• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Anushka Sharma Virat Kohli: ছোট্ট ভামিকাকে নিয়ে সতীর্থ-পরিবারদের সঙ্গে হ্যালোউইনে মজে বিরাট-অনুষ্কা, দেখুন

Anushka Sharma Virat Kohli: ছোট্ট ভামিকাকে নিয়ে সতীর্থ-পরিবারদের সঙ্গে হ্যালোউইনে মজে বিরাট-অনুষ্কা, দেখুন

Anushka Sharma Virat Kohli

Anushka Sharma Virat Kohli

রবিবার হ্যালোউইনের একদিন আগেই বিরাট কোহলি অনুষ্কা শর্মা মেতে উঠলেন উৎসবে। সঙ্গে এবার বাড়তি পাওনা ছোট্ট মেয়ে ভামিকা। (Anushka Sharma Virat Kohli)

  • Share this:

    #দুবাই: টি-টোয়েন্টি (T20 World Cup 2021) ওয়ার্ল্ডকাপ শুরু হয়ে গিয়েছে। ভারতীয় ক্রিকেট দল এখন আরব আমিরশাহিতেই রয়েছে। এবং তাঁদের সঙ্গে রয়েছে পরিবারের সদস্যরা। রবিবার হ্যালোউইনের (Halloween) একদিন আগেই বিরাট কোহলি অনুষ্কা শর্মা মেতে উঠলেন উৎসবে (Anushka Sharma Virat Kohli)। সঙ্গে এবার বাড়তি পাওনা ছোট্ট মেয়ে ভামিকা। সে মা-বাবার কোলে বসেই সাদা পরীর মতো পোশাক পরে হ্যালোউইনে (Halloween) অংশ নিল (Anushka Sharma Virat Kohli)। আর তাঁদের সঙ্গে দেখা গেল ভারতীয় ক্রিকেট দলের অন্য খেলোয়াড় ও তাঁদের পরিবারদের (Anushka Sharma Virat Kohli)।

    অনুষ্কার স্টোরি। অনুষ্কার স্টোরি।

    অনুষ্কা শর্মা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে হ্যালোউইনের নানা ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা গিয়েছে, বিরাট কোহলি, রোহিত শর্মা, তাঁর স্ত্রী ঋতিকা, রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতি ও তাঁদের ছেলেমেয়েদের। বাচ্চারা সকলেই হ্যালোউইন স্পেশ্যাল পোশাকে সেজেছিলেন। ঈশান কিষাণকে দেখা গেল আরেকটি ছবিতে হার্দিক পান্ডিয়ার ছেলে অগস্তাকে কোলে নিয়ে বসে রয়েছেন তিনি। অনুষ্কা এই ছবি শেয়ার করে লিখেছেন, 'হ্যাপি হ্যালোউইন এই আদুরেদের তরফ থেকে'। সামনে ভামিকা পিছন ঘুরে দাঁড়িয়ে রয়েছে।

    কোনও ছবিতেই ভামিকাকে সামনে থেকে দেখা যাচ্ছে না। তবে সাদা পরীর মতো পোশাকে এবারে জীবনের প্রথম হ্যালোউইনে সেজেছে ভামিকা। অশ্বিনের স্ত্রী প্রীতিও একাধিক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কেমন ছিল ভারতীয় দলের অন্দরে হ্যালোউইনের পার্টি, সেই ঝলকই আরও ভালোভাবে বোঝা গিয়েছে এই ছবিগুলিতে। ঋষভ পন্থ সব বাচ্চাদের চকোলেট বিলি করছেন দেখা গিয়েছে ভিডিওতে।

    আরও পড়ুন: কোহলির মেয়ের মুখ দেখেছেন? একসঙ্গে ব্রেকফাস্টে বিরাট-অনুষ্কা-ভামিকা...

    আরও পড়ুন: এত জঘন্য ক্রিকেট ভারতকে কবে খেলতে দেখেছেন, মনে পড়ছে না শোয়েবের

    রবিবার অবশ্য খেলার দিক থেকে ভালো যায়নি টিম ইন্ডিয়ার। পাকিস্তানের পর নিউ জিল্যান্ডের কাছেও রবিবার হেরে যায় বিরাটের দল। দুই ম্যাচে পর পর হেরে কার্যত ওয়ার্ল্ডকাপ থেকে ছিটকে যাওয়ার আশঙ্কা তৈরি হয়েছে ভারতীয় দলের।

    Published by:Raima Chakraborty
    First published: