• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Urfi Javed: টি-শার্ট কেটে পোশাক বানালেন উরফি জাভেদ! ক্যামেরার সামনেই পোশাক বদলে পোস্ট করে দিলেন নায়িকা!

Urfi Javed: টি-শার্ট কেটে পোশাক বানালেন উরফি জাভেদ! ক্যামেরার সামনেই পোশাক বদলে পোস্ট করে দিলেন নায়িকা!

urfi javed

urfi javed

Urfi Javed: শুধু ভি-ক্যাটের বিয়েতে ব্যস্ত থাকলে হবে? পাপারাৎজিদের নিজের দিকে টানলেন উরফি জাভেদ! এক ভিডিওতেই তুললেন ঝড়!

  • Share this:

    #মুম্বই: বলিউডে এখন চলছে বিয়ের মরশুম (Urfi Javed Viral video)। গোটা ইন্ডাষ্ট্রির নজর আটকে রয়েছে রাজস্থানে। পাপারাৎজিরা নাওয়া-খাওয়া ভুলে 'সিক্স সেন্সেস' ফোর্টের সামনে অপেক্ষা করছেন। ইতিমধ্যে ভি-ক্যাটের বিয়ের ছবিও সামনে এসেছে। তবে এসবের মধ্যে কি করে খবরে থাকবেন অন্য নায়িকারা? সেই কৌশল জানেন এক মাত্র উরফি জাভেদ।

    ক্যাটরিনার বিয়ের মাঝে উরফির(Urfi Javed Viral video) দিকে আর কে খেয়াল রাখবে! কিন্তু সব নজর নিজের দিকে টেনে আনার জন্য সব সময় তৈরি উরফি জাভেদ। বলিউডের ছোট পর্দার এই অভিনেত্রী নিজের গুণে খ্যাত হয়েছেন। না অভিনয় দিয়ে তাঁকে যতটা মানুষ চিনেছে, তার থেকে বেশি জনপ্রিয় হয়েছে উরফির ভাইরাল ভিডিও।

    View this post on Instagram

    A post shared by urfi (@urfijavedbb)

    মাঝে মধ্যেই একেবারে(Urfi Javed Viral video) শরীর খোলা পোশাক পরে রাস্তাঘাটে বেরিয়ে পড়েন উরফি। আর তাঁকে খোলা মেলা পোশাকে দেখে ছুটে আসেন পাপারাৎজিরা। কিন্তু এখন তো সবাই রাজস্থানে। তাই রাস্তায় না বেরিয়ে বাড়িতে বসেই এক নতুন বুদ্ধি আটলেন উরফি।

    View this post on Instagram

    A post shared by urfi (@urfijavedbb)

    যেখানে জনপ্রিয় অভিনেত্রীরা(Urfi Javed Viral video) সব্যসাচী বা মণীষ মালহোত্রার পোশাকে ব্যস্ত। সেখানে উরফি নিজেই বানিয়ে ফেলছেন নিজের পোশাক। কি করছেন জানেন? সম্প্রতি তিনি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় মানে নিজের ইনস্টাতে পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে উরফি একটি স্ট্রেপলেস ব্রা পরে আছেন। নিচে জকির শর্টস।

     আরও পড়ুন: সব্যসাচীর লাল লেহেঙ্গা শাড়িতে মাতিয়ে দিলেন আলিয়া ভাট! তিনি কি যাচ্ছেন ভি-ক্যাটের বিয়েতে? জল্পনা তুঙ্গে

    এবার একটি পুরোনো পোশাক(Urfi Javed Viral video) কাঁচি দিয়ে কেটে পরে ফেলছেন উরফি। একেবারে সস্তার এই পোশাক পরেই ভিডিও বানালেন তিনি। যা শেয়ার হতেই ভাইরাল হয়। কিন্তু উরফিকে এই পোশাক বানাতে গিয়ে তিনি বিপাকে পড়লেন। নেটিজেনরা বলছেন, তার মানে এতদিন যে বিচ্ছিরি পোশাক পরে তিনি রাস্তায় বেরোতেন, সব এভাবেই বানানো। কেউ আবার বলেছেন, প্রতিটা পোশাকই খুব খারাপ দেখতে। কেউ লিখেছেন, এই মহিলা নায়িকা কবে হলেন? আবার কেউ বলেছেন , সস্তার পাবলিসিটি করেন তিনি।

    আরও পড়ুন: হোটেলের রুমে অন্য মহিলার সঙ্গে স্বামীকে ধরলেন স্ত্রী ! রাস্তায় হেলমেট দিয়ে মার মহিলাকে ! তারপর যা হল...

    তবে এসব সমালোচনায় কান(Urfi Javed Viral video) দেওয়ার পাত্রী তিনি নন। তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার কয়েক লক্ষ ছাড়িয়েছে। আর তা হয়েছে এই সব ভিডিওর দৌলতেই।  উরফি জানেন, নেগেটিভ পাবলিসটিও এক ধরনের প্রচারই। কে কি বললো, তা নিয়ে কেই বা কবে ভেবেছে!

    Published by:Piya Banerjee
    First published: