাদ ছিলেন সলমন খান ও রণবীর কাপুর। এই দুই জনের সঙ্গে আগে প্রেমের সম্পর্ক ছিল ক্যাটরিনার। তাই বিয়েতে ডাকা হয়নি তাঁদের। জানা গিয়েছে বিয়ের পর বেশ কিছুদিন শ্বশুর-শাশুড়ির সঙ্গে কাটাবেন ক্যাটরিনা। তাঁরা কোথায় হনিমুনে যাবেন তা নিয়ে তেমন কিছু জানাননি। ভিকির পৈতৃক গ্রাম হোশিয়ার পুরের মির্জাপুরে যাবেন ক্যাটরিনা।

     আরও পড়ুন: টি-শার্ট কেটে পোশাক বানালেন উরফি জাভেদ! ক্যামেরার সামনেই পোশাক বদলে পোস্ট করে দিলেন নায়িকা!

    এই গ্রাম থেকেই মুম্বই এসেছিলেন ভিকির বাবা শ্যাম কৌশল(Katrina Kaif-Vicky Kaushal wedding)। এখানেই ছোটবেলায় বেশ কিছুটা সময় কাটিয়েছেন ভিকি। এই গ্রামে দু'মাস আগেও একটি বিয়েতে গিয়েছিলেন ভিকি। গোটা গ্রামবাসীরা নব বধূর আসার অপেক্ষায় রয়েছেন। এখানে এখনও ভিকির কাকার ছেলেরা থাকেন। তবে আপাতত তাঁরা যাবেন মুম্বই। সেখানে নতুন বিলাসবহুল বাড়ি নেওয়া হয়েছে। সেখানেই নতুন সংসার পাতবেন ভিকি-ক্যাটরিনা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর