• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Virat-Anushka-Vamika: কোহলির মেয়ের মুখ দেখেছেন? একসঙ্গে ব্রেকফাস্টে বিরাট-অনুষ্কা-ভামিকা...

Virat-Anushka-Vamika: কোহলির মেয়ের মুখ দেখেছেন? একসঙ্গে ব্রেকফাস্টে বিরাট-অনুষ্কা-ভামিকা...

একসঙ্গে ব্রেকফাস্টে বিরাট-অনুষ্কা-ভামিকা...

একসঙ্গে ব্রেকফাস্টে বিরাট-অনুষ্কা-ভামিকা...

প্রথমবার ব্রেকফাস্ট টেবিলে একসঙ্গে দেখা গিয়েছে বিরাট কোহলি, অনুষ্কা শর্মা ও তাঁদের মেয়ে ভামিকাকে (Virat-Anushka-Vamika)।

  • Share this:

    #দুবাই: স্ত্রী-অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও মেয়ে ভামিকাকে (Vamika) নিয়ে মাঝে মাঝেই ছবি শেয়ার করেন ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি (Virat-Anushka-Vamika)। বুধবারও ট্যুইটারে তিনজনের একটি আদুরে ছবি পোস্ট করেছেন বিরাট (Virat Kohli)। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই একেবারে নজর কেড়ে নিয়েছে ভক্তদের। প্রথমবার ব্রেকফাস্ট টেবিলে একসঙ্গে দেখা গিয়েছে বিরাট কোহলি, অনুষ্কা শর্মা ও তাঁদের মেয়ে ভামিকাকে (Virat-Anushka-Vamika)। ছবির ক্যাপশনে কিছুই লেখেননি বিরাট (Virat Kohli)। শুধুই লাল হৃদয়ের ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন অনেক না-বলা কথা (Virat-Anushka-Vamika)। মুহূর্তে ভাইরাল হয়েছে তিনজনের এই ছবিটি।

    টি টোয়েন্টি ওয়ার্ল্ডকাপের জন্য এই মুহূর্তে আরব আমিরশাহিতে রয়েছেন বিরাট ও তাঁর দল। সঙ্গে রয়েছে তাঁদের পরিবারও। কয়েকদিন কোয়ারান্টিনে ছিলেন অনুষ্কা। তিনিও সেই সময় বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন। বুধবার বিরাটের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, ক্যামেরায় লুক দিয়ে হাসিমুখে রয়েছেন বিরাট ও অনুষ্কা। পাশে নিজের বেবি-চেয়ারে বসে ভামিকা। তবে এবারও মেয়ের মুখ দেখাননি বিরাট ও অনুষ্কা। পিছন দিক থেকে তোলা ছবিই শেয়ার করেছেন। হোটেলের রুমে বসে স্ত্রী ও সন্তানের সঙ্গে খানিক সময় কাটিয়ে নিচ্ছেন ভারতীয় অধিনায়ক।

    সোমবারই টি টোয়েন্টি ওয়ার্ল্ডকাপে সাত উইকেটে ইংল্যান্ডকে হারিয়েছে ভারত। নিজে খুব বড় রান না করলেও, এদিনের ম্যাচে নজর কেড়েছে নতুন খেলোয়াড় ঈশান কিষাণ। দুর্ধর্ষ ৭০ রানের ইনিংস ছিল তাঁর দেখার মতো। কে এল রাহুলের সঙ্গে পার্টনারশিপে ১৮৯-এর টার্গেট ছুঁয়ে দলকে জিতিয়ে দেন ঈশান ও রাহুল। বুধবার অস্ট্রেলিয়ার সঙ্গে দ্বিতীয় ও শেষ ওয়ার্ম-আপ ম্যাচ রয়েছে ভারতের। রবিবার দুবাইতে পাকিস্তানের মুখোমুখি হবে ভারত।

    আরও পড়ুন: কোঁকড়া চুলের ছোট্ট পুতুল! পিঙ্ক ফ্রকে মহাষ্টমীতে প্রথম ক্যামেরার সামনে ভামিকা, অনুষ্কা লিখলেন...

    চলতি বছর জানুয়ারি মাসে মা হয়েছিলেন অনুষ্কা শর্মা। দেখতে দেখতে ৯ মাস পূর্ণ করেছে মেয়ে। প্রতিদিন একটু একটু করে বড় হচ্ছে ভামিকা। বিরাট ও অনুষ্কা মাঝে মাঝেই মেয়ের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তবে এখনও মেয়ের মুখ সামনে আনেননি তাঁরা। এই টি টোয়েন্টি বিশ্বকাপের পরেই এই ফর্ম্যাটের ক্রিকেট অধিনায়কত্ব ছেড়ে দেবেন বিরাট কোহলি। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়কের পদও ছেড়ে দিয়েছেন তিনি।

    আরও পড়ুন: আচমকাই ভাইরাল অনুষ্কা শর্মার এই সব ছবি! কেন জানেন?

    Published by:Raima Chakraborty
    First published: