Home /News /entertainment /
Arjun Kapoor: কাজের অভাবে ছোটপর্দায় অভিনয় অর্জুন কপূরের? হিন্দি ধারাবাহিকে বনি-পুত্র!

Arjun Kapoor: কাজের অভাবে ছোটপর্দায় অভিনয় অর্জুন কপূরের? হিন্দি ধারাবাহিকে বনি-পুত্র!

তেজস্বীর সঙ্গে অভিনয় করার পর অর্জুন একটি ভিডিও করে ইনস্টাগ্রামে পোস্ট করেন। যেখানে তিনি বলেন, ''আমি যে হেতু আগেও এই ধারাবাহিকের সেটে এসেছি, তাই আমি পরিচালককে খুব ভাল করে চিনি, যদিও কলাকুশলীরা বদলে গিয়েছেন। এখন আমাদের জীবনে তেজা (তেজস্বী) এসে গিয়েছে।''

আরও পড়ুন...
  • Share this:

    #মুম্বই: হাতে রয়েছে দু'তিনটি ছবি। তার পর কি খাতা বন্ধ করে দিতে হবে? আসছে না কোনও ছবির কাজ? হার মানলেন অর্জুন কপূর? বড়পর্দা ছেড়ে ছোটপর্দায় চলে এলেন তিনি? 'নাগিন'-এ তেজস্বী প্রকাশের সঙ্গে অভিনয় করলেন কপূর পরিবারের ছেলে।

    এক খলনায়কের সঙ্গে সাক্ষাৎ নাগিনের। দুই চরিত্রের জীবনেই রোমাঞ্চ, প্রেম, নাটকীয়তা রয়েছে। তার পরে? না, তাদের পথ এক জায়গায় এসে থামবে না। চলে যাবে যে যার মতো। কারণ একটি চরিত্র বড়পর্দার, একটি চরিত্র ছোটপর্দার। প্রথমটি 'এক ভিলেন', অন্যটি 'নাগিন'। অর্জুন কেবল তাঁর আগামী ছবির প্রচারের জন্য এই পদক্ষেপ করেছেন। বড়পর্দা ছেড়ে ছোটপর্দায় পা রাখেননি তিনি।

    আরও পড়ুন: বিহারের গ্রামে ফিরে গেলেন পঙ্কজ ত্রিপাঠী! 'লিট্টি-চোখা' বানিয়েই কাটছে দিন! ভাইরাল ভিডিও

    ছবি এবং ধারাবাহিক, দুটোই একতা কপূরের প্রযোজনা। তাই এই দুই মুখ্য চরিত্রকে এক ফ্রেমে আনা হয়েছে। প্রসঙ্গত ২০১৭ সালেও 'হাফ গার্লফ্রেন্ড' ছবির প্রচারের জন্য 'নাগিন'-এর সেটে এসেছিলেন মালাইকার অরোরার প্রেমিক।

    আরও পড়ুন: অজয় নাকি কাজল, কার সঙ্গে মুখের বেশি মিল রয়েছে নাইসার? ছবি দেখে বলুন

    তেজস্বীর সঙ্গে অভিনয় করার পর অর্জুন একটি ভিডিও করে ইনস্টাগ্রামে পোস্ট করেন। যেখানে তিনি বলেন, ''আমি যে হেতু আগেও এই ধারাবাহিকের সেটে এসেছি, তাই আমি পরিচালককে খুব ভাল করে চিনি, যদিও কলাকুশলীরা বদলে গিয়েছেন। এখন আমাদের জীবনে তেজা (তেজস্বী) এসে গিয়েছে। আসলে আমার আগামী ছবি এবং 'নাগিন', এই দুটোরই বিষয়বস্তুতে অনেক মিল রয়েছে। তাই এখানে 'এক ভিলেন' হয়ে আসতে চেয়েছিলাম। একতাকে আমিই প্রস্তাব দিই যে, এমন কিছু একটা করা যায়। একতার কারণে সেটি সম্ভব হয়েছে।''

    'এক ভিলেন'-এ অর্জুন ছাড়াও রয়েছেন তারা সুতারিয়া, দিশা পাটানি এবং জন আব্রাহাম। পরিচালনায় মোহিত সুরি। আগামী ২৯ জুলাই বালাজী টেলিফিল্মস এবং টি-সিরিজ প্রযোজিত এই ছবি মুক্তি পাবে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Arjun kapoor, Tejasswi Prakash, Television Actress

    পরবর্তী খবর