Home /News /entertainment /
Anushka Sharma Resumes Work: আচমকাই ভাইরাল অনুষ্কা শর্মার এই সব ছবি! কেন জানেন?

Anushka Sharma Resumes Work: আচমকাই ভাইরাল অনুষ্কা শর্মার এই সব ছবি! কেন জানেন?

অনুষ্কা শর্মা।

অনুষ্কা শর্মা।

কালো সোয়েট শার্ট ও শর্ট চুলে একেবারে অন্য রকম দেখাচ্ছিল নায়িকাকে (Anushka Sharma Resumes Work)।

  • Share this:

    #মুম্বই: দীর্ঘদিন পর ফের জনসমক্ষে এলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ৩৩ বছরের অভিনেত্রী লম্বা ব্রেক নিয়ে ফের ফিরলেন কাজে (Anushka Sharma Resumes Work)। সোমবার দুপুরে মুম্বইতে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের কাজে যোগ দিয়েছেন নায়িকা (Anushka Sharma Resumes Work)। রবিবারই ইউকে থেকে মুম্বইতে ফিরেছেন অনুষ্কা (Anushka Sharma)। আর সোমবার থেকেই তাঁকে দেখা গেল শ্যুটিং স্পটে। নায়িকাকে এতদিন পর দেখে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত হয়ে পড়েন ছবি শিকারিরা। অনুষ্কাও তাঁদের নিরাশ করেননি। কালো সোয়েট শার্ট ও শর্ট চুলে একেবারে অন্য রকম দেখাচ্ছিল নায়িকাকে (Anushka Sharma Resumes Work)।

    রবিবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় অনুষ্কার মুম্বইতে ফেরার ছবি। গাড়ি থেকে নামার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয় অনুষ্কার ফ্যানপেজের তরফ থেকে। তার পর থেকেই সেই সমস্ত ছবি ট্রেন্ডিংয়ে। এতদিন মা হওয়ার পর কাজ থেকে ব্রেক নিয়েছিলেন অনুষ্কা। ছিলেন স্বামী বিরাট কোহলির সঙ্গে লন্ডনে। সেখান থেকে মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে আপডেট দিলেও, জনসমক্ষে আসেননি বহুদিন। সোমবার থেকে মুম্বইতে ফের কাজ শুরু করে দিলেন নতুন মা অনুষ্কা। ইংল্যান্ডের সঙ্গে পাচ ম্যাচের টেস্ট সিরিজ চলাকালীন ভারতীয় ক্রিকেট অধিনায়ক স্বামী বিরাট কোহলির সঙ্গেই ইউকে-তে ছিলেন অনুষ্কা। রবিবার মুম্বইয়ের অ্যাপার্টমেন্ট থেকে ছবি শেয়ার করেছিলেন নায়িকা।

    অনুষ্কা শর্মা তাঁর স্বামী বিরাট কোহলি ও মেয়ে ভামিকার সঙ্গে ইংল্যান্ডে পাড়ি দেন জুলাই মাসে। সেখান থেকে অনুরাগীদের জন্য একাধিক ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। কখনও একা তো কখনও বিরাটের সঙ্গে। লন্ডনেই ভামিকার ছয় মাসের জন্মদিন উদযাপন করেন তারকা দম্পতি। কয়েকদিন আগেই টি২০ বিশ্বকাপের পর অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। তাঁর সিদ্ধান্তের পরই শোরগোল পড়ে গিয়েছে গোটা ক্রিকেট দুনিয়ায়। কোহলির সেই সিদ্ধান্তের পর, ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন অনুষ্কা। কোহলির বিবৃতিটি তিনি পোস্ট করেন, সঙ্গে জুড়ে দেন লাল হৃদয়ে ভালবাসার চিহ্ন। আর তাতেই তিনি বুঝিয়ে দেন কোহলির সিদ্ধান্তে সমর্থন জানাচ্ছেন অনুষ্কা।

    অনুষ্কা শর্মাকে পর্দায় শেষ দেখা গিয়েছিল ২০১৮ সালের 'জিরো' ছবিতে, শাহরুখ খান ও ক্যাটরিনা কইফের বিপরীতে। তবে ডিজিট্যাল প্ল্যাটফর্মে তাঁর প্রযোজনায় মুক্তি পেয়েছে প্রশংসিত দুটি সিরিজ, 'পাতাল লোক' ও 'বুলবুল'। আপাতত তিনি 'কালা' ছবির প্রযোজনা করছেন, এটি প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিলের প্রথম ছবি।

    আরও পড়ুন: টি২০ বিশ্বকাপের পর অধিনায়কত্ব ছাড়বেন বিরাট কোহলি, স্বামীর সিদ্ধান্তে অনুষ্কার কী প্রতিক্রিয়া?

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Anushka Sharma, Bollywood, Virat Kohli

    পরবর্তী খবর