Home /News /entertainment /
Ayushmann Khurrana: গালে চুমু এঁকে তাহিরার জন্য গান ধরলেন আয়ুষ্মান ! জন্মদিনে বিশেষ উপহার স্ত্রীকে

Ayushmann Khurrana: গালে চুমু এঁকে তাহিরার জন্য গান ধরলেন আয়ুষ্মান ! জন্মদিনে বিশেষ উপহার স্ত্রীকে

photo source Instagram

photo source Instagram

Ayushmann Khurrana: স্ত্রীর জন্মদিনে অতীত থেকে তুলে আনলেন গান। ২১ বছর আগে গাওয়া গান ফের স্ত্রীকে উপহার দিলেন আয়ুষ্মান খুরানা।

  • Share this:

    #মুম্বই:  স্ত্রীকে জন্মদিনে একেবারে অন্যরকম কিছু উপহার দিলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। ৩৯-এ পা দিলেন লেখিকা-পরিচালক তাহিরা কশ্যপ। ইনস্টাগ্রামে নিজেদের অনেকগুলি ছবির একটি কোলাজ তৈরি করে পোস্ট করেছেন নায়ক। ভিডিয়োর ব্যাকগ্র্যান্ডে শোনা হচ্ছে 'বড়ে আচ্ছে লগতে হ্যায়' গানটি।

    জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আয়ুষ্মান(Ayushmann Khurrana) লিখেছেন, শুভ জন্মদিন তাহিরা। এই গানটিই প্রথম গান যা আমি তোমায় গেয়ে শুনিয়েছিলাম ২০০১-এর এক শীতে। অনেক দিন তোমার জন্য কিছু গাওয়া হয়নি তাহিরা। আমি খুব শীঘ্রই তোমার জন্য গান লিখে, গাইবো। আমাকে এখন মিস করোনা।" এর পরেই লাভ সাইন দিয়েছেন তিনি। এই ভিডিও মন ছুঁয়ে যায় নেটিজেনদের। বহু মানুষ শুভেচ্ছা জানিয়েছেন তাহিরাকে।

    প্রসঙ্গত তাহিরা ও আয়ুষ্মান(Ayushmann Khurrana) কলেজ জীবন থেকেই একে অপরের বন্ধু ছিলেন। তাঁরা ২০০৮ সালে ভালবেসে বিয়ে করেন। এর পরে তাঁদের জীবনে অনেক টানপোড়েন গেছে। দীর্ঘ সময় অসুস্থ থেকেছেন তাহিরা। সে সময় পাশে থেকেছেন আয়ুষ্মান। যদিও তাহিরা এখন একেবারেই সুস্থ। অন্যদিকে সুখের সংসারে একদিকে তাহিরার লড়াই, আর এক দিকে নায়ক হওয়ার যুদ্ধে আয়ুষ্মান। তবে দু'জনেই সফল হয়েছেন লড়াইয়ে। যাই হয়ে যাক হাল ছাড়েননি তাঁরা দু'জনে। থেকেছেন একে অপরের পাশে। আর তাই আজ ফের ভালবাসার গান গাইছেন এই জুটি।

    আরও পড়ুন: গু-এ মাখামাখি কলকাতা! শহরে পা রেখেছেন 'গু-কাকু' ! জানুন বিষয়টা কি...

    যদিও আয়ুষ্মানের হাতে এখন অনেক কাজ। আয়ুষ্মান নিজের দক্ষতায় জায়গা পেয়েছেন বলিউডে। 'ভিকি ডোনার' থেকেই তিনি বুঝিয়ে দিয়েছেন জিতের লড়াইয়ে নাম লিখিয়েছেন তিনি। ২০২২ -এ আয়ুষ্মান অভিনীত অনেকগুলি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। 'গুগলি', 'শ্যুট দ্য পিয়ানো প্লেয়ার', 'অ্যাকশন হিরো', 'ছোটি সি বাত রিমেক', 'ডক্টর জি', 'বধাই হো ২', 'অনেক'-এর মতো প্রায় এক ডজন ছবি রয়েচে মুক্তির অপেক্ষায়। বলিউডের ব্যস্ততম নায়ক আয়ুষ্মান(Ayushmann Khurrana) খুরানা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ayushmann Khurrana, Bollywood

    পরবর্তী খবর