Home /News /entertainment /
The potty Uncle: গু-এ মাখামাখি কলকাতা! শহরে পা রেখেছেন 'গু-কাকু' ! জানুন বিষয়টা কি...

The potty Uncle: গু-এ মাখামাখি কলকাতা! শহরে পা রেখেছেন 'গু-কাকু' ! জানুন বিষয়টা কি...

the potty uncle

the potty uncle

The potty Uncle: শহরে এসে গিয়েছেন 'গু-কাকু'! কে তিনি? কিই বা করতে চান ইনি? জানুন

  • Share this:

    #কলকাতা: চারিদিকে শুধু গু আর গু (The potty Uncle)। হ্যাঁ ঠিক শুনেছেন 'গু'-এর কথাই বলা হচ্ছে। কিন্তু এসব নিয়ে আবার কেউ কথা বলে নাকি? কথা কেন বলে না সেটাই প্রশ্ন! কথা তো হওয়া উচিত। খাওয়া, ঘুম, সব কিছুর মতোই এটাও শরীরের সব থেকে প্রয়োজনীয় বিষয়। পটির নাম শুনলে বাঘের ভয়কেও পাত্তা দেয় না কেউ। এতো প্রচলিত কথা। এবার গু-এর গল্প শোনাবেন গু-কাকু। তিনি নিজের আসার বার্তা দিয়ে ফেলেছেন। আপনার ওলিতে গলিতে এবার একটাই চর্চার বিষয় হবে, আর তিনি হলেন 'গু-কাকু'। তা কে এই গু-কাকু? আলাপ করবেন নাকি? কি করতে চান তিনি?

    'গু-কাকু'(The potty Uncle) আসলে একটি বাংলা সিনেমা। বাংলায় এই ধরণের কাজ এর আগে হয়নি। হিন্দিতে অবশ্য পটি বা এই বিষয়ে কাজ আগেই হয়েছে। অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন এবং ইরফান খান অভিনীত ছবি 'পিকু'। সেখানে বিষয়টা যদিও অন্যভাবে ধরা হয়েছে। কিন্তু তবুও কোথাও তো কিছু কথা হয়েছে। যদিও 'গু-কাকু' একেবারে অন্য ছকের ছবি। মজার ছলে নানা কথা বলবে 'গু-কাকু'। ছবির নাম শুনেই ইতিমধ্যে উত্তেজনা শুরু হয়েছে।

    চোখ ধাঁধানো স্টার কাস্ট নিয়ে তৈরি হচ্ছে এই ছবি(The potty Uncle)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। ছবির প্রেক্ষাপট ৯০-এর দশকের একটি মফস্বলি এলাকা। এই ছবিতে অভিনয় করবেন বাংলাদেশের সুপারস্টার মোশাররফ করিম। বাংলাদেশের নাটকের জগতের সুপারস্টার তিনি। কী ভাবে নাটককে নতুন ভাষা দিতে হয় তা দেখিয়েছেন মোশাররফ করিম। কলকাতায় এটিই তাঁর প্রথম কাজ। পরিচালক মণীশ বসুর হাত ধরেই কলাকাতার ছবিতে পা রাখছেন তিনি। এই ছবির প্রযোজনা করছে মোজো প্রোডাকশন।

     আরও পড়ুন: এই ধরণের আধার কার্ড বৈধ নয়! দূরে থাকুন নকল আধার থেকে! জানুন উপায়

    মোশাররফ করিম ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, অপরাজিতা ঘোষ, মিশকা হালিমের মতো অভিনেতারা। ব্রাত্য ও প্রান্তিক একজন মানুষ গোটা একটা গোষ্ঠীকে কী ভাবে প্রভাবিত করবেন তাই দেখার এই ছবিতে। পুরোপুরি মজার ছলে হ্যামলিনের বাঁশিওয়ালা হয়ে ওঠার গল্প বলবে 'গু-কাকু'(The potty Uncle)। ফেব্রুয়ারিতেই শুরু হবে ছবির শ্যুটিং।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: The potty uncle, Tollywood

    পরবর্তী খবর